scorecardresearch
 

Budh Margi on Durga Puja 2022: পুজোর মধ্যেই মার্গী হবে বুধ! কর্ম- দাম্পত্য জীবনে দারুণ শুভ সময় ৫ রাশির

Budh Margi on Durga Puja 2022: বৈদিক জ্যোতিষশাস্ত্রে বুধকে খুব শুভ গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। বুধ যে কোনও ব্যক্তির বুদ্ধি, ব্যবসা, বক্তব্য, চেতনা এবং দক্ষতা নিয়ন্ত্রণ করে।

Advertisement
২ অক্টোবর মার্গী হবে বুধ ২ অক্টোবর মার্গী হবে বুধ

Budh Margi 2022: সৌর জগতে সবচেয়ে ছোট গ্রহ বুধ (Mercury)। বৈদিক জ্যোতিষশাস্ত্রে (Vedic Astrology) বুধকে খুব শুভ গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। বুধ যে কোনও ব্যক্তির বুদ্ধি, ব্যবসা, বক্তব্য, চেতনা এবং দক্ষতা নিয়ন্ত্রণ করে। গত ১০ সেপ্টেম্বর থেকে কন্যা রাশিতে বিপরীতমুখী অবস্থানে বসে আছে বুধ (Budh)। তবে আগামী ২ অক্টোবর মার্গী (Budh Margi) হবে এই গ্রহ এবং ২৬ অক্টোবর পর্যন্ত একই অবস্থানে থাকবে।

এদিকে আগামী ৩ অক্টোবর মহাষ্টমী (Maha Ashtami) এবং ৪ অক্টোবর মহানবমী (Maha Nabami)। জ্যোতিষশাস্ত্র অনুসারে, বুধের এই পরিবর্তন একাধিক রাশির জন্য শুভ প্রমাণিত হতে পারে। আসুন জেনে নেওয়া যাক, কোন রাশির জাতক- জাতিকারা (Zodiac Signs) সুবিধা পাবেন।

* মেষ/ARIES (March 21-April 20)

এই রাশির জন্য খুবই উপকারী প্রমাণিত হতে পারে। চাকুরীজীবীদের জন্য শুভ সময় আসতে চলেছে। চাকরি-ব্যবসায় চলমান সমস্যা দূর হবে। ব্যবসায় লাভ দ্বিগুণ হবে। যারা পড়াশোনা করছেন, তাদের মনোযোগ ভাল হবে।

* বৃষ / TAURUS (April 21 – May 20)

 বুধের গতিবিধই পরিবর্তন বৃষর জাতকদের জন্য ফলদায়ক হবে। অনেক উৎস থেকে অর্থ উপার্জন করতে পারেন। নতুন চাকরির সুযোগ আসতে পারে। পড়াশোনা ভাল হবে। ঘরে চলতে থাকা উত্তেজনা বা সমস্যা শেষ হবে। আটকে থাকা কাজ সম্পন্ন হবে।

* কন্যা/ VIRGO (Aug 24-Sep 23)  

কন্যা রাশির দশম ঘরের অধিপতি বুধ। এই গ্রহ আসার পর কর্মক্ষেত্রে সুফল পাবেন। কর্মজীবনে সাফল্য লাভের সম্ভাবনা রয়েছে। মান-সম্মান বৃদ্ধি পাবে। রোগ ও দুর্ঘটনা দূরে থাকবে। বাড়িতে বাবা-মা অসুস্থ থাকলে তাদের স্বাস্থ্যেরও উন্নতি হবে।

* বৃশ্চিক/ SCORPIO (Oct 24-Nov 22) 

Advertisement

এই রাশির জাতক জাতিকাদের জন্য অষ্টম বাড়ির অধিপতি বুধ। আটকে থাকা অর্থ মিলবে। ব্যবসায় লাভ হতে পারে। কর্মজীবনে অগ্রগতি হতে পারে। বাজারের সঙ্গে যুক্ত ব্যক্তিরা অর্থ উপার্জন করতে পারেন।

* মকর/ CAPRICORN (Dec 22-Jan 21)

ব্যবসায়ী শ্রেণীর লোকদের জন্য উপকারী প্রমাণিত হতে পারে। কর্মজীবনের দিক থেকে সময় অনুকূল যাচ্ছে। যারা সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন, তারাও সুখবর পেতে পারেন। সম্পত্তি সংক্রান্ত বিষয় অনুকূলে থাকবে।

 

Advertisement