scorecardresearch
 

Zodiac: কোজাগরী পূর্ণিমা থেকে ৫ মাস ধনদেবীর কৃপায় সম্পদে ভরে উঠবে ৫ রাশি

এমনটা বিশ্বাস করা হয় যে কোজাগরী পূর্ণিমার রাতে আরাধনা করলে দেবী লক্ষ্মী প্রসন্ন হন এবং আশীর্বাদ করেন। এ বছর লক্ষ্মী পুজোয় ৫ রাশির উপর প্রসন্ন হতে চলেছেন দেবী লক্ষ্মী। তাঁর কৃপায় আগামী ৫ মাস ধন-সম্পদেভরে উঠবে তাঁদের ভাগ্য। অতিরিক্ত রোজগার হবে। ঘরে সুখ-শান্তি বিরাজ করবে। দেখে নিন তালিকায় কোন কোন রাশি রয়েছে।

Advertisement
Zodiac: কোজাগরী পূর্ণিমা থেকে ৫ মাস ধনদেবীর কৃপায় সম্পদে ভরে উঠবে ৫ রাশি Zodiac: কোজাগরী পূর্ণিমা থেকে ৫ মাস ধনদেবীর কৃপায় সম্পদে ভরে উঠবে ৫ রাশি

Laxmi Puja: হিন্দু ধর্মে শরৎ পূর্ণিমার বিশেষ গুরুত্ব রয়েছে। আশ্বিন মাসের পূর্ণিমাকে বলা হয় কোজাগরী পূর্ণিমা। এই দিনে পূজিত হন ধনদেবী লক্ষ্মী। এ বছর ৯ অক্টোবর রবিবার কোজাগরী লক্ষ্মী পূজা (Kojagari Laxmi Puja) ধর্মীয় বিশ্বাস অনুযায়ী, শরৎ পূর্ণিমার রাতে আকাশ থেকে অমৃত বর্ষণ হয়। শরৎ পূর্ণিমা থেকে শীতকালের শুরু বলে মনে করা হয়। এই দিনে দেবী লক্ষ্মী এবং ভগবান বিষ্ণুর বিশেষ আশীর্বাদ পেতে পূজা করে উপবাস রাখা হয়। এমনটা বিশ্বাস করা হয় যে কোজাগরী পূর্ণিমার রাতে আরাধনা করলে দেবী লক্ষ্মী প্রসন্ন হন এবং আশীর্বাদ করেন। এ বছর লক্ষ্মী পুজোয় ৫ রাশির উপর প্রসন্ন হতে চলেছেন দেবী লক্ষ্মী। তাঁর কৃপায় আগামী ৫ মাস ধন-সম্পদেভরে উঠবে তাঁদের ভাগ্য। অতিরিক্ত রোজগার হবে। ঘরে সুখ-শান্তি বিরাজ করবে। দেখে নিন তালিকায় কোন কোন রাশি রয়েছে।


মেষ ARIES

লক্ষ্মী পুজোর পর থেকে দেবী লক্ষ্মীর বিশেষ কৃপা পাবেন এই রাশির জাতকরা। এই সময়ে, আপনি সাহস এবং ধৈর্য দেখাবেন এবং আপনার জীবনে অনেক ইতিবাচক ফলাফল আসবে। কর্মক্ষেত্রে সবাই আপনার প্রশংসা করবে। ভাগ্য আপনার পক্ষে থাকবে এবং চাকরিজীবীদের পদোন্নতি ও আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। একাধিক সূত্রে অর্থাগম হবে।


বৃষ TAURUS

এই সময়ের মধ্যে, আপনার আর্থিক উন্নতির সম্ভাবনা তৈরি হচ্ছে। আপনি যেখানেই বিনিয়োগ করবেন, সেখান থেকে ভালো লাভ করবেন। তবে অপ্রয়োজনীয় খরচের দিকে নজর রাখুন। ব্যবসায় বিশেষ করে আমদানি-রপ্তানির কাজে বিশেষ লাভ হবে। মঙ্গলের দৃষ্টি আপনার অষ্টম ঘরে থাকবে, তাই স্বাস্থ্যের বিষয়ে সতর্ক থাকুন।


কন্যা VIRGO

দেবী লক্ষ্মীর কৃপা আপনাকে চাকরির ক্ষেত্রে শক্তিশালী অগ্রগতি দেবে। অর্থনৈতিক জীবনে উন্নতির সম্ভাবনা রয়েছে। কোনও সম্পত্তি বা যানবাহন কেনার সম্ভাবনাও রয়েছে। ব্যবসা বা চাকরিতে নতুন সুযোগ আসবে। ব্যবসায়ীদের বিরাট লাভ করার সুযোগ থাকবে। যাঁরা সৃজনশীল কাজের সঙ্গে যুক্ত রয়েছেন তাঁরা এই সময় বিশএষ উন্নতি করতে পারেন।

Advertisement


মকর CAPRICORN

লক্ষ্মীপুজোর পর আপনার জন্য বড় সুযোগ সুবিধার সম্ভাবনা তৈরি হচ্ছে। এই সময়ে আপনি আপনার সমস্ত বিনিয়োগে ভালো লাভ পাবেন। টাকাও খরচ করবেন এবং জীবনে সুখ থাকবে। আপনার পরিশ্রম ফল দেবে। বেতন বৃদ্ধির সম্ভাবনাও তৈরি হচ্ছে। সম্পত্তি বা জমিতে বিনিয়োগও লাভজনক হবে। শেয়ারে বিনিয়োগ থেকেও ভালো লাভ করতে পারবেন। নতুন চাকরির সুযোগ আসবে। বিরাট বেতন বৃদ্ধিরও সুযোগ আসবে। তবে রাইরে স্থানান্তরের সম্ভাবনা রয়েছে। তবে এই সুযোগ আপনার হাতছাড়া করা উচিত হবে না।


কুম্ভ AQUARIUS

ধনদেবীর আরাধনার পর থেকে আগামী ৪ রাশি বিশেষ শুভ লাভ করবেন এই রাশির জাতকরা। আপনার কর্মদক্ষতা বৃদ্ধি পাবে এবং আপনি অন্যদের কাছে আপনার পরিকল্পনা ব্যাখ্যা করতে সক্ষম হবেন। একাধিক সূত্রে অর্থাগম হবে। যাঁরা নতুন চাকরির অপেক্ষায় রয়েছেন তাঁরা সুখবর পেতে পারেন।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement