scorecardresearch
 

Kolkata Metro Timetable for 15th August 2022: স্বাধীনতা দিবসে কম চলবে ১১০টি মেট্রো, রইল ১৫ অগাস্টের সময়সূচি

Kolkata Metro Timetable for 15th August: স্বাধীনতা দিবস উপলক্ষে কমছে কলকাতা মেট্রোর সংখ্যা। প্রায় ১১০টি কম মেট্রো থাকছে সোমবার। তবে মেট্রো চালু ও বন্ধ হওয়ার সময় অপরিবর্তিতই থাকছে। 

Advertisement
কলকাতা মেট্রো (ফাইল ছবি) কলকাতা মেট্রো (ফাইল ছবি)
হাইলাইটস
  • স্বাধীনতা দিবস উপলক্ষে কমছে কলকাতা মেট্রোর সংখ্যা
  • প্রায় ১১০টি কম মেট্রো থাকছে সোমবার
  • আগামী ১৫ অগাস্ট দক্ষিণেশ্বর-কবি সুভাষ পর্যন্ত আপ-ডাউন মিলিয়ে মোট ১৮৮টি মেট্রো চলবে

Kolkata Metro Timetable for 15th August: স্বাধীনতা দিবস উপলক্ষে কমছে কলকাতা মেট্রোর সংখ্যা। ১১০টি কম মেট্রো থাকছে সোমবার। তবে মেট্রো চালু ও বন্ধ হওয়ার সময় অপরিবর্তিতই থাকছে। 

মেট্রো শুরু হবে কখন?

কলকাতা মেট্রো রেলওয়ের বিজ্ঞপ্তি অনুযায়ী, ১৫ অগাস্টের সকালে দমদম থেকে কবি সুভাষের প্রথম মেট্রো পাওয়া যাবে ৬টা ৫০ মিনিটে। দক্ষিণেশ্বর থেকেও একই সময়ে মেট্রো ছাড়বে। দক্ষিণেশ্বর থেকে কবি সুভাষ যাওয়ার প্রথম মেট্রো সকাল ৭টায়।

১৮৮টি মেট্রো চলবে

আগামী ১৫ অগাস্ট দক্ষিণেশ্বর-কবি সুভাষ পর্যন্ত আপ-ডাউন মিলিয়ে মোট ১৮৮টি মেট্রো চলবে। অন্যান্য দিন ২৮৮টি মেট্রো এই রুটে চালানো হয়। 

শেষ মেট্রো কখন?

দমদম থেকে কবি সুভাষ যাওয়ার শেষ মেট্রো রাত ৯টা ৪০ মিনিটে। এই সময়েই কবি সুভাষ থেকে দমদমের মেট্রোও ছাড়বে। দক্ষিণেশ্বর থেকে কবি সুভাষ যাওয়ার শেষ মেট্রো রাত ৯টা ২৮ মিনিটে। কবি সুভাষ থেকে দক্ষিণেশ্বর যাওয়ার শেষ মেট্রো রাত সাড়ে ৯টায়।

শিয়ালদহ-সেক্টর ফাইভ ইস্ট-ওয়েস্ট মেট্রোর আপডেট 

শিয়ালদহ-সেক্টর ফাইভ ইস্ট-ওয়েস্ট মেট্রোয় আপ ও ডাউন মিলিয়ে ১৫ অগস্ট ১০০টির বদলে ৯০টি ট্রেন চলবে এদিন। শিয়ালদহ থেকে সেক্টর ফাইভ যাওয়ার প্রথম মেট্রো সকাল ৬টা ৫৫ মিনিটে। সেক্টর ফাইভ থেকে শিয়ালদহ যাওয়ার প্রথম মেট্রো সকাল ৭টায়। 

শিয়ালদহ থেকে সেক্টর ফাইভ যাওয়ার শেষ মেট্রো রাত ৯টা ৩৫ মিনিটে। সেক্টর ফাইভ থেকে শিয়ালদহ যাওয়ার শেষ মেট্রো রাত ৯টা ৪০ মিনিটে ছাড়বে।

Advertisement