scorecardresearch
 

Zodiac: শনির কৃপার পুজোয় মালামাল থাকবেন এই ৪ রাশির জাতক

শনিদেব বর্তমানে মকর রাশিতে পশ্চাৎ গমনে রয়েছেন, যা অক্টোবরে পরিবর্তিত হতে চলেছে। মকর রাশিতে শনিদেবের গমনের কারণে কিছু রাশির জাতকদের জন্য বিশেষ সুবিধার ইঙ্গিত রয়েছে। পুজোর সময় এই রাশিদের ভাগ্য থাকবে তুঙ্গে। দেখে নিন তালিকায় কোন কোন রাশি রয়েছে।

Advertisement
Zodiac: শনির কৃপার পুজোয় মালামাল থাকবেন এই ৪ রাশির জাতক Zodiac: শনির কৃপার পুজোয় মালামাল থাকবেন এই ৪ রাশির জাতক

Zodiac: জ্যোতিষশাস্ত্রে শনি গ্রহকে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। ৯টি গ্রহের মধ্যে শনি হল সবচেয়ে ধীর গতিশীল গ্রহ। এক রাশি থেকে অন্য রাশিতে পরিবর্তন হতে প্রায় আড়াই বছর সময় লাগে। শনি গ্রহের ধীর গতির কারণে এর প্রভাব দীর্ঘকাল ধরে জাতকের উপর থাকে। রাশি পরিবর্তনের পাশাপাশি শনিদেবও সময়ে সময়ে বিপরীতমুখী ও মার্গী চলনে থাকেন। শনিদেব বর্তমানে মকর রাশিতে পশ্চাৎ গমনে রয়েছেন, যা অক্টোবরে পরিবর্তিত হতে চলেছে। মকর রাশিতে শনিদেবের গমনের কারণে কিছু রাশির জাতকদের জন্য বিশেষ সুবিধার ইঙ্গিত রয়েছে। পুজোর সময় এই রাশিদের ভাগ্য থাকবে তুঙ্গে। দেখে নিন তালিকায় কোন কোন রাশি রয়েছে।


মেষ ARIES
মেষ রাশির জাতক-জাতিকাদের প্রতি শনিদেব খুব সদয় হতে পারেন। অক্টোবরে মকর রাশিতে শনির পথচলা কোনও বরের চেয়ে কম হবে না। শনি আপনার রাশির দশম ঘরে প্রবেশ করতে চলেছে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, রাশিফলের দশম ঘরটি ব্যবসা এবং চাকরির সঙ্গে সম্পর্কিত। এমন পরিস্থিতিতে ব্যবসায় ভালো লাভ এবং চাকরিজীবী ব্যক্তিরা পদোন্নতি বা নতুন চাকরির সুযোগ পেতে পারেন। সম্মান ও সম্পদ বৃদ্ধির লক্ষণ রয়েছে। ভাগ্যের সমর্থন পাবেন। লেনদেনের ক্ষেত্রে কিছু ভালো সুযোগ পেতে পারেন। পরীক্ষায় শিক্ষার্থীদের জন্য সাফল্যের লক্ষণ রয়েছে।


ধনু SAGITTARIUS
শনিদেব আপনার রাশির দ্বিতীয় ঘরে গমন করবেন। এমন পরিস্থিতিতে এই রাশির জাতক জাতিকারা কেরিয়ার ও ব্যবসায় অনেক সুবর্ণ সুযোগ পেতে পারেন। রাশিফলের দ্বিতীয় ঘর অর্থের ঘর। শনির গোচর আপনাকে কাজে সাফল্য দেবে। আটকে থাকা কাজ সময়মতো শেষ হবে এবং আপনি আটকে থাকা অর্থ ফেরত পেতে পারেন, যা আপনার আর্থিক অবস্থার উন্নতি করবে। চাকরিতে ঊর্ধ্বতন কর্মকর্তারা আপনার কাজের প্রশংসা করবেন, যা আপনার পদোন্নতি ও সম্পদ বৃদ্ধির পথ খুলে দেবে।

Advertisement


মীন PISCES
এই রাশির জাতক জাতিকাদের জন্য শনির গোচর স্বপ্ন পূরণের চেয়ে কম হবে না। ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। কাজে ভালো সাফল্য আসবে। শনিদেব আপনার রাশির একাদশ ঘরে গমন করতে চলেছেন। একাদশ ঘরটি আয় এবং লাভের ঘর হিসাবে বিবেচিত হয়। আপনার আয় বৃদ্ধির লক্ষণ রয়েছে। ব্যবসায়ীদের অনেক পরিকল্পনা সফল হবে, যার কারণে তারা ভালো মুনাফা পাবেন। সামনের সময় খুব ফলদায়ক হবে।


কুম্ভ AQUARIUS
আপনার ভাগ্য বৃদ্ধি পাবে, যা চাকরিজীবীদের জন্য উপকারী হবে। অন্যদিকে ব্যবসায়ীদের আয় ভালোভাবে বৃদ্ধি পেতে পারে। কর্মজীবনে ভালো উন্নতি দেখতে পাবেন। আপনি অর্থ উপার্জনের অনেক নতুন সুযোগ পাবেন।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement