scorecardresearch
 

Zodiac: ধনতেরস থেকে শুরু ভালো দিন, ৫ রাশিতে হবে অর্থবৃষ্টি

Zodiac: ২৩ অক্টোবর দেশজুড়ে ধনতেরস (Dhanteras) পালিত হবে। ওই এই দিনে শনি মকর রাশিতে মার্গী পথে যাচ্ছে। ধনতেরসের দিনে গ্রহের অবস্থানকে গুরুত্বপূর্ণ মনে করা হয়। ধনতেরসে শনির গতি পরিবর্তনের প্রভাব ১২টি রাশির সমস্ত চিহ্নকে প্রভাবিত করবে। তবে এই দিনে শনির অবস্থানে পরিবর্তনের কারণে কিছু রাশির জাতক অর্থনৈতিক উন্নতির সুযোগ পেতে পারেন।

Advertisement
Zodiac: ধনতেরস থেকে শুরু ভালো দিন, ৫ রাশিতে হবে অর্থবৃষ্টি Zodiac: ধনতেরস থেকে শুরু ভালো দিন, ৫ রাশিতে হবে অর্থবৃষ্টি

Zodiac: ২৩ অক্টোবর দেশজুড়ে ধনতেরস (Dhanteras) পালিত হবে। ওই এই দিনে শনি মকর রাশিতে মার্গী পথে যাচ্ছে। ধনতেরসের দিনে গ্রহের অবস্থানকে গুরুত্বপূর্ণ মনে করা হয়। ধনতেরসে শনির গতি পরিবর্তনের প্রভাব ১২টি রাশির সমস্ত চিহ্নকে প্রভাবিত করবে। তবে এই দিনে শনির অবস্থানে পরিবর্তনের কারণে কিছু রাশির জাতক অর্থনৈতিক উন্নতির সুযোগ পেতে পারেন। জেনে নিন তালিকায় কোন কোন রাশি রয়েছে।


মেষ ARIES

মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য শনির মার্গী চলন খুবই উপকারী হবে বলে মনে করা হচ্ছে। ধনতেরসে শনির গতি পরিবর্তনের কারণে মেষ রাশির জাতকরা ব্যবসায় গতি পেতে পারেন। চাকরিজীবীদের জন্য অগ্রগতির লক্ষণ রয়েছে।


সিংহ LEO

সিংহ রাশির জাতক জাতিকারা শনি মার্গী হওয়ার পূর্ণ সুবিধা পাবেন। শনি পথে থাকার কারণে আপনি আপনার কর্মজীবনে নতুন সুযোগ পেতে পারেন। তবে এই সময়ের মধ্যে ব্যয় নিয়ন্ত্রণের প্রয়োজন রয়েছে।


তুলা LIBRA

তুলা রাশির জাতকরা ধনতেরসের দিন সুখবর পেতে পারেন। শনির গতি পরিবর্তনের জন্য আপনার আকস্মিক আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। ধনতেরসে সোনা কেনা আপনার জন্য উপকারী হবে।


বৃশ্চিক SCORPIO

শনি মার্গী হওয়ার ফলে বৃশ্চিক রাশির জাতকদের জন্য খুবই শুভ হতে চলেছে। এই সময়ে আপনি বাহন কেনার পরিকল্পনা করতে পারেন। আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। ভাই-বোনের সহযোগিতা পাবেন। ব্যবসা সংক্রান্ত পরিকল্পনা সফল হবে।


মীন PISCES

মীন রাশির জাতক জাতিকাদের জন্য ধনতেরসে শনির মার্গী পথে থাকা খুবই উপকারী হবে। এই সময়ে আপনি আপনার কর্মজীবনে সুবর্ণ সুযোগ পেতে পারেন। শনির শুভ প্রভাবের কারণে আপনার আটকে থাকা কাজ হয়ে যেতে পারে।

Advertisement


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement