scorecardresearch
 

Budh Gochar 2022: বুধের রাশি পরিবর্তনে এই ৮ রাশির ভাগ্য খুলবে! জানুন কাদের শুভ সময় 

Budh Rashi Parivartan 2022: রাশি পরিবর্তন করতে চলেছেন বুধ। শুক্র গ্রহের রাশি বৃষতে বুধের গমন, অনেক রাশির জন্য ইতিবাচক ফল বয়ে আনবে। যদিও কিছু রাশির সাবধান হওয়া দরকার।

Advertisement
রাশি পরিবর্তন করছে বুধ রাশি পরিবর্তন করছে বুধ

Budh Rashi Parivartan 2022: জ্যোতিষশাস্ত্রে (Astrology) বুধ গ্রহকে (Mercury) অত্যন্ত শুভ বলে মনে করা হয়। বুধ (Budh), চাকরি, ব্যবসা, বুদ্ধিমত্তা ও শিক্ষার কারক হিসেবে বিবেচিত। সমস্ত গ্রহের মধ্যে বুধকে রাজপুত্রের মর্যাদা দেওয়া হয়েছে। কুণ্ডলীতে বুধের অবস্থান নেতিবাচক হলে, সেই ব্যক্তি সর্বদা চিন্তিত থাকেন এবং সিদ্ধান্ত নিতে সমস্যা হয়।

আবারও রাশি পরিবর্তন (Rashi parivartan) করতে চলেছেন বুধ । আগামী ২৫ এপ্রিল দুপুর ১২:০৫ মিনিটে বৃষ রাশিতে প্রবেশ করবে বুধ (Mercury Transit)। শুক্র গ্রহের রাশি বৃষতে বুধের গমন, অনেক রাশির জন্য ইতিবাচক ফল বয়ে আনবে। অনেক স্থানীয়দের শৈল্পিক ও সৃজনশীল ক্ষমতা বৃদ্ধি পাবে। যদিও কিছু রাশির সাবধান হওয়া দরকার। আসুন জেনে নেওয়া যাক, বুধের গমনের প্রভাব সব রাশির (Zodiac Signs) ওপর কেমন হতে চলেছে। 

* মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)
 
মেষের জন্য এই রাশি পরিবর্তন শুভ হতে চলেছে। আর্থিকভাবে এই সময়কাল আপনার জন্য চ্যালেঞ্জিং হতে পারে। কারণ এই সময়ের মধ্যে আপনি আপনার অর্থ সঞ্চয় করতে ব্যর্থ হবেন। কোনও বিনিয়োগ করার আগে, প্রতিটি পরিস্থিতি পুঙ্খানুপুঙ্খভাবে বিশ্লেষণ করা আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ। প্রেমিকদের এই সময়ে তাদের সঙ্গীর জন্য কিছু সময় বের করতে হবে এবং তাদের সম্পর্ককে স্থিতিশীল, আরও দৃঢ় করতে হবে। পরিবারের সঙ্গে দারুণ সময় কাটানোর সুযোগ আসবে। নিজেকে শারীরিকভাবে আরও ফিট রাখার চেষ্টা করুন।


* বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

এই রাশির জাতকরা তাদের পরিবারের সঙ্গে সৌহার্দ্যপূর্ণ সময় কাটাবেন। আপনি আপনার জীবনসঙ্গীর পূর্ণ সমর্থন পাবেন। বুধের এই দৃষ্টি আপনার জন্য খুবই উপকারী প্রমাণিত হবে। আর্থিকভাবেও আপনার জীবনে সামঞ্জস্য থাকবে। বিশেষ করে যারা নতুন বাড়ি তৈরি করতে চান বা, বাড়ির সংস্কারে তাদের অর্থের একটি বড় অংশ বিনিয়োগ করার পরিকল্পনা করছেন, তাদের জন্যও এই সময়টি ভাল হবে। বুধ গ্রহের কৃপায় আপনার নাম, যশ ও সম্মান বৃদ্ধি পাবে। চাকরিজীবীরা সাফল্য পাবেন এবং কর্মজীবনে এগিয়ে যাওয়ার নতুন সুযোগ পাবেন।

Advertisement


* মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

এই রাশি পরিবর্তন মিথুনের জন্য অনেক উত্থান-পতন নিয়ে আসছে। ব্যবসায়ীদের খুব সাবধানে কাজ করতে হবে। এই সময়টা আপনার দুশ্চিন্তাও বাড়িয়ে দেবে। তাই এই সময়ে নতুন কোনও কাজ শুরু করা থেকে বিরত থাকুন। এছাড়াও, বেতনভোগীরা তাদের কর্মক্ষেত্রে প্রচুর বিরোধিতার সম্মুখীন হতে পারেন এবং ফলস্বরূপ তারা মানসিকভাবেও খুব চাপে পড়তে পারেন। এটি বিনিয়োগের জন্য সেরা সময় নয়। এই সময়ে আপনার খরচও বেশি হবে। অপ্রয়োজনীয় রাগ এবং আক্রমণাত্মক প্রকৃতি এড়াতে চেষ্টা করুন।


* কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

বুধের এই স্থানান্তর আপনাকে অনুকূল ফলাফল দেবে এবং আপনার ইচ্ছা পূরণের সময় হবে। স্থানীয়রা তাদের আয়ের একটি ভাল বৃদ্ধি দেখতে পাবে এবং সম্ভবত তারা এই সময়ের মধ্যে তাদের চাকরিতে একটি উচ্চ পদ বা বেতন বৃদ্ধি পেতে সক্ষম হবে। আর্থিক জীবনেও, আপনি আপনার করা প্রতিটি বিনিয়োগ থেকে ভাল লাভ পাবেন। আপনি সামাজিকভাবে আরও সক্রিয় হবেন। পরিবারের সদস্যদের সঙ্গে ভাল সময় কাটানোর সুযোগ আসবে। এই সময়টি স্বাস্থ্য এবং জীবনের দিক থেকে আপনার জন্য ফলদায়ক হবে।


* সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

বুধের এই গমনের ফলে এই রাশির জাতক- জাতিকারা অনুকূল ফল পাবেন। কর্মক্ষেত্রে নিজেকে প্রমাণ করতে আরও অনুপ্রাণিত হবেন যা, আপনার জন্য উপকারী হবে। এর সঙ্গে আপনি নাম, সম্মান ও খ্যাতি অর্জন করতে সক্ষম হবেন। এটি এমন সময় হবে যখন, আপনার সৃজনশীল ক্ষমতা এবং অন্যান্য দক্ষতা বৃদ্ধি পাবে এবং আপনি দক্ষতার সঙ্গে এবং কার্যকরভাবে আপনার সমস্ত কাজ সম্পন্ন করতে সক্ষম হবেন। রিয়েল এস্টেটে অর্থ বিনিয়োগের জন্য এই সময়টি ভাল। স্ত্রীয়ের সঙ্গে ভাল সম্পর্ক বজায় রাখতে সক্ষম হবেন।


* কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

কেরিয়ারের দিক থেকে কন্যা রাশির জাতক- জাতিকাদের জন্য বুধের এই গমন খুব ভাল হতে চলেছে। আপনি অনেক নতুন কাজের সুযোগ পাবেন। আপনার কঠোর পরিশ্রম চালিয়ে যাওয়া উচিত। অতিরিক্ত আত্মবিশ্বাসী হওয়া এড়িয়ে চলুন। যারা বিনোদনের ক্ষেত্রে যুক্ত তারা এই সময়ে অনুকূল ফল পাবেন। উচ্চপদস্থ আধিকারিকদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখা আপনাকে কর্মক্ষেত্রে অগ্রগতি দেবে। এই সময়ের মধ্যে বেতন বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। বিদেশে পড়তে ইচ্ছুক শিক্ষার্থীদের জন্যও এই সময়টা খুবই অনুকূল হতে চলেছে। আক্রমণাত্মক প্রকৃতিকে আপনার ওপর কর্তৃত্ব করতে দেবেন না।


* তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

এই রাশি পরিবর্তন আপনার জন্য অনেক উদ্বেগ নিয়ে আসছে। এই সময়ে আপনাকে কোনও কারণে বড়দের সঙ্গে তর্কে না জড়ানোর পরামর্শ দেওয়া হচ্ছে। পৈতৃক সম্পত্তি নিয়ে আপনার বাড়ির বড়দের সঙ্গে বিবাদের সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে বিদেশী উৎসের সাহায্যে আপনি ভাল মুনাফা অর্জন করবেন। এই সময়কালে আপনি ভাগ্যের সমর্থন পাবেন না। আপনার কর্মক্ষেত্রে বা আপনার ব্যবসায় আপনাকে অতিরিক্ত কঠোর পরিশ্রম করতে হবে। আমদানি-রপ্তানি, গণমাধ্যম ও যোগাযোগ, প্রকাশনা প্রভৃতি ক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিদের বুধের জন্য শুভ সুবিধা মিলতে পারে। অনেক স্থানীয়দের জন্য কিছু আর্থিক ক্ষতির সম্ভাবনা। 


* বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22) 

ব্যবসায়ীদের অনুকূল ফলাফল মিলবে। আপনার মর্যাদা বৃদ্ধি পাবে এবং আপনি ভাল লাভ করবেন। এই সময়টি সেই সমস্ত লোকদের জন্যও অনুকূল হবে যারা, একটি নতুন ব্যবসা বা প্রকল্প শুরু করতে চান। এই ট্রানজিট চলাকালীন আপনি কিছু নতুন ব্যবসায়ীর সংস্পর্শে আসার সুযোগ পাবেন। তবে ব্যক্তিগত জীবনে বিবাহিতদের জন্য কিছু ঝামেলা হতে পারে। কারণ এই সময়ে আপনার এবং আপনার স্ত্রীয়ের মধ্যে কিছু গুরুত্বপূর্ণ বিবাদ হতে পারে। আপনি যদি অবিবাহিত হন তবে আপনি বিশেষ কারও সঙ্গে দেখা করার এবং তাদের সঙ্গে প্রতিশ্রুতিবদ্ধ সম্পর্কের সুযোগ পাবেন।

Advertisement


* ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

ব্যবসা বা চাকরি উভয় ক্ষেত্রেই সাফল্য পাবেন। এর মাধ্যমে ভাল মুনাফা অর্জন করতে পারবেন। এর পাশাপাশি কর্মক্ষেত্রে, কর্মীদের সমর্থন ও পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। যারা ব্যবসা সম্প্রসারণ করতে ইচ্ছুক, তাদের সঠিক পরিকল্পনা নিয়ে কাজ করতে হবে। কোনও তাড়াহুড়ো করে নেওয়া সিদ্ধান্ত আপনাকে বড় ক্ষতির মুখে ফেলতে পারে। শিক্ষার্থীরা তাদের পড়াশোনায় মনোযোগ দিতে কিছু সমস্যার সম্মুখীন হতে পারে। এমন পরিস্থিতিতে, তাদের পড়াশোনায় মনোযোগী রাখতে অতিরিক্ত প্রচেষ্টা এবং কঠোর পরিশ্রম করতে হবে।


* মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

 আপনাকে সৃজনশীলভাবে আপনার প্রকল্প এবং কাজগুলি সম্পূর্ণ করতে দেখা যাবে। শিক্ষার্থীদের জন্যও এই সময়টি অনুকূল। কারণ তারা তাদের সমস্যাগুলি খুব সহজেই সমাধান করতে সক্ষম হবে। এটি তাদের পড়াশোনায় মনোযোগ সঠিকভাবে রাখতে সহায়তা করবে। ব্যবসায়ীরাও এই সময়ে ভাল মুনাফা অর্জন করতে সক্ষম হবেন। অন্যদিকে ব্যক্তিগত জীবনে কিছু ভালোবাসার মানুষ লাভ ম্যারেজ করার সুযোগ পাবেন। তবে তাদের একে অপরের সঙ্গে অপ্রয়োজনীয় বিবাদে না জড়ানোর পরামর্শ দেওয়া হচ্ছে। এই ট্রানজিট চলাকালীন,ধ্যান এবং যোগব্যায়াম অনুশীলন করে নিজেদের মানসিক এবং শারীরিকভাবে সুস্থ রাখার চেষ্টা করুন।


* কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

আপনাকে আপনার জীবনে কিছু উত্থান-পতনের মুখোমুখি হতে হবে। কর্মক্ষেত্রে, আপনার কাজে মনোনিবেশ করা খুব কঠিন হবে। এছাড়াও ব্যবসায়িক ব্যক্তিদের প্রতিটি কাজ সম্পন্ন করতে আরও কঠোর পরিশ্রম করতে হবে। এই সময়ে আপনাকে আরও সংগ্রাম করতে হবে। প্রেমের জন্য অনুকূল সময় এবং সম্পর্কের মধ্যে প্রেম বৃদ্ধি হবে। শ্বশুরবাড়ির পক্ষে ভাল হবে এবং আপনি তাদের কাছ থেকেও সুখ পাবেন। আপনার স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন। কারণ, এই সময়ে আপনি আঘাত বা দুর্ঘটনার শিকার হতে পারেন।


* মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20) 

এই রাশির জাতক- জাতিকারা এই সময়কালে প্রভাবে সাহসী হয়ে উঠবেন। আর্থিকভাবে আপনার জন্য খুব অনুকূল হবে। আপনাকে দীর্ঘমেয়াদী স্কিমগুলিতে বিনিয়োগ করার পরামর্শ দেওয়া হচ্ছে। কারণ, এই সময়ের মধ্যে আপনার করা বিনিয়োগ আপনাকে ভাল রিটার্ন দেবে। এছাড়াও, এই সময়ে আপনি যে যাত্রা শুরু করেন না কেন, ভাল মুনাফা অর্জনে সাফল্য পাবেন। বিবাহিতদের পারস্পরিক সম্পর্ক উন্নত করতে একে অপরের সঙ্গে কিছুটা সময় কাটাতে হবে। এই সময়টি আপনাকে- আপনার পিতামাতার সঙ্গে সম্পর্কের মধুরতা আনার সুযোগ দেবে। স্বাস্থ্যের দিক থেকে এই সময়টি আপনার জন্য অনুকূল প্রমাণিত হবে।

 

Advertisement