scorecardresearch
 

Zodiac: অগাস্টে ৪ বড় রাশি পরিবর্তনে টাকার বৃষ্টি হবে এই ৩ রাশিতে

Zodiac: জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহদের রাশি পরিবর্তনের (Grah Rashi Parivartan in August 2022) পাশাপাশি অন্যান্য অনেক ব্রত এবং উৎসবের কারণে অগাস্ট মাসটি অত্যন্ত গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে। এই মাসে রাশিচক্রে ৪ বড় গ্রহ রাশি পরিবর্তন করবে। একই সঙ্গে চারটি বড় ব্রত এবং উৎসব থাকার কারণে এই মাস আরও বিশেষ হয়ে উঠেছে।

Advertisement
Zodiac: অগাস্টে ৪ বড় রাশি পরিবর্তনে টাকার বৃষ্টি হবে এই ৩ রাশিতে Zodiac: অগাস্টে ৪ বড় রাশি পরিবর্তনে টাকার বৃষ্টি হবে এই ৩ রাশিতে

Zodiac: জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহদের রাশি পরিবর্তনের (Grah Rashi Parivartan in August 2022) পাশাপাশি অন্যান্য অনেক ব্রত এবং উৎসবের কারণে অগাস্ট মাসটি অত্যন্ত গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে। এই মাসে রাশিচক্রে ৪ বড় গ্রহ রাশি পরিবর্তন করবে। একই সঙ্গে চারটি বড় ব্রত এবং উৎসব থাকার কারণে এই মাস আরও বিশেষ হয়ে উঠেছে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, বুধ কর্কট থেকে সিংহ রাশিতে গমন করেছে গত ১ অগাস্ট। এ ছাড়া এই মাসে সূর্য, শুক্র ও মঙ্গল গ্রহও রাশি পরিবর্তন করছে।

৭ অগাস্ট শুক্র গ্রহ মিথুন ছেড়ে কর্কট রাশিতে প্রবেশ করেছে। আজ ১০ অগাস্ট মঙ্গল গ্রহ মেষ রাশিতে নিজের যাত্রা শেষ করবে এবং বৃষ রাশিতে গমন করবে। একই সঙ্গে আগামী ১৭ অগাস্ট সূর্য কর্কট রাশি ছেড়ে সিংহ রাশিতে প্রবেশ করবে। এই গ্রহগুলির রাশি পরিবর্তনের কারণে এই ৩ রাশির জাতকদের ভাগ্য উন্নীত হবে। এরা এই সময় অর্থনৈতিক থেকে কর্মক্ষেত্র, ব্যবসা এবং পড়াশোনায় বিশেষ ফল লাভ করবে।


বৃষ TAURUS

গ্রহের এই স্থানান্তর এই রাশির জাতকদের জন্য শুভ সময় নিয়ে আসছে। এই সময়ে তারা ব্যবসায় লাভবান হবেন। কর্মক্ষেত্রে পদোন্নতি পেতে পারেন এবং যারা চাকরি খুঁজছেন তারা নতুন চাকরির অফার পেতে পারেন। তবে এ মাসে শারীরিক ও মানসিক চাপ থাকতে পারে। এ জন্য স্বাস্থ্য সচেতন হতে হবে। কোনও ধরনের স্বাস্থ্য সমস্যা উপেক্ষা করবেন না।


কর্কট CANCER

জ্যোতিষশাস্ত্রে শুক্র গ্রহকে কর্কট রাশির চতুর্থ ও একাদশ ঘরের অধিপতি বলে মনে করা হয়। কুণ্ডলীতে শুক্রের অবস্থান সুখী সম্পর্ক, বৈবাহিক সম্প্রীতি এবং অগ্রগতির প্রতীক হিসাবে বিবেচিত হয়। শুক্রের রাশি পরিবর্তনের কারণে সমাজে আপনার মর্যাদা বৃদ্ধি পাবে। মান-সম্মান বৃদ্ধি পাবে। সম্পর্ক ভালো হবে। অতিরিক্ত কাজ আপনাকে মানসিক চাপ দিতে পারে। এর পাশাপাশি স্বাস্থ্যের দিকেও খেয়াল রাখতে হবে।

Advertisement


সিংহ LEO

জ্যোতিষশাস্ত্রে, সূর্য সিংহ রাশির জন্য লগ্ন ভাবে স্বামী বলে বিবেচিত হয়। তাই সূর্যের রাশি পরিবর্তন সিংহ রাশির জাতকদের জন্য খুবই বিশেষ হবে। সমাজে এদের সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। এই সময়ে প্রচুর খ্যাতি লাভ করবেন। আপনার কর্মদক্ষতা মানুষকে আকৃষ্ট করবে। পদোন্নতির জন্য যারা আশা করেছিলেন, তারা পদোন্নতি পেতে পারেন। একই সঙ্গে আয়ও বাড়বে। সঞ্চয় বৃদ্ধি হওয়ায় অর্থনৈতিক সুবিধা লাভ করবেন।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement