scorecardresearch
 

Zodiac: দেবী দুর্গার কৃপায় মহাষ্টমীর থেকে মালামাল হবে ৫ রাশি

Zodiac: বুদ্ধি প্রদানকারী বুধ কন্যা রাশিতে বিপরীতমুখী অবস্থানে বসে আছে। গত ১০ সেপ্টেম্বর পশ্চাদ্গমনে গিয়েছিল। আগামী ২ অক্টোবর থেকে অক্টোবর বুধ কন্যা রাশিতেই মার্গী (Budh Margi 2022) অবস্থানে যাবে। আগামী ২৬ অক্টোবর পর্যন্ত এই পথেই থাকবে। ০৩ অক্টোবর মহাষ্টমী এবং ০৪ অক্টোবর মহানবমী। এমন পরিস্থিতিতে বুধের মার্গী গমনে যাওয়া অনেকের জন্য শুভ প্রমাণিত হতে পারে।

Advertisement
Zodiac: দেবী দুর্গার কৃপায় মহাষ্টমীর থেকে মালামাল হবে ৫ রাশি Zodiac: দেবী দুর্গার কৃপায় মহাষ্টমীর থেকে মালামাল হবে ৫ রাশি

Zodiac: বুদ্ধি প্রদানকারী বুধ কন্যা রাশিতে বিপরীতমুখী অবস্থানে বসে আছে। গত ১০ সেপ্টেম্বর পশ্চাদ্গমনে গিয়েছিল। আগামী ২ অক্টোবর থেকে অক্টোবর বুধ কন্যা রাশিতেই মার্গী (Budh Margi 2022) অবস্থানে যাবে। আগামী ২৬ অক্টোবর পর্যন্ত এই পথেই থাকবে। ০৩ অক্টোবর মহাষ্টমী (Durga Puja) এবং ০৪ অক্টোবর মহানবমী। এমন পরিস্থিতিতে বুধের মার্গী গমনে যাওয়া অনেকের জন্য শুভ প্রমাণিত হতে পারে। জ্যোতিষশাস্ত্রে, একটি গ্রহের মার্গী পথ মানে তার প্রত্যক্ষ গতিবিধি। আসুন জেনে নেওয়া যাক মার্গী পথে থাকার জন্য কোন কোন রাশির জাতক সুবিধা পেতে পারেন।


মেষ ARIES

বুধের মার্গী পথ মেষ রাশির জাতকদের জন্য খুবই উপকারী প্রমাণিত হতে পারে। চাকুরীজীবীদের জন্য বুধ শুভ সময় নিয়ে আসতে চলেছে। চাকরি-ব্যবসায় চলমান সমস্যা দূর হবে। ব্যবসায় লাভ দ্বিগুণ হবে। যারা পড়াশোনা করছেন তাদের মনোযোগ ভালো হবে।


বৃষ TAURUS

বুধের প্রত্যক্ষ গতিবিধিও বৃষ রাশির জাতকদের জন্য ফলদায়ক হবে। আপনি একাধিক উৎস থেকে অর্থ উপার্জন করতে পারেন। নতুন চাকরির সুযোগও আসতে পারে। পড়ালেখায় ভালো হবে। ঘরে চলমান উত্তেজনা বা সমস্যা শেষ হবে। দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজ শেষ হবে।


কন্যা VIRGO

কন্যা রাশির দশম ঘরের অধিপতি বুধ। বুধ গ্রহ মার্গী পথে আসার পর কর্মক্ষেত্রে সুফল পাবেন। কর্মজীবনে সাফল্য লাভের সম্ভাবনা রয়েছে। মান-সম্মান বৃদ্ধি পাবে। রোগ ও দুর্ঘটনা দূরে থাকবে। বাড়িতে বাবা-মা অসুস্থ থাকলে তাদের স্বাস্থ্যেরও উন্নতি হবে।


বৃশ্চিক SCORPIO

এই রাশির জাতক জাতিকাদের জন্য অষ্টম ঘরের অধিপতি বুধ। এ সময় দীর্ঘ দিনের আটকে থাকা অর্থ পাওয়া যাবে। ব্যবসায় লাভও হতে পারে। স্থবির কাজ কর্মজীবনে অগ্রগতি হতে পারে। শেয়ার বাজারের সঙ্গে যুক্ত ব্যক্তিরা অর্থ উপার্জন করতে পারেন।

Advertisement


মকর CAPRICORN

বুধের মার্গী পথে গমন ব্যবসায়ী শ্রেণীর লোকদের জন্য উপকারী প্রমাণিত হতে পারে। কর্মজীবনের দিক থেকে সময় অনুকূল যাবে। যারা সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন তারাও সুখবর পেতে পারেন। সম্পত্তি সংক্রান্ত বিষয় অনুকূলে থাকবে।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement