scorecardresearch
 

Zodiac: মঙ্গলের গোচরে অক্টোবরে এই রাশিদের উপর ধনবর্ষা করবেন দেবী লক্ষ্মী

আগামী ১৬ অক্টোবর মিথুন রাশিতে প্রবেশ (Mangal Rashi Parivrtan) করতে চলেছে মঙ্গল। মিথুন রাশিতে মঙ্গলের গমন সমস্ত রাশিকে প্রভাবিত করবে, তবে তিনটি রাশির উপর বিশেষ আশীর্বাদ বর্ষণ করবে। আসুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির জন্য মঙ্গল গ্রহের পরিবর্তন বিশেষ হতে চলেছে।

Advertisement
Zodiac: মঙ্গলের গোচরে অক্টোবরে এই রাশিদের উপর ধনবর্ষা করবেন দেবী লক্ষ্মী Zodiac: মঙ্গলের গোচরে অক্টোবরে এই রাশিদের উপর ধনবর্ষা করবেন দেবী লক্ষ্মী

Zodiac: জ্যোতিষে মঙ্গল গ্রহ কর্ম, শক্তি প্রতিনিধিত্ব করে। এটি আপনার আকাঙ্ক্ষা এপূরণ করার পদ্ধতি, পরিকল্পনা এবং উদ্দেশ্যগুলির উপর আলোকপাত করে। শুধু তাই নয়, আপনি যে ভাবে আগ্রাসন এবং ক্রোধ প্রকাশ করেন বা মোকাবিলা করেন তাও জ্যোতিষশাস্ত্রে মঙ্গল গ্রহ দ্বারা নিয়ন্ত্রিত হয়। এটি আপনার ব্যক্তিত্বে শক্তিকে প্রভাবিত করার ক্ষমতা রাখে। কখনও কখনও আপনাকে আপনার যোদ্ধার মতো চেতনা দিতে পারে। আবার কখনও রাগ নিয়ন্ত্রণে সাহায্যও করতে পারে।

মেষ এবং বৃশ্চিক রাশি মঙ্গল গ্রহ দ্বারা শাসিত হয়। এটি মকর রাশিতে উন্নত ফলদায়ক। এটি লক্ষণীয় যে গ্রহটি সূর্য এবং চন্দ্রের সঙ্গে বেশ অনুকূল এবং একজন ব্যক্তির জন্মছকে কেতু এবং বুধের প্রতিকূল। এই সময়ে মঙ্গল গ্রহ বৃষ রাশিতে অবস্থান করছে। আগামী ১৬ অক্টোবর মিথুন রাশিতে প্রবেশ (Mangal Rashi Parivrtan) করতে চলেছে মঙ্গল। মিথুন রাশিতে মঙ্গলের গমন সমস্ত রাশিকে প্রভাবিত করবে, তবে তিনটি রাশির উপর বিশেষ আশীর্বাদ বর্ষণ করবে। আসুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির জন্য মঙ্গল গ্রহের পরিবর্তন বিশেষ হতে চলেছে।


মিথুন GEMINI
১৬ অক্টোবর মঙ্গলের গমন মিথুন রাশির জাতকদের জন্য শুভ ফল বয়ে আনবে। এই ট্রানজিট মিথুন রাশিতেই ঘটছে, তাই মিথুন রাশির জাতকরা এর শুভ প্রভাব দেখতে পাবেন। মিথুন রাশির যারা চাকরি ও ব্যবসা করছেন তাদের আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে কর্মকর্তাদের কাছ থেকে প্রশংসা পেতে পারেন। অংশীদারিত্বে কোনও কাজ করলে তাতেও সাফল্য পাওযার সম্ভাবনা রয়েছে।


কর্কট CANCER
অক্টোবরে মঙ্গল গোচর কর্কট রাশির জাতকদের জন্য শুভ ফল বয়ে আনবে। কর্কট রাশির জাতক জাতিকাদের কর্মজীবন ও ব্যবসায় সাফল্য পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। তারা নতুন চাকরির প্রস্তাবও পেতে পারেন। কর্মক্ষেত্রে আপনার কর্মকর্তারা আপনাকে সহযোগিতা করবেন। কর্কট রাশির জাতকরা যদি কোথাও বিনিয়োগ করতে চান তবে তা শুভ বলে প্রমাণিত হবে। ভবিষ্যতে তা থেকে বড় লাভ পেতে পারেন।

Advertisement


সিংহ LEO
সিংহ রাশির জাতকদের জন্য মঙ্গল গ্রহের গমন খুবই শুভ হবে। সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য এই ট্রানজিট তাদের ভাগ্যবান করে তুলতে পারে। কোনও কারণে আপনার যে কাজগুলো আটকে আছে তা এই ট্রানজিটের সময়ই শেষ হবে। এই গোচরের সময় আপনি যা কিছু করবেন তাতে আপনি সাফল্য পাবেন। পারিবারিক সমস্যারও সমাধান হতে পারে।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement