scorecardresearch
 

Zodiac: ১৮ অক্টোবর থেকে ভাগ্য তুঙ্গে, চাকরি-সম্পত্তি-বিরাট অর্থলাভ ৩ রাশির

১৮ অক্টোবর, ঐশ্বর্য এবং সুখের কারক শুক্র গ্রহ তুলা রাশিতে গমন করতে চলেছে। যা তার প্রিয় রাশিচক্রের চিহ্ন হিসাবে বিবেচিত হয়। অতএব, রাশিচক্রের এই পরিবর্তন সমস্ত রাশির উপর প্রভাব ফেলবে। কিন্তু এমন ৩টি রাশি আছে যার জন্য এই ট্রানজিট খুবই উপকারী প্রমাণিত হতে পারে, আসুন জেনে নেই এই রাশিগুলো সম্পর্কে।

Advertisement
Zodiac: ১৮ অক্টোবর থেকে ভাগ্য তুঙ্গে, চাকরি-সম্পত্তি-বিরাট অর্থলাভ ৩ রাশির Zodiac: ১৮ অক্টোবর থেকে ভাগ্য তুঙ্গে, চাকরি-সম্পত্তি-বিরাট অর্থলাভ ৩ রাশির

Zodiac: জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহগুলি সময়ে সময়ে রাশি পরিবর্তন করে। যার প্রত্যক্ষ প্রভাব দেখা যায় মানুষের জীবন ও দেশ ও বিশ্বে। ১৮ অক্টোবর, ঐশ্বর্য এবং সুখের কারক শুক্র গ্রহ তুলা রাশিতে গমন করতে চলেছে। যা তার প্রিয় রাশিচক্রের চিহ্ন হিসাবে বিবেচিত হয়। অতএব, রাশিচক্রের এই পরিবর্তন সমস্ত রাশির উপর প্রভাব ফেলবে। কিন্তু এমন ৩টি রাশি আছে যার জন্য এই ট্রানজিট খুবই উপকারী প্রমাণিত হতে পারে, আসুন জেনে নেই এই রাশিগুলো সম্পর্কে।


কন্যা VIRGO

শুক্র গ্রহ গমনের সঙ্গে সঙ্গে আপনি কর্মজীবন এবং ব্যবসায় প্রত্যাশিত সাফল্য পেতে পারেন। কারণ শুক্র আপনার রাশি থেকে দ্বিতীয় ঘরে প্রবেশ করতে চলেছে। যা সম্পদ ও বক্তৃতার স্থান হিসেবে বিবেচিত হয়। অতএব, আপনি এই সময়ে অনেক উৎস থেকে অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। এর পাশাপাশি হঠাৎ আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। এ সময় ধার দেওয়া টাকা ফেরত পেতে পারেন। অন্যদিকে যারা বক্তব্য ও বিপণনের ক্ষেত্রে কাজ করছেন যেমন আইনজীবী, মিডিয়া, মার্কেটিং কর্মী এবং শিক্ষক, তাদের জন্য এই সময়টি চমৎকার প্রমাণিত হতে পারে।


ধনু SAGITTARIUS

ধনু রাশি: শুক্র গ্রহ তুলা রাশিতে প্রবেশ করার সঙ্গে সঙ্গেই আপনি ক্যারিয়ার এবং ব্যবসায় আশাব্যঞ্জক সাফল্য পেতে পারেন। কারণ শুক্র গ্রহ আপনার রাশি থেকে একাদশ ঘরে প্রবেশ করতে চলেছে। যার কারণে আপনার আয় ভালোভাবে বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে। এর পাশাপাশি এই সময়ে আপনার আয়ের নতুন উৎসও তৈরি হবে। অন্যদিকে যাদের কেরিয়ার মিডিয়া, ফিল্ম, অভিনয়, ফ্যাশন ডিজাইনিং এর সঙ্গে সম্পর্কিত তাদের এই সময়টা ভালো প্রমাণিত হতে পারে। ব্যবসা এবং কর্মজীবনে সুবর্ণ সাফল্য পেতে পারেন। এই সময়ে ভাগ্যের পূর্ণ সমর্থনও পাবেন। আপনি যদি স্টক মার্কেট, ফাটকা এবং লটারিতে বিনিয়োগ করতে চান তবে আপনি এই সময়ে এটি করতে পারেন। উপকার হতে পারে।

Advertisement


মকর CAPRICORN

শুক্রের গোচরে আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন পেতে পারেন। কারণ শুক্র গ্রহ আপনার ট্রানজিট রাশিফল ​​থেকে দশম স্থানে ভ্রমন করতে চলেছে। যা পরিধি ও চাকরির ঘর হিসেবে বিবেচিত হয়। তাই যারা চাকরি খুঁজছেন তারা নতুন চাকরি পেতে পারেন। এছাড়াও, আপনি যদি চাকরিজীবী হন, তবে আপনার পদোন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। একই সময়ে, আপনি যানবাহন এবং সম্পত্তি কিনতে পারেন বা সম্পত্তিতে বিনিয়োগ করতে পারেন। আপনার ব্যবসা সম্পত্তি বা রিয়েল এস্টেটের সঙ্গে সম্পর্কিত হয়, তাহলে আপনার ভালো লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ে, আপনি কর্মক্ষেত্রে লক্ষ্য অর্জন করবেন, যা আপনার কর্মক্ষেত্রে প্রশংসিত হতে পারে। একই সময়ে, আপনার রাশিচক্র শনি গ্রহ দ্বারা শাসিত এবং শনিদেব এবং শুক্রের মধ্যে বন্ধুত্বের অনুভূতি রয়েছে। অতএব, শুক্রের গমন আপনার জন্য উপকারী প্রমাণিত হবে।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement