scorecardresearch
 

Zodiac: লক্ষ্মীপুজোয় গজকেশরী যোগ! তুঙ্গে থাকবে ৪ রাশির ভাগ্য

এই দিনে চন্দ্র ও বৃহস্পতি মীন রাশিতে গজকেশরী যোগ তৈরি করছে। এই যোগ জ্যোতিষশাস্ত্রে খুবই শুভ বলে মনে করা হয়। গজকেশরী যোগ তৈরির সঙ্গে সঙ্গে কিছু রাশির জাতকদের ভাগ্যের উত্থান নিশ্চিত। আসুন জেনে নেওয়া যাক, গজকেশরী যোগ গঠনের মাধ্যমে কোন কোন রাশির জাতক ভাগ্যবান হবেন।

Advertisement
Zodiac: লক্ষ্মীপুজোয় গজকেশরী যোগ! তুঙ্গে থাকবে ৪ রাশির ভাগ্য Zodiac: লক্ষ্মীপুজোয় গজকেশরী যোগ! তুঙ্গে থাকবে ৪ রাশির ভাগ্য

Zodiac: আশ্বিন মাসের শুক্লপক্ষে যে পূর্ণিমা আসে তাকে শরৎ পূর্ণিমা বলা হয়। এই দিনেই ধনদেবী লক্ষ্মীর আরাধনা করেন অসংখ্য মানুষ। একেই কোজাগরী লক্ষ্মীপূজা (Kojagari Laxmi Puja) বলা হয়। এই বছর এই দিনে গ্রহদের একটি খুব সুন্দর সংযোগ তৈরি হচ্ছে। জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, এই দিনে চন্দ্র ও বৃহস্পতি মীন রাশিতে গজকেশরী যোগ তৈরি করছে। এই যোগ জ্যোতিষশাস্ত্রে খুবই শুভ বলে মনে করা হয়। গজকেশরী যোগ তৈরির সঙ্গে সঙ্গে কিছু রাশির জাতকদের ভাগ্যের উত্থান নিশ্চিত। আসুন জেনে নেওয়া যাক, গজকেশরী যোগ গঠনের মাধ্যমে কোন কোন রাশির জাতক ভাগ্যবান হবেন।


বৃষ TAURUS

কথাবার্তায় মাধুর্য থাকবে। সন্তানদের কাছ থেকে ভালো খবর পেতে পারেন। ব্যবসায় লাভ বাড়বে। পরিবারে সুখ শান্তি থাকবে। ভাই-বোনের সহযোগিতায় ব্যবসায় গতি আসতে পারে। পড়ার প্রতি আগ্রহ বাড়বে।


কন্যা VIRGO

মন শান্ত থাকবে। ব্যবসায় উন্নতি হবে। বন্ধুর কাছ থেকে আর্থিক সাহায্য পেতে পারেন। লাভের সুযোগ থাকবে। আয়ের অবস্থান সন্তোষজনক হবে। কথার প্রভাব বাড়বে। ব্যবসায় বন্ধুর সহযোগিতা পেতে পারেন।


বৃশ্চিক SCORPIO

পড়ার প্রতি আগ্রহ বাড়বে। অ্যাকাডেমিক কাজের অবস্থার উন্নতি হবে। মনে শান্তি থাকবে। ভাই-বোনের সহযোগিতায় ব্যবসায় উন্নতি হবে। দাম্পত্য জীবন সুখের হবে।


মকর CAPRICORN

মন খুশি থাকবে। আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। চাকরি পরিবর্তনের সুযোগ আসতে পারে। আয় বাড়বে। বন্ধুর সাহায্য পেতে পারেন। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। পিতামাতার সমর্থন পাবেন।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement
Advertisement