scorecardresearch
 

Unlucky Zodiac Sign: এপ্রিলে বক্রী হচ্ছে বুধ, খারাপ সময় শুরু ৩ রাশির, হারাতে পারে চাকরিও

Unlucky Zodiac Sign: বৈদিক জ্যোতিষ শাস্ত্র মতে গ্রহেরা একটা নিশ্চিত সময়ের পর গোচর করে, যার প্রভাব সব রাশিদের ওপর দেখতে পাওয়া যায়। আর এই গ্রহের গোচরের ফলে কিছু রাশির ওপর খারাপ ও কিছু রাশির ওপর ভাল ফল দেখতে পাওয়া যায়। সেরকমই রাজকুমার বুধ এক নিশ্চিত সময়ের পর রাশি পরিবর্তন বা স্থিতি বদল করে।

Advertisement
বুধের গোচর ২০২৪ বুধের গোচর ২০২৪
হাইলাইটস
  • বৈদিক জ্যোতিষ শাস্ত্র মতে গ্রহেরা একটা নিশ্চিত সময়ের পর গোচর করে, যার প্রভাব সব রাশিদের ওপর দেখতে পাওয়া যায়।

বৈদিক জ্যোতিষ শাস্ত্র মতে গ্রহেরা একটা নিশ্চিত সময়ের পর গোচর করে, যার প্রভাব সব রাশিদের ওপর দেখতে পাওয়া যায়। আর এই গ্রহের গোচরের ফলে কিছু রাশির ওপর খারাপ ও কিছু রাশির ওপর ভাল ফল দেখতে পাওয়া যায়। সেরকমই রাজকুমার বুধ এক নিশ্চিত সময়ের পর রাশি পরিবর্তন বা স্থিতি বদল করে। বুদ্ধির দাতা বুধ ২ এপ্রিল ২০২৪-এ ভোর ৩টে ১৮ মিনিটে মেষ রাশিতে বক্রী হতে চলেছে। বুধের বক্রী হওয়া বেশ কিছু রাশির জন্য চ্যালেঞ্জপূর্ণ হবে। এর পাশাপাশি অনেক ধরনের পরিবর্তন দেখা যাবে। আসুন জেনে নিই বুধের বক্রী হওয়ায় কোন রাশিদের ভাল সময় শুরু হতে চলেছে। 

বুদ্ধির দাতা বুধ মেষ রাশিতে বক্রী হতে চলেছে, যার ফলে রাশিদের মধ্যে ইচ্ছা, লক্ষ্য পাওয়ার জন্য উদ্দীপনা দেখা দেবে। এরকম পরিস্থিতিতে আপনি আপনার জীবনে মনোযোগ দিতে পারবেন। এর পাশাপাশি কিছু পুরনো বিবাদ, মতোভেদ সামনে আসতে পারে।

মেষ রাশি
এই রাশির প্রথম ঘরে বুধ বক্রী হতে চলেছে। এরকম পরিস্থিতিতে এই রাশির জাতকদের কেরিয়ারে অনেক সমস্যা দেখা দেবে। কর্মক্ষেত্রে সহকর্মী ও উচ্চ আধিকারিকদের সঙ্গে বেশি কথাবার্তা হওয়ার সুযোগ হবে না বা কোনও কারণে ভুল বোঝাবুঝি হতে পারে। এইজন্য কিছুটা সতর্ক থাকা প্রয়োজন, কারণ এতে আপনার চাকরির ওপর প্রভাব পড়তে পারে। চাকরি সংক্রান্ত সমস্যা এড়িয়ে চলুন, ধৈর্য্য সহকারে কাজ করুন। যে কোনও কাজ সম্পূর্ণ করার পর অবশ্যই চেক করে নেবেন। যে কোনও কিছু ভাবনা-চিন্তা করে করা দরকার। আর্থিক পরিস্থিতির ওপর একটু নজর দিন, নয়তো অপ্রয়োজনে অনেক খরচ হয়ে যেতে পারে। পরিশ্রম করার পরও মনের মতো আয় হবে না। বিনিয়োগ এখনই করবেন না। অর্থ সংক্রান্ত বিষয়গুলি একটু ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন। বুধের বক্রী আপনার জন্য চ্যালেঞ্জের হতে চলেছে। 

আরও পড়ুন

Advertisement

বৃষ রাশি
এই রাশির জাতকদের একটু সামলে থাকতে হবে। এই রাশির জাতকদের দ্বিতীয় ঘরে বুধ বক্রী হতে চলেছে। এরকম পরিস্থিতিতে এই রাশির জাতকদের কেরিয়ারে অধঃপতন দেখা দেবে। এইজন্য একটু ধৈর্য্যর সঙ্গে কাজ করুন। অনেক চ্যালেঞ্জ সামনে আসার ফলে আপনাকে একটু হতাশ হতে হবে। আর্থিক পরিস্থিতি খুব একটা ভাল যাবে না, আচমকা বড় কোনও খরচ হতে হবে। অর্থ উপার্জন করতে অসফল হবেন। ভাবনাচিন্তা করে খরচ করুন। সম্পর্কে তিক্ততা আসবে। ভুল বোঝাবুঝি থেকে নিজেকে বাঁচিয়ে রাখুন। 

কর্কট রাশি
এই রাশির জাতকদের সাবধানে থাকতে হবে। কর্কট রাশির দশম ঘরে বুধ বক্রী হতে চলেছে। কেরিয়ারের গ্রাফ অনেক আস্তে আস্তে ওপরে উঠবে। চাকরিতে আপনার প্রদর্শন ভাল হবে না। চাকরি পরিবর্তন বা ট্রান্সফারের মুখোমুখি হতে পারেন। অধিক পরিশ্রম করার পরও আপনি প্রশংসা পাবেন না। এরকম অবস্থায় আপনি নিরাশ অনুভব করবেন। কাজের চাপ বাড়তে পারে। ব্যবসায় ক্রমাগত অসফলতা দেখা দেবে। তাই কিছু রণনীতি মাথায় নিয়ে সামনে এগিয়ে যান। আর্থিক পরিস্থিতি একটু চাপের মুখে পড়বে। অপ্রয়োজনীয় খরচের কারণে সমস্যায় পড়তে পারেন। অর্থ সঞ্চয় করতে সমস্যা হবে। এইজন্য একটু সাবধানে থাকার দরকার রয়েছে। 

Advertisement