scorecardresearch
 

Zodiac: ২২ দিন সাবধানে থাকুন ৩ রাশির জাতক, চলবে খুব খারাপ সময়

জ্যোতিষ মতে, বক্র চলনে থাকলে কোনও গ্রহের শুভ ফলের সঙ্গে কিছু অশুভ ফলও প্রদান করে। কিছু রাশির জাতকের জন্য আগামী কয়েক সপ্তাহ খুব খারাপ যেতে পারে। এই সময়ের মধ্যে সাংসারিক অশান্তি, অর্থহানির মত ঘটনা ঘটতে পারে। তাই এই সময়ে খুব সাবধানে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে এই রাশির জাতকদের।

Advertisement
Zodiac: ২২ দিন সাবধানে থাকুন ৩ রাশির জাতক, চলবে খুব খারাপ সময় Zodiac: ২২ দিন সাবধানে থাকুন ৩ রাশির জাতক, চলবে খুব খারাপ সময়

Zodiac: জ্যোতিষশাস্ত্র অনুসারে গ্রহের রাশি পরিবর্তনের প্রভাব সব রাশির জাতকের উপর পড়ে। জ্যোতিষ অনুযায়ী বুধ গ্রহকে গ্রহদের রাজপুত্র বলা হয়। বুধ গ্রহ ভাষা, জ্ঞান, বক্তৃতা, ব্যবসা ও বয়সের কারক বলে মনে করা হয়। মিথুন ও কন্যা রাশির জাতক জাতিকাদের উপর তার শাসন চলে। ২১ অগাস্ট ২০২২ থেকে বুধ গ্রহটি তার নিজস্ব রাশি কন্যা রাশিতে অবস্থান করছে। আগামী ১০ সেপ্টেম্বর থেকে গ্রহটি তার উচ্চ রাশি চিহ্ন কন্যা রাশিতে বক্র চলনে যাবে। এছাড়াও, আমরা আপনাকে বলি যে এই রাশিতে বক্র চলনে আগামী ২ অক্টোবর পর্যন্ত থাকবে। তার পর আবার তার স্থানান্তর হবে।

জ্যোতিষ মতে, বক্র চলনে থাকলে কোনও গ্রহের শুভ ফলের সঙ্গে কিছু অশুভ ফলও প্রদান করে। কিছু রাশির জাতকের জন্য আগামী কয়েক সপ্তাহ খুব খারাপ যেতে পারে। এই সময়ের মধ্যে সাংসারিক অশান্তি, অর্থহানির মত ঘটনা ঘটতে পারে। তাই এই সময়ে খুব সাবধানে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে এই রাশির জাতকদের। জেনে নিন ১০ সেপ্টেম্বর থেকে কোন কোন রাশির জাতকের সাবধান হওয়া প্রয়োজন।


সিংহ LEO
বক্র চলনে থাকা বুধ গ্রহের প্রভাবে সিংহ রাশির জাতকদের জীবনে মিশ্র ফল দেবে। এই সময়ে, আপনার পরিবারের সদস্যদের মধ্যে কিছু বিবাদ হতে পারে। আপনার কথাবার্তায় সংযম রাখতে হবে। এৎ ফলে দাম্পত্য জীবনেও খারাপ প্রভাব পড়তে পারে। বিশেষ ভাবে আর্থিক লেনদেনের সময় অতিরিক্ত সতর্ক হওয়া প্রয়োজন। কারণ এই সময় অর্থহানির যোগ রয়েছে।


তুলা LIBRA
জ্যোতিষ শাস্ত্র অনুসারে, তুলা রাশির জাতক জাতিকরা বুধের বক্র চলনের ফলে নানা সমস্যার সম্মুখীন হতে পারেন। এই সময়ে তাদের রাগ এবং কথাবার্তা নিয়ন্ত্রণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। কর্মক্ষেত্রে অযথা কলহে জড়িয়ে পড়লে আপনার ক্ষতির সম্ভাবনা রয়েছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কুনজরেও পড়তে পারেন। তার ফলে চাকরিতে সমস্যা বাড়তে পারে। যারা ব্যবসা করছেন তারা কর্মীদের সঙ্গে সদ্ভাব বজায় রাখুন। গাড়ি বা যে কোনও ধরনের যানবাহন সাবধানে চালান, কারণ এই সময় রক্তপাতের যোগ তৈরি হচ্ছে।

Advertisement


কুম্ভ AQUARIUS
কন্যা রাশিতে বুধের বক্র চলনে থাকার কারণে কুম্ভ রাশির জাতকদের এই সময়ে অতিরিক্ত কাজের ভার বহন করতে হতে পারে। এটা ধৈর্য ধরার সময়। ঠান্ডা মাথায় পরিস্থিতির মোকাবিলা করুন। আয কমতে পারে, তাই ব্যয় করুন বুঝেশুনে। হঠাৎ করে শারীরিক সমস্যা উদ্রেক হতে পারে। তাই খাওয়া-দাওয়ার দিকে বিশেষ নজর দিন। এই সময় যোগ-প্রাণায়াম, ব্যায়াম করা আপনার পক্ষে লাভজনক হবে।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষ ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement