scorecardresearch
 

Zodiac: জোড়া গ্রহের কৃপায় অক্টোবরে নতুন চাকরি, অর্থলাভ ৪ রাশির

Shani Budh Margi: শনি এবং বুধ বর্তমানে বিপরীতমুখী অবস্থায় রয়েছে। অক্টোবরে ফের একবার মার্গী পথে গমন করবে। ন্যায়ের দেবতা শনি এবং গ্রহের রাজপুত্র বুধের পশ্চাৎগমনের কারণে অনেক রাশির জাতকের কিছু সমস্যার সম্মুখীন হতে হয়েছে। মার্গী পথে আসার ফলে এদের অনেক ধরনের সমস্যা থেকে মুক্তি মিলবে। বিশেষত ৪টি রাশির জাতকের জন্য এটি খুব ভালো সময় হবে।

Advertisement
Zodiac: জোড়া গ্রহের কৃপায় অক্টোবরে নতুন চাকরি, অর্থলাভ ৪ রাশির Zodiac: জোড়া গ্রহের কৃপায় অক্টোবরে নতুন চাকরি, অর্থলাভ ৪ রাশির

Shani Budh Margi: শনি এবং বুধ বর্তমানে বিপরীতমুখী অবস্থায় রয়েছে। অক্টোবরে ফের একবার মার্গী পথে গমন করবে। ন্যায়ের দেবতা শনি এবং গ্রহের রাজপুত্র বুধের পশ্চাৎগমনের কারণে অনেক রাশির জাতকের কিছু সমস্যার সম্মুখীন হতে হয়েছে। মার্গী পথে আসার ফলে এদের অনেক ধরনের সমস্যা থেকে মুক্তি মিলবে। বিশেষত ৪টি রাশির জাতকের জন্য এটি খুব ভালো সময় হবে। শনিদেব শুভ ও অশুভ কর্মের ফল দাতা হিসাবে গন্য করা হয়। যেখানে বুধকে বুদ্দি, জ্ঞান ও ব্যবসায়ের অধিপতি বলে মনে করা হয়। এই দুই গ্রহের মিলিত শুভ প্রভাবে বিরাট অর্থলাভ, চাকরি এবং সম্পত্তি লাভের যোগ তৈরি হচ্ছে। দেখে নিন তালিকায় কোন কোন রাশি রয়েছে।


মেষ ARIES

মেষ রাশির জাতকদের জন্য শনি ও বুধের মার্গী পথে গমন খুব শুভ ফল বয়ে আনবে। এই রাশির ব্যবসায়ী জাতকরা ভালো লাভ করতে পারেন। এই সময় ভালো অর্ডার পাওযার যোগ রয়েছে। যারা চাকরি করছেন তারাও ভালো কাজের সুযোগ পাবেন। কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা হবে। নতুন চাকরির সুযোগ আসতে পারে।


বৃষ TAURUS

বৃষ রাশির জাতকরাও এই দুই গ্রহের মার্গী পথ থেকে লাভবান হবেন। এই রাশির জাতকরা শনি গ্রহের মার্গী পথে থাকায় খুব উপকৃত হবেন। এরা শুধু সম্মানই পাবেন না, সমাজে বিশেষ ব্যক্তি হিসেবেও পরিচিতি পাবেন। প্রতিপত্তি বাড়বে। অর্থাগমের নতুন উৎস পেতে পারেন।


মিথুন GEMINI

মিথুন রাশির জাতকদের জন্য এই রাশি পরিবর্তন খুবই বিশেষ হতে চলেছে। অর্থ উপার্জনের দিক থেকে এই সময়টা খুবই ভালো। এই সময়ে আপনি উপার্জনের দিকে মনোযোগ দিন। পৈতৃক সম্পত্তি থেকে লাভবান হবেন। স্ত্রীর ভাগ্যে ধনলাভ হতে পারে।

Advertisement


ধনু SAGITTARIUS

ধনু রাশির জাতকরাও বুধের মার্গী পথে থাকায় লাভবান হবেন। এই রাশির জাতক জাতিকারা দীপাবলিকে ঘিরে সম্পদের অনেক উৎস পাবেন। তাদের আয়ের ক্ষেত্রেও সাফল্য আসবে। নতুন চাকরির সুযোগ আসতে পারে। আয়ের একাধিক উৎস পেতে পারেন।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement