scorecardresearch
 

Zodiac: ৩০ অক্টোবর থেকে ৫ রাশির জীবনে সমস্যার দুর্যোগ ঘনাবে, সাবধান

জ্যোতিষশাস্ত্রের হিসাব অনুযায়ী, মঙ্গল (Mangal Rashi Parivartan) আগামী ৩০ অক্টোবর মিথুন রাশিতে প্রবেশ করবে। মঙ্গলের রাশি পরিবর্তনের (Mangal Gochar 2022) কারণে কিছু রাশির সমস্যা বাড়তে পারে। পারিবারিক অশান্তি থেকে কর্মক্ষেত্রে সমস্যা, অর্থহানি ইত্যাদির যোগ রয়েছে। দেখে নিন এই সময় কাদের সাবধান থাকতে হবে।

Advertisement
Zodiac: ৩০ অক্টোবর থেকে ৫ রাশির জীবনে সমস্যার দুর্যোগ ঘনাবে, সাবধান Zodiac: ৩০ অক্টোবর থেকে ৫ রাশির জীবনে সমস্যার দুর্যোগ ঘনাবে, সাবধান

Zodiac: জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখন একটি গ্রহ এক রাশি থেকে অন্য রাশিতে প্রবেশ করে, তখন এটি সমস্ত রাশিচক্রকে প্রভাবিত করে। এই রাশি পরিবর্তন কিছু রাশির জন্য শুভ বলে প্রমাণিত হয় এবং কিছু রাশির জাতককে অসুবিধার সম্মুখীন হতে হয়। জ্যোতিষশাস্ত্রের হিসাব অনুযায়ী, মঙ্গল (Mangal Rashi Parivartan) আগামী ৩০ অক্টোবর মিথুন রাশিতে প্রবেশ করবে। মঙ্গলের রাশি পরিবর্তনের (Mangal Gochar 2022) কারণে কিছু রাশির সমস্যা বাড়তে পারে। পারিবারিক অশান্তি থেকে কর্মক্ষেত্রে সমস্যা, অর্থহানি ইত্যাদির যোগ রয়েছে। দেখে নিন এই সময় কাদের সাবধান থাকতে হবে।


মেষ ARIES

মিথুনে মঙ্গল প্রবেশের কারণে মেষ রাশির জাতকদের সমস্যা বাড়তে পারে। এই সময়ে, আপনার তর্ক-বিতর্ক থেকে দূরে থাকা উচিত। হঠাৎ বিতর্কের ফলে আইনি ঝামেলায় জড়ানোর সম্ভাবনা রয়েছে। মঙ্গল গ্রহের কারণে আপনার বৈবাহিক সম্পর্কের টানাপোড়েন বাড়তে পারে।


বৃষ TAURUS 

বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য মঙ্গল গমন কষ্টদায়ক হতে পারে। এই সময়ে আপনাকে আপনার প্রেমের জীবনে সমস্যার সম্মুখীন হতে পারেন। আর্থিক সমস্যা বাড়তে পারে। আয়ের চেয়ে ব্যয় বাড়বে অনেকটাই। তাই বুঝেশুনে খরচ করুন। পারিবারিক কলহের সম্ভাবনা রয়েছে।


কর্কট CANCER

কর্কট রাশির জাতকদের জন্য মঙ্গল গ্রহের এই পাশি পরিবর্তনের সময়কাল শুভ বলে মনে করা হচ্ছে না। এই সময়ে আপনার খরচ বাড়তে পারে। যার কারণে আপনাকে আর্থিক সংকটে পড়তে হতে পারে। এ সময়ে কাউকে ঋণ দিলে তা ফেরত আসার সম্ভাবনা নেই বললেই চলে। স্বাস্থ্যের যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। ছোটখাটো শারীরিক সমস্যাও উপেক্ষা করবেন না।


মিথুন GEMINI

মিথুন রাশির জাতকদের জন্য মঙ্গল গমন অশুভ প্রমাণিত হতে পারে। এই সময়ে আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নেওয়া দরকার। বিনিয়োগের জন্য সময় অনুকূল নয়। শেয়ার বাজার, মিউচুয়াল ফান্ড ইত্যাদির ক্ষেত্রে লোকসান হওয়ার বড় সম্ভাবনা রয়েছে। ব্যয় বাড়ার ফলে আর্থিক ক্ষেত্রে চাপ বাড়বে। দাম্পত্য জীবনেও কিছু সমস্যা আসতে পারে।

Advertisement


মীন PISCES

মীন রাশির জাতক জাতিকাদের মঙ্গল গমনের সময় কোনও নতুন কাজ শুরু করা এড়িয়ে চলা উচিত। এই সময়ে আপনার আরাম কমে যেতে পারে। ব্যস্ততা চূড়ান্ত পর্যায়ে থাকবে। মায়ের স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নিন। কর্মক্ষেত্রে পরিবর্তন সম্ভব। যা আপনার মনমতো হবে না। পারিবারিক সম্পর্কে টানাপোড়েন থাকতে পারে।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement