scorecardresearch
 

Zodiac: বিজয়া দশমীর আগেই বড় অর্থলাভের যোগ এই ৬ রাশির

Zodiac: জ্যোতিষশাস্ত্র অনুসারে, এই বার বিজয়া দশমীর আগে অনেক রাশির ভাগ্যের পরিবর্তন হতে পারে। এর পাশাপাশি অর্থলাভ, নতুন চাকরি এবং কর্মজীবনে সাফল্যও পাওয়ার যোগ রয়েছে। ৫ অক্টোবর বিজয়া দশমী পালিত হবে। অন্যদিকে, ২ অক্টোবর বুধ কন্যা রাশিতে গমন করবে। এই রাশি পরিবর্তন অনেক রাশির জাতকের উপর ভালো প্রভাব ফেলতে পারে।

Advertisement
Zodiac: বিজয়া দশমীর আগেই বড় অর্থলাভের যোগ এই ৬ রাশির Zodiac: বিজয়া দশমীর আগেই বড় অর্থলাভের যোগ এই ৬ রাশির

Zodiac: জ্যোতিষশাস্ত্র অনুসারে, এই বার বিজয়া দশমীর আগে অনেক রাশির ভাগ্যের পরিবর্তন হতে পারে। এর পাশাপাশি অর্থলাভ, নতুন চাকরি এবং কর্মজীবনে সাফল্যও পাওয়ার যোগ রয়েছে। ৫ অক্টোবর বিজয়া দশমী পালিত হবে। অন্যদিকে, ২ অক্টোবর বুধ কন্যা রাশিতে গমন করবে। এই রাশি পরিবর্তন অনেক রাশির জাতকের উপর ভালো প্রভাব ফেলতে পারে। আসুন জেনে নেওয়া যাক বুধের ট্রানজিটের কারণে কোন রাশির জাতক জাতিকারা অর্থ ইত্যাদি লাভ করতে পারে।


বৃষ TAURUS

এই রাশির জাতক জাতিকাদের বুধ গ্রহের গমনের কারণে ভালো আর্থিক সময় থাকতে পারে। কর্মক্ষেত্রে পরিশ্রমের ফলও পেতে পারেন। শিক্ষার্থীদের অতীতের সমস্যা এই সময়ের মধ্যে শেষ হয়ে যেতে পারে এবং ভালো পারফর্ম করতে পারেন। এই সময়ের মধ্যে পরিবারের সঙ্গে সম্পর্ক শক্তিশালী হবে।


মিথুন GEMINI

কর্মজীবনে নতুন কিছু শিখতে পারেন। সম্পত্তি কেনার জন্য এটি একটি ভালো সময় হতে পারে। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নেওয়া লোকেদের জন্য এটি একটি ভালো সময় হতে পারে। এই সময়ের মধ্যে মুলতুবি থাকা প্রকল্পগুলিও শেষ হতে পারে।


সিংহ LEO

এই রাশির জাতক জাতিকারা এই সময়ে পুরনো কাজ শেষ করতে সাহায্য পেতে পারেন। পরিবারের সমর্থনও পাবেন এবং কাজের জন্যও সময় ভালো যেতে পারে। এই সময়ে স্বাস্থ্যও ভালো থাকতে পারে।


তুলা LIBRA

তুলা রাশির জাতকদের যারা ব্যবসা করছেন তারা লাভ পেতে পারেন। আয়ও বাড়তে পারে। বিদেশে বা বিদেশি সংস্থায় কেরিয়ার গড়ার জন্যও এটি একটি অনুকূল সময়। খুব ভালো প্রস্তাব আসতে পারে। অর্থনৈতিক সুবিধার সঙ্গে সামাজিক প্রতিপত্তিও বাড়তে পারে।


বৃশ্চিক SCORPIO

দীর্ঘ দিনের আটকে থাকা টাকা ফেরত পেতে পারেন এই রাশির জাতকরা। বাড়িতে শান্তির পরিবেশ থাকবে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সহযোগিতাও পেতে পারেন। জীবনের অতীত সমস্যা থেকেও মুক্তি পেতে পারেন।

Advertisement


ধনু SAGITTARIUS

কর্মক্ষেত্রে সুবিধা হতে পারে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন। কর্মজীবনে ভালো ফল পেতে পারেন। নতুন কোনও কাজ শুরু করতে পারেন। চাকরির প্রস্তাবও আসতে পারে।


** এই প্রতিবেদন সার্বিক গণার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement