scorecardresearch
 

West Bengal Election 3rd Phase: 'BJP-কে' ভোট দিতে বলছে বাহিনী, অভিযোগ মমতার

প্রথম দফার নির্বাচনের পর থেকেই কেন্দ্রীয় বাহিনীর ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। কেন্দ্রীয় বাহিনী BJP-র কথামতো কাজ করছে বলে অভিযোগ তুলেছেন।

Advertisement
Mmaata Mmaata
হাইলাইটস
  • প্রথম দফার নির্বাচনের পর থেকেই কেন্দ্রীয় বাহিনীর ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়
  • কেন্দ্রীয় বাহিনী BJP-র কথামতো কাজ করছে বলে অভিযোগ তুলেছেন
  • যদিও মমতার অভিযোগকে মান্যতা দিতে নারাজ BJP

কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের বিরুদ্ধে ফের ভোটারদের প্রভাবিত করার অভিযোগ করলেন তৃণমূল সুপ্রিমো। এই নিয়ে তিনি একটি টুইট করেন। তাঁর অভিযোগ, উর্দিধারীরা, ভোটারদের ভোট দিতে বাধা দিচ্ছে। নির্দিষ্ট একটি দলকে ভোট দেওয়ার জন্য চাপ দিচ্ছে। নির্দিষ্ট দল বলতে BJP-কেই ইঙ্গিত করেছেন, তা কার্যত স্পষ্ট। 

টুইটবার্তায় মমতা লেখেন, 'কেন্দ্রীয় বাহিনী ক্ষমতার অপব্যবহার করছে। তা ফের স্পষ্ট হয়ে গেল। আমরা এনিয়ে কমিশনকে বারবার জানিয়েও কোনও লাভ হয়নি। উর্দিধারীরা প্রকাশ্যে ভোট দিতে যেতে তৃণমূল কর্মীদের বাধা দিচ্ছে। নির্দিষ্ট একটি দলকে ভোট দেওয়ার জন্য জওয়ানরা চাপ দিচ্ছে।' এই টুইট করে একটি ভিডিও দিয়েছেন মমতা। 

প্রসঙ্গত, প্রথম দফার নির্বাচনের পর থেকেই কেন্দ্রীয় বাহিনীর ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। কেন্দ্রীয় বাহিনী BJP-র কথামতো কাজ করছে বলে অভিযোগ তুলেছেন। একাধিক সভা থেকে ভোটারদের সতর্কও করছেন। 

এই টুইটটি করার আগে আরও একটি টুইটবার্তায়, সকাল সকাল ভোটারদের বুথে গিয়ে ভোট দিতে যাওয়ার আবেদন জানান মমতা। লেখেন, 'বাংলার মা-মাটি-মানুষকে আমার আবেদন - নিজের গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করুন, সবাই আসুন, ভোট দিন। সকাল সকাল ভোট দিন।'

 

Advertisement