scorecardresearch
 

Zodiac: বুধের বক্র চলন, ১০ তারিখ থেকে মালামাল হবে ৪ রাশি

Zodiac: ১০ সেপ্টেম্বর থেকে বুধ গ্রহ কন্যা রাশিতে পশ্চাৎ গমনে যাচ্ছে। বুধের এই পরিবর্তন কিছু রাশিচক্রের উপর শুভ প্রভাব ফেলবে। আবার কিছু রাশির জাতকের উপর এটি অশুভ প্রভাব ফেলতে পারে। মিথুন এবং কন্যা রাশির শাসক গ্রহ বুধ। এ ছাড়াও কন্যা রাশি বুধের একটি উচ্চ চিহ্ন। এই গমনের ফলে বিশেষত ৪টি রাশির জাতক খুব উপকার পেতে চলেছেন।

Advertisement
Zodiac: বুধের বক্র চলন, ১০ তারিখ থেকে মালামাল হবে ৪ রাশি Zodiac: বুধের বক্র চলন, ১০ তারিখ থেকে মালামাল হবে ৪ রাশি

Zodiac: ১০ সেপ্টেম্বর থেকে বুধ গ্রহ কন্যা রাশিতে পশ্চাৎ গমনে যাচ্ছে। বুধের এই পরিবর্তন কিছু রাশিচক্রের উপর শুভ প্রভাব ফেলবে। আবার কিছু রাশির জাতকের উপর এটি অশুভ প্রভাব ফেলতে পারে। মিথুন এবং কন্যা রাশির শাসক গ্রহ বুধ। এ ছাড়াও কন্যা রাশি বুধের একটি উচ্চ চিহ্ন। এই গমনের ফলে বিশেষত ৪টি রাশির জাতক খুব উপকার পেতে চলেছেন। জেনে নিন কন্যা রাশিতে বুধের পশ্চাৎ গমনের কারণে কোন কোন রাশির জাতকদের উপকার পাওয়ার সম্ভাবনা রয়েছে।


মিথুন GEMINI

ক্ষেত্রবিশেষে সাফল্য পাবেন। শিক্ষাক্ষেত্রে যুক্ত জাতকদের জন্য এই সময়টা কোনও আশীর্বাদের চেয়ে কম নয়। অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। আপনার কাজ প্রশংসা করা হবে। দাম্পত্য জীবন সুখের হবে। পরিবারের সদস্যদের সঙ্গে ভালো সময় কাটাবেন। প্রতিপত্তি ও পদমর্যাদা বৃদ্ধি পাবে।


কন্যা VIRGO

কর্মক্ষেত্রে বস আপনার প্রতি সদয় হবেন। কর্মজীবনে অগ্রগতি অর্জনে আপনি সফল হবেন। সমাজে আপনার ভাবমূর্তি উন্নত হবে। আর্থিক বিষয়ে সাফল্য পাবেন। আপনি ভ্রমণ থেকে ভালো অর্থ পেতে সক্ষম হবেন।


ধনু SAGITTARIUS

কর্তৃপক্ষের সঙ্গে আপনার সম্পর্কের উন্নতি হবে। কর্মক্ষেত্রে আপনার মর্যাদা বৃদ্ধি পাবে। ব্যবসায় ভালো সাফল্য পেতে সক্ষম হবেন। সময় মতো কাজ শেষ করতে পারবেন। আপনি অর্থ সঞ্চয় করতেও সফল হবেন।


মকর CAPRICORN

আপনার ভাগ্যবল বৃদ্ধি পাবে। পরিবারে সুখের পরিবেশ থাকবে। কর্মক্ষেত্রে আপনার ভাবমূর্তি মজবুত হবে। আপনি ভ্রমণ থেকে ভালো লাভ করতে সক্ষম হবেন।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement
Advertisement