scorecardresearch
 

Zodiac: শনি-বুধের চলনে অক্টোবরে ৪ রাশি পাবেন চাকরি, বিরাট অর্থ-সম্পত্তি

চারটি রাশির জন্য এই চলন খুব লাভজনক হতে চলেছে। শনিদেবকে বলা হয় শুভ ও অশুভ কর্মের ফল দাতা। যেখানে বুধকে বাক-চাতুর্য, বুদ্ধি, ব্যবসার অধিপতি বলে মনে করা হয়। অতএব, এই গ্রহগুলির কারণে যে সম্পদের সমস্যা তৈরি হয়েছিল তা এখন দূর হবে। দেখে নিন অক্টোবরে কোন ৪ রাশির জাতক এর ফলে ভীষণ উপকৃত হতে পারেন।

Advertisement
Zodiac: শনি-বুধের চলনে অক্টোরে ৪ রাশি পাবেন চাকরি, বিরাট অর্থ-সম্পত্তি Zodiac: শনি-বুধের চলনে অক্টোরে ৪ রাশি পাবেন চাকরি, বিরাট অর্থ-সম্পত্তি

Zodiac: শনি এবং বুধ যে গ্রহগুলি বর্তমানে বক্র চলনে রয়েছে, তারা এখন তাদের মার্গী পথে যাবে। ন্যায়ের দেবতা শনিদেব এবং গ্রহের রাজপুত্র বুধ, অক্টোবরে ফের মার্গী পথে গমন করবেন। এদের বক্র চলনে থাকার কারণে অনেক রাশির জাতককে কিছু সমস্যার সম্মুখীন হতে হয়েছিল। এখন ফের মার্গী হওয়ায় এরা সমস্যা থেকে মুক্তি পাবেন। এছাড়াও, চারটি রাশির জন্য এই চলন খুব লাভজনক হতে চলেছে। শনিদেবকে বলা হয় শুভ ও অশুভ কর্মের ফল দাতা। যেখানে বুধকে বাক-চাতুর্য, বুদ্ধি, ব্যবসার অধিপতি বলে মনে করা হয়। অতএব, এই গ্রহগুলির কারণে যে সম্পদের সমস্যা তৈরি হয়েছিল তা এখন দূর হবে। দেখে নিন অক্টোবরে কোন ৪ রাশির জাতক এর ফলে ভীষণ উপকৃত হতে পারেন।


মেষ ARIES

মেষ রাশির জাতকদের জন্য শনি ও বুধের মার্গী চলন খুব শুভ ফল বয়ে আনবে। আপনি যদি ব্যবসা করেন তবে আপনি ভালো অর্ডার পেতে পারেন। এটি ছাড়াও আপনি যদি একটি চাকরি করেন তবে আপনার জন্য খুব ভালো কাজের সুযোগ অপেক্ষা করছে। বর্তমান চাকরিতে পদোন্নতি এবং বেতন বৃদ্ধি হতে পারে। নতুন দায়িত্বও পেতে পারেন।


বৃষ TAURUS

বৃষ রাশির জাতকরাও এই দুই গ্রহের চলনের পরিবর্তন থেকে লাভবান হবেন। এই রাশির জাতকরা শনি গ্রহের মার্গী পথে থাকায় খুব উপকৃত হবেন। এই রাশির জাতকরা শুধু সম্মানই পাবেন না, সমাজে বিশেষ ব্যক্তি হিসেবেও পরিচিতি পাবেন। প্রতিপত্তি বাড়বে। হঠাৎ সম্পদ লাভের যোগ রয়েছে।


মিথুন GEMINI

মিথুন রাশির জাতকদের জন্য এই রাশি পরিবর্তন খুবই বিশেষ হতে চলেছে। অর্থ উপার্জনের দিক থেকে এই সময়টা খুবই ভালো। এই সময়ে আপনি উপার্জনের দিকে মনোযোগ দিতে পারেন। পৈতৃক সম্পত্তি থেকে লাভবান হতে পারেন। স্ত্রীর ভাগ্য ধনলাভ হতে পারে। পছন্দসই উপহার পেতে পারেন।

Advertisement


ধনু SAGITTARIUS

ধনু রাশির জাতকরাও বুধের মার্গী পথে থাকায় বিরাট লাভবান হবেন। এই রাশির জাতক জাতিকারা দীপাবলিকে ঘিরে সম্পদের অনেক উৎস পাবেন। তাদের আয়ের ক্ষেত্রেও সাফল্য আসবে। নতুন আয়ের উৎস তৈরি হবে। সার্বিকভাবে ভালো ফল পাবেন।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement