scorecardresearch
 

Zodiac: পুজো থেকে নববর্ষ ৪ রাশির বৃহস্পতি তুঙ্গে, প্রচুর অর্থ-সম্পত্তি লাভ

বৃহস্পতি কর্কট রাশিতে উচ্চ এবং মকর রাশিতে দুর্বল। আগামী এপ্রিল পর্যন্ত মীন রাশিতে অবস্থান করবেন দেবগুরু। আগামী ৬ মাস এই ৪ রাশির জাতক দারুণ শুভ ফল পেতে চলেছেন। ফলে এদের দুর্গাপুজো তো ভালো কাটবেই। তার সঙ্গে আগামী দিনেও খুব ভাল সময় অপেক্ষা করছে। দেখে নিন তালিকায় কোন কোন রাশি রয়েছে।

Advertisement
Zodiac: পুজো থেকে নববর্ষ ৪ রাশির বৃহস্পতি তুঙ্গে, প্রচুর অর্থ-সম্পত্তি লাভ Zodiac: পুজো থেকে নববর্ষ ৪ রাশির বৃহস্পতি তুঙ্গে, প্রচুর অর্থ-সম্পত্তি লাভ

Zodiac: বৈদিক জ্যোতিষশাস্ত্রে বৃহস্পতিকে একটি অত্যন্ত প্রভাবশালী এবং উপকারী গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। বৃহস্পতি এমন একটি গ্রহ যা বেশিরভাগ সময় শুভ ফল দেয়। যাদের কুণ্ডলীতে বৃহস্পতি গ্রহের আশীর্বাদ থাকে তারা জীবনে অনেক সম্মান, খ্যাতি ও মর্যাদা পান। বৈদিক জ্যোতিষশাস্ত্রে, দেবতা গুরু বৃহস্পতিকে শিক্ষা, ভাগ্য, সম্পদ, বিবাহ এবং ধর্মের কারক হিসাবে বিবেচনা করা হয়। বৃহস্পতি গ্রহগুলি যে কোনও একটি রাশিতে প্রায় এক বছর থাকে। অর্থাৎ একটি পূর্ণ রাশিচক্র সম্পূর্ণ করতে ১২ মাস সময় লাগে। বৃহস্পতি কর্কট রাশিতে উচ্চ এবং মকর রাশিতে দুর্বল। আগামী এপ্রিল পর্যন্ত মীন রাশিতে অবস্থান করবেন দেবগুরু। আগামী ৬ মাস এই ৪ রাশির জাতক দারুণ শুভ ফল পেতে চলেছেন। ফলে এদের দুর্গাপুজো তো ভালো কাটবেই। তার সঙ্গে আগামী দিনেও খুব ভাল সময় অপেক্ষা করছে। দেখে নিন তালিকায় কোন কোন রাশি রয়েছে।


মেষ ARIES

মেষ রাশির জাতক জাতিকাদের জন্য বৃহস্পতি বর্তমানে একাদশ ঘরে যাত্রা করছে। রাশিফলের একাদশতম ঘরটি বিদেশ ভ্রমণের সঙ্গে সম্পর্কিত। এমন পরিস্থিতিতে যারা বহুজাতিক সংস্থায় কাজ করছেন তাদের আগামী ৬ মাস খুব ভালো সময় কাটবে। আয়ের উল্লেখযোগ্য বৃদ্ধি হবে। আয় ক্রমাগত বৃদ্ধি পাবে এবং আরও ভালো কাজের সুযোগ পাওয়া যাবে। পৈতৃক সম্পত্তি থেকে কিছু ভালো লাভ পেতে পারেন। সামগ্রিকভাবে, আপনার উপর দেবগুরুর বিশেষ কৃপা থাকবে।


বৃষ TAURUS

আপনার রাশিতে বৃহস্পতি গ্রহ দশম ঘরে অবস্থান করছে। আপনার পরিকল্পনা ভালো হবে যাতে আপনি প্রচুর অর্থ উপার্জন করবেন। সম্পদের আরও ভালো ব্যবহার করলেই লাভ আসবে। যে ব্যক্তি ব্যবসায় করছেন, তার এই সময়টি বিশেষ ঝামেলা ছাড়াই কেটে যাবে। বছরের শেষ নাগাদ আপনার হাতে কিছু বড় অর্থ আসতে পারে। পরিবারে সুখ থাকবে। চাকরিতে পদোন্নতি ও আয় বৃদ্ধি পাবে।

Advertisement


কর্কট CANCER

কর্কট রাশির জন্য এ বছর বৃহস্পতির পরিবর্তন কোনও আশীর্বাদের চেয়ে কম হবে না। জীবনে ইতিবাচক জিনিস অর্জিত হবে। আপনি এই সময়ে প্রচুর আয় বৃদ্ধি দেখতে পাবেন। এটি রোগ থেকে মুক্তির বছর হবে। বছরের শেষ দিকে কিছু ভালো খবর পেতে পারেন। অর্থের নতুন উৎস খুঁজে পাবেন।


মকর CAPRICORN

আপনার জন্য বৃহস্পতি দ্বিতীয় ঘর অর্থের ঘরে ট্রানজিট করছে। আপনি প্রচুর অর্থ উপার্জনে সফল হবেন। এই রাশির জাতকরা বিদেশ বা রাজ্যের বাইরে যাওয়ার সুযোগ পাবেন। যার ফলে আপনার আয় উল্লেখযোগ্য ভাবে বৃদ্ধি পাবে। সারা বছরের সব পরিকল্পনা সফল হবে। পরিবারে কোনও ভালো খবর আসতে পারে।


** এই প্রতিবেদন সার্বিক গণার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement