scorecardresearch
 

West Bengal Elections 2021: 'চোর-ডাকাত টাকা বাঁচাতে যাচ্ছে বিজেপিতে,' শিলিগুড়িতে দলত্যাগীদের তোপ মমতার

চোর-ডাকাত টাকা রক্ষার করার জন্য বিজেপিতে যাচ্ছে। তারা বিজেপি ওয়াশিং মেশিনে যাচ্ছে। কালো যাচ্ছে, সাদা হয়ে আসছে। সোমবার শিলিগুড়িতে দলত্যাগীদের এভাবেই সমালোচনা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

Advertisement
মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়
হাইলাইটস
  • চোর-ডাকাত টাকা রক্ষার করার জন্য বিজেপিতে গিয়েছে
  • তারা বিজেপি ওয়াশিং মেশিনে যাচ্ছে। কালো যাচ্ছে, সাদা হয়ে আসছে
  • সোমবার শিলিগুড়িতে দলত্যাগীদের এভাবেই সমালোচনা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

চোর-ডাকাত টাকা রক্ষার করার জন্য বিজেপিতে যাচ্ছে। তারা বিজেপি ওয়াশিং মেশিনে যাচ্ছে। কালো যাচ্ছে, সাদা হয়ে আসছে। সোমবার শিলিগুড়িতে দলত্যাগীদের এভাবেই সমালোচনা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, চিন্তার কিছু নেই। আমি ওঁদের কাউকেই টিকিট দিতাম না। আমি ওই সব কেন্দ্র থেকে আরও ভাল প্রার্থী দেব। যাঁদের মানুষ গ্রহণ করেন।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, আগে শিলিগুড়ি আসতাম দেখাতম কী অবস্থা, এখন তো ব্রিজের পর ব্রিজ। ইসলামপুরে সমস্যা ছিল। তা-ও করে দিয়েছি। ফুলবাড়ি গাজলডোবা আমার ড্রিমল্য়ান্ড। কালিয়াগঞ্জে বাস টার্মিনাস তৈরি করলাম। স্টার সিমেনেটের জলপাইগুড়িতে ৪৫০ কোটি টাকার খরচ করে করেছে। ৭ হাজার লোকের সরাসির কাজ হবে।

এদিন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, রাজবংশী, কামতাপুরী ভাষা আকাদেমি করেছি। নারায়ণী ব্যাটেলিয়ন, গোর্খা ব্যাটেলিয়ন করেছি। ৬৪ ফরেস্ট ভিলেজকে স্বীকৃতি দিয়েছি। ২৮২ টাবাগানের শ্রমিকেরা বাড়ি দেব। ঘোষণা করে ক্ষান্ত হই, এমন নয়। কাজটা করি। মালদা. সাবস্টেশন করলাম। করতে খরচ হয়েছে ৮০ কোটি টাকা। প্রেসিডেন্সির তৃতীয় ক্য়াম্পাস তৈরি হচ্ছে। কার্শিয়াংয়ে তৈরি হচ্ছে সেটি। মংপু এবং ডাউহিলে এডুকেশন হাব তৈরি হচ্ছে। 

তিনি বলেন, এশিয়ান হাইওয়ে বাংলাদেশ, নেপাল, ভূটানকে সংযুক্ত করে। তার কাজ হচ্ছে। ৩ হাজার ২০০ কোটি টাকার নর্থ-সাউথ রোড করিডরের কাজ চলছে। শিলিগুড়ি-কলকতাতার কাজ। রাস্তা চওড়া হচ্ছে। এটা উৎসবের প্রোগ্রাম। পরে বলবে না সরকারি অনুষ্ঠান থেকে বলেছি। তোমরা আবার কী করবে আমরা তো করে দিয়েছি। করছি। ইসলামেরর জট

শিলিগুড়িতে মমতা আরও বলেন, নতুন করে কলকাতা-শিলিগুড়ি কী করবে বাঙালকে হামাগুলি শেখাবে? কাকে কী শেখাবে ভাই! কোচবিহারে, মালদায় এয়ারপোর্ট করেছি। আসমে প্লেন চালাতে পারবে। কোচবিহারে কেন করবে না? বাংলা কি হ্য়াংলা? তোমাদের লজ্জা করে না? তোমরা যদি না চালাও, বলে দাও আমি করে দিচ্ছি। আমি চালিয়ে দেব। তখন বলবে না বেআইনি কাজ করেছি। আমরা তো করছি। তোমরা আবার কী করবে? অসমকে ভালবাসি। কতদিন আগে রেডি করে দিয়েছি। বালুরঘাট, মালদা রেডি। কোচবিহার করে দিচ্ছি।

Advertisement

তাঁর অভিযোগ, কৃষ্ণনগর রানাঘাটের কাজটা দেরি করছ তোমরা। আর কোনও কাজ নেই? কাকে কী শেখাচ্ছ ভাই! দক্ষিণবঙ্গ থেকে উত্তরবঙ্গে আরও একটা লাইন হচ্ছে। পাঁশকুড়া থেকে বর্ধমানের নুতনপাড়া হয়ে শিলিগুড়ি। আরও একটা পথ দিয়ে যোগাযোগ হচ্ছে। আমি বিভাজনের রাজনীতি করি না।

Advertisement