scorecardresearch
 

Chaturgrahi Yog 2024: চতুর্গ্রহী যোগে ৩ রাশির ঘরে আসবে ধন-সম্পদ, অসামান্য সাফল্য অপেক্ষায়

জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের পর তার গতিবিধি পরিবর্তন করে। কিছু গ্রহ দুই দিনে তাদের রাশি পরিবর্তন করে আবার কিছু গ্রহ তাদের রাশিচক্র পরিবর্তন করতে পুরো এক বছর সময় নেয়। এই কারণে মঙ্গলও তার রাশি পরিবর্তন করতে চলেছে। মঙ্গলকে বীরত্ব, সাহস, শক্তি এবং শক্তির কারক বলে মনে করা হয়।

Advertisement
rashifal rashifal

Chaturgrahi Yog 2024: জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের পর তার গতিবিধি পরিবর্তন করে। কিছু গ্রহ দুই দিনে তাদের রাশি পরিবর্তন করে আবার কিছু গ্রহ তাদের রাশিচক্র পরিবর্তন করতে পুরো এক বছর সময় নেয়। এই কারণে মঙ্গলও তার রাশি পরিবর্তন করতে চলেছে। মঙ্গলকে বীরত্ব, সাহস, শক্তি এবং শক্তির কারক বলে মনে করা হয়।

মীন রাশিতে চতুর্গ্রহী যোগ গঠিত হবে
জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, ২৩ এপ্রিল গ্রহের সেনাপতি অর্থাৎ মঙ্গল মীন রাশিতে প্রবেশ করবে। রাহু, বুধ এবং শুক্র ইতিমধ্যেই মীন রাশিতে উপস্থিত রয়েছে। সেই সঙ্গে মঙ্গল প্রবেশের কারণে চতুর্গ্রহী যোগ তৈরি হবে। এই চতুর্গ্রহী যোগ কিছু রাশির চিহ্নের জন্য প্রভূত উপকার দেবে এবং সম্পদ বৃদ্ধি পাবে। জানুন এই রাশিচক্র সম্পর্কে।

কর্কট রাশি
কর্কট রাশির জাতক জাতিকারা মীন রাশিতে গঠিত চতুর্গ্রহ যোগ থেকে প্রচুর উপকৃত হবেন। ভাগ্য আপনার কাজে সাহায্য করবে। আটকে থাকা কাজ শেষ হবে। কর্মজীবী ​​মানুষের পদ বাড়তে পারে। এর মাধ্যমে বেতন বাড়ানো যাবে। সমাজে সম্মান বাড়বে। বিদেশ ভ্রমণে যেতে পারেন। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে।

আরও পড়ুন

মিথুন রাশি
মীন রাশিতে গঠিত চতুর্গ্রহী যোগ মিথুন রাশির জাতকদের জন্য খুবই উপকারী হবে। কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীদের ব্যবসা প্রসারিত হতে পারে। নতুন চুক্তি চূড়ান্ত হতে পারে। যারা নতুন চাকরি খুঁজছেন তারা ২৩ এপ্রিলের পরে কিছু সুখবর পেতে পারেন। লাভের নতুন উৎস তৈরি হবে যা অর্থনৈতিক অবস্থার উন্নতি ঘটাবে।

ধনু রাশি
চতুর্গ্রহী যোগ ধনু রাশির জাতক জাতিকাদের জন্য সৌভাগ্যের হবে। এই সময়ে আরাম ও সুযোগ-সুবিধা বৃদ্ধি পেতে পারে। কর্মক্ষেত্রে নতুন সুযোগ পাবেন যা ভবিষ্যতে ভাল ফলাফল দিতে পারে। যদি একটি নতুন গাড়ি বা সম্পত্তি কেনার কথা ভাবছেন তবে সময়টি অনুকূল থাকবে। পারিবারিক সম্পর্ক মজবুত হবে। পরিবারের সঙ্গে বেশি সময় কাটানোর সুযোগ পাবেন। স্ত্রীর সঙ্গে বিবাদের অবসান হবে।

Advertisement

Advertisement