scorecardresearch
 

Zodiac: দীপাবলি থেকে শনির কৃপায় ৩ রাশির নতুন চাকরি, প্রচুর অর্থলাভ

Zodiac: জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ে রাশি পরিবর্তন করে। এছাড়াও, গ্রহগুলি সময়ে সময়ে কখনও বিপরীতমুখী এবং কখন মার্গী হয়। দীপাবলির আগে অর্থাৎ ২৩ অক্টোবর শনিদেব (Shani Dev Margi) মকর রাশিতে মার্গী হতে চলেছেন। মার্গী হওয়ার অর্থ হল তিনি তার সরল পথে চলবেন। যা সমস্ত রাশির উপর প্রভাব ফেলবে।

Advertisement
Zodiac: দীপাবলি থেকে শনির কৃপায় ৩ রাশির নতুন চাকরি, প্রচুর অর্থলাভ Zodiac: দীপাবলি থেকে শনির কৃপায় ৩ রাশির নতুন চাকরি, প্রচুর অর্থলাভ

Zodiac: জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ে রাশি পরিবর্তন করে। এছাড়াও, গ্রহগুলি সময়ে সময়ে কখনও বিপরীতমুখী এবং কখন মার্গী হয়। দীপাবলির আগে অর্থাৎ ২৩ অক্টোবর শনিদেব (Shani Dev Margi) মকর রাশিতে মার্গী হতে চলেছেন। মার্গী হওয়ার অর্থ হল তিনি তার সরল পথে চলবেন। যা সমস্ত রাশির উপর প্রভাব ফেলবে। তবে ৩টি রাশি এমন রয়েছে, যেগুলি শনির মার্গী পথে থাকার সবচেয়ে বেশি উপকার পাবে। আসুন জেনে নিই এই ৩টি রাশির চিহ্ন কী কী।


মেষ ARIES

শনিদেব এই রাশির দশম ঘরে গমন করতে চলেছেন যা ব্যবসা ও চাকরির ঘর বলে বিবেচিত হয়। অতএব, এই সময়ে আপনার ব্যবসায় ভালো লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে। এছাড়াও আপনি যদি স্টক মার্কেট, স্পেকুলেশন এবং লটারিতে বিনিয়োগ করতে চান তবে আপনি করতে পারেন। এর সঙ্গে, আপনি একটি নতুন চাকরির অফার পেতে পারেন বা আপনি পদোন্নতি এবং ইনক্রিমেন্টও পেতে পারেন। এই সময়ে, আপনার কাজের স্টাইলও একটি বুস্ট পাবে। অফিসে লক্ষ্য অর্জন করতে পারবেন। যার কারণে কর্মক্ষেত্রে প্রশংসিত হতে পারেন।


মীন PISCES

দীপাবলি থেকে শনিদেবের যাত্রার কারণে আপনি প্রচুর সম্পদ পেতে পারেন। কারণ আপনার রাশিচক্র থেকে শনি গ্রহ একাদশতম স্থানে থাকবে। যা আয় ও লাভের ঘর হিসেবে বিবেচিত হয়। অতএব, এই সময়ের মধ্যে আপনার আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। এই সময়ে আপনি আয়ের নতুন উৎসের মাধ্যমে অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। নতুন ব্যবসায়িক সম্পর্ক তৈরি হতে পারে। এই সময়ে আপনি ব্যবসায় নতুন চুক্তি চূড়ান্ত করতে পারেন। যার কারণে ভবিষ্যতে বিশেষ সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। নতুন অর্ডার আসার কারণে ব্যবসায় ভালো লাভ হবে। আপনার ব্যবসা যদি অ্যালকোহল, পেট্রোল, খনিজ এবং লোহা সম্পর্কিত হয়, তাহলে আপনি ভালো অর্থ উপার্জন করতে পারেন।

Advertisement


ধনু SAGITTARIUS

শনিদেব এই রাশির দ্বিতীয় ঘরে প্রবেশ করবেন। যাকে জ্যোতিষশাস্ত্রে অর্থ ও বক্তৃতার স্থান ধরা হয়। অতএব, এই সময়ে আপনি হঠাৎ আর্থিক লাভ পেতে পারেন। এর পাশাপাশি, এই সময়ের মধ্যে আপনি আটকে থাকা অর্থও পেতে পারেন। ব্যবসায় ভালো লাভের সম্ভাবনা রয়েছে। আর্থিক অবস্থাও শক্তিশালী হবে। যাদের কর্মক্ষেত্র এবং কর্মজীবন বক্তৃতা এবং বিপণনের সঙ্গে সম্পর্কিত তাদের জন্য সময় ভালো যাবে। আপনি যদি রাজনীতিতে সক্রিয় হন তবে আপনার সাফল্যের সম্ভাবনা রয়েছে। আপনার উপর সাড়ে সাতির তৃতীয় পর্ব চলছে। সে জন্য স্বাস্থ্যের যত্ন নেওয়া উচিত। তবে শনিদেবের মার্গী পথে থাকার কারণে আপনি অবশ্যই সাড়ে সাতি থেকে কিছুটা স্বস্তি পাবেন।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement