scorecardresearch
 

Zodiac: সাবধানে থাকুন, আগামী ৪ মাস প্রবল সমস্যায় কাটবে এই ৪ রাশির

বৃহস্পতি আগামী ৪ মাস মীন রাশিতে বিপরীতমুখী অবস্থায় থাকবে। এই গ্রহের বিপরীতমুখী গতি ২৯ জুলাই থেকে শুরু হবে এবং ২৪ নভেম্বর শেষ হবে। বৃহস্পতির বিপরীতমুখী গতি প্রায় সমস্ত রাশিকে প্রভাবিত করবে। কিন্তু এমন ৪টি রাশি আছে যাদের জন্য এই পরিবর্তনের ফলে প্রভূত সমস্যা হতে পারে। দেখে নিন কোন কোন রাশি আছে তালিকায়।

Advertisement
Zodiac: সাবধানে থাকুন, আগামী ৪ মাস প্রবল সমস্যায় কাটবে এই ৪ রাশির Zodiac: সাবধানে থাকুন, আগামী ৪ মাস প্রবল সমস্যায় কাটবে এই ৪ রাশির

Zodiac: জ্যোতিষ শাস্ত্রে ১২টি গ্রহের মধ্যে বৃহস্পতি সবচেয়ে শুভ গ্রহের মর্যাদা পায়। এই গ্রহটি যখনই বক্র চলনে থাকে তখনই এর শুভ প্রভাবে কিছুটা হ্রাস ঘটে। এই গ্রহটি ব্যক্তির জন্মকুণ্ডলীতে সন্তান, সম্পদ এবং বিবাহিত জীবনের কারক হিসেবে বিবেচিত হয়। বৃহস্পতি আগামী ৪ মাস মীন রাশিতে বিপরীতমুখী অবস্থায় থাকবে। এই গ্রহের বিপরীতমুখী গতি ২৯ জুলাই থেকে শুরু হবে এবং ২৪ নভেম্বর শেষ হবে। বৃহস্পতির বিপরীতমুখী গতি প্রায় সমস্ত রাশিকে প্রভাবিত করবে। কিন্তু এমন ৪টি রাশি আছে যাদের জন্য এই পরিবর্তনের ফলে প্রভূত সমস্যা হতে পারে। দেখে নিন কোন কোন রাশি আছে তালিকায়।


মেষ ARIES

এই রাশির জাতক জাতিকাদের জন্য বৃহস্পতির বক্র চলন অশুভ বলে মনে করা হয়। কর্মক্ষেত্রে অতিরিক্ত কাজের চাপের কারণে আপনি অসন্তুষ্ট বোধ করতে পারেন। এই সময়ে আপনি বাধ্যতামূলক স্থানান্তরের সম্মুখীন হতে পারেন। যারা নিজের ব্যবসা করছেন তাদের জন্যও সময় কঠিন থাকবে। আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা কম। স্ত্রীর সঙ্গে মতভেদ দেখা দিতে পারে। কিছু স্বাস্থ্য সমস্যাও হতে পারে।


সিংহ LEO

সিংহ রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রে সমস্যায় পড়তে হতে পারে। কর্মক্ষেত্রে অনেক চাপ থাকবে। এই সময়ে ব্যবসায়ীরা ব্যবসায় বাধার সম্মুখীন হতে পারেন। স্ত্রীর সঙ্গে সম্পর্কের ক্ষেত্রে কিছু সমস্যা দেখা দিতে পারে। স্বাস্থ্যের অবনতি হতে পারে।


কন্যা VIRGO

এই সময়ে লাভ অর্জনে কিছু সমস্যা হতে পারে। ব্যবসায় লাভের সম্ভাবনা কম। জীবনসঙ্গীর সঙ্গে মতভেদ হতে পারে। পারিবারিক সমস্যা হতে পারে।


তুলা LIBRA

আর্থিক অবস্থা দুর্বল থাকতে পারে। হঠাৎ করে ব্যয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। কোনও কাজের জন্য ঋণ নিতে হতে পারে। ঊর্ধ্বতনদের সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে কোনও বিষয়ে বিবাদ হতে পারে। স্বাস্থ্য সমস্যাও হতে পারে।

Advertisement


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement