scorecardresearch
 

Zodiac: অগাস্টে এই ৬ রাশির বিরাট উন্নতি, কিনতে পারেন গাড়ি-বাড়ি

শ্রাবণ মাস শেষ হওয়ার আগেই মঙ্গলের (Mangal Rashi Parivartan) রাশিচক্রে পরিবর্তন আসবে। শ্রাবণ মাস ১২ অগাস্ট পর্যন্ত চলবে, আর মঙ্গল ট্রানজিট ১০ অগাস্ট হবে। জেনে নিন কোন কোন রাশির জাতক জাতিকা শ্রাবণ মাসে মঙ্গলের রাশি পরিবর্তনের বিরাট সুবিধা পাবেন।

Advertisement
Zodiac: অগাস্টে এই ৬ রাশির বিরাট উন্নতি, কিনতে পারেন গাড়ি-বাড়ি Zodiac: অগাস্টে এই ৬ রাশির বিরাট উন্নতি, কিনতে পারেন গাড়ি-বাড়ি

Zodiac: শ্রাবণ মাস (Sawan) ভগবান শিবের পূজার পাশাপাশি গ্রহ ও নক্ষত্রের অবস্থানের দিক থেকেও বিশেষ। বুধ, সূর্য ও শুক্র শ্রাবণে রাশি পরিবর্তন করেছে। হিন্দু ক্যালেন্ডার অনুসারে, শ্রাবণ মাস শেষ হওয়ার আগেই মঙ্গলের (Mangal Rashi Parivartan) রাশিচক্রে পরিবর্তন আসবে। শ্রাবণ মাস ১২ অগাস্ট পর্যন্ত চলবে, আর মঙ্গল ট্রানজিট ১০ অগাস্ট হবে। জেনে নিন কোন কোন রাশির জাতক জাতিকা শ্রাবণ মাসে মঙ্গলের রাশি পরিবর্তনের বিরাট সুবিধা পাবেন।


বৃষ রাশিতে মঙ্গলের ট্রানজিট

হিন্দু ক্যালেন্ডার অনুসারে, মঙ্গল ১০ অগাস্ট রাত ৯টা ৩২ মিনিটে বৃষ রাশিতে প্রবেশ করবে।


এই রাশিদের হবে প্রচুর লাভ


বৃষ TAURUS

বৃষ রাশির জাতক জাতিকারা মঙ্গল গ্রহের গোচর থেকে শুভ ফল পেতে পারেন। এই সময়ে বিবাদ থেকে মুক্তি পেতে পারেন। শত্রুদের জয় করা হবে। আত্মবিশ্বাস বাড়বে। বিনিয়োগের জন্য সময় অনুকূল থাকবে। ছাত্রছাত্রীদের জন্য সময়টি ভালো প্রমাণিত হবে।


কর্কট CANCER

কর্কট রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রে উন্নতি হতে পারে। এই সময়ে আপনি পুরনো ঋণ থেকে মুক্তি পেতে পারেন। আয় বৃদ্ধির সম্ভাবনা থাকবে। কর্মক্ষেত্রে আপনি প্রশংসিত হতে পারেন। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন এমন জাতকরা সুখবর পেতে পারেন।


সিংহ LEO

সিংহ রাশির জাতক জাতিকারা মঙ্গল গ্রহের প্রভাবে প্রতিটি কাজে সাফল্য পাবেন। এই সময়ে অর্থনৈতিক উন্নতির সম্ভাবনা থাকবে। শক্তি ও সাহস বৃদ্ধি পাবে।


তুলা LIBRA

বৃষ রাশিতে মঙ্গল গমন আপনাকে আকস্মিক আর্থিক লাভ দিতে পারে। এই সময়ে ভাগ্যের সমর্থন পাবেন। আইনি বিষয়ে সাফল্য পাবেন। অর্থনৈতিক উন্নতির সম্ভাবনা থাকবে।


ধনু SAGITTARIUS

Advertisement

ধনু রাশির জাতকদের আয় বাড়ানো সম্ভব। এই সময়ে আপনি কর্মক্ষেত্রে ভালো পারফর্ম করতে পারেন। এমন কারও সঙ্গে দেখা হতে পারে যার সুফল ভবিষ্যতে আসতে পারে।


কুম্ভ AQUARIUS

কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য মঙ্গলের গমন বরদানের সমান হতে পারে। এই সময়ে, আপনার প্রেমের জীবনে নতুন শক্তির যোগ হবে। নতুন যানবাহন বা ভবন কেনার বিষয়ে সিদ্ধান্ত হতে পারে।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement