scorecardresearch
 

Zodiac: পশ্চাৎমুখী দেবগুরু, এই ৫ রাশির উপর অর্থ সুখের বৃষ্টি হতে চলেছে

কুণ্ডলীতে বৃহস্পতি গ্রহ ভালো স্থানে থাকলে বুঝবেন সেই রাশির জাতক ভাগ্যের দিক থেকে অনেক ধনী। বিভিন্ন রাশিচক্রের চিহ্নগুলিও বৃহস্পতির গমন থেকে উপকৃত হন। এই জাতকরা বিভিন্ন ক্ষেত্রে সাফল্য লাভ করেন। চলুন এবার জেনে নেওয়া যাক কোন কোন রাশির জাতক জাতিকা বৃহস্পতির বক্র চলন থেকে উপকৃত হবে।

Advertisement
Zodiac: পশ্চাৎমুখী দেবগুরু, এই ৫ রাশির উপর অর্থ সুখের বৃষ্টি হতে চলেছে Zodiac: পশ্চাৎমুখী দেবগুরু, এই ৫ রাশির উপর অর্থ সুখের বৃষ্টি হতে চলেছে

Zodiac: দেবগুরু বৃহস্পতি জুলাই মাসের শেষে পশ্চাদগামী হতে চলেছেন। ২৯ জুলাই বৃহস্পতি মীন রাশিতে পিছিয়ে যাবে। জ্যোতিষ মতে বিভিন্ন রাশিতে গ্রহদের গমন এবং বক্র চলন রাশিচক্রে সমস্ত রাশির উপর প্রভাব ফেলে। বৃহস্পতি এপ্রিলে মীন রাশিতে গমন করেছিল এবং এখন এই রাশিতে অবস্থান করছে বক্র চলনে। কুণ্ডলীতে বৃহস্পতি গ্রহ ভালো স্থানে থাকলে বুঝবেন সেই রাশির জাতক ভাগ্যের দিক থেকে অনেক ধনী। বিভিন্ন রাশিচক্রের চিহ্নগুলিও বৃহস্পতির গমন থেকে উপকৃত হন। এই জাতকরা বিভিন্ন ক্ষেত্রে সাফল্য লাভ করেন। চলুন এবার জেনে নেওয়া যাক কোন কোন রাশির জাতক জাতিকা বৃহস্পতির বক্র চলন থেকে উপকৃত হবে। আগামী বেশ কিছু দিন তাদের উপর সুখ-বৃষ্টি হবে।


বৃষ TAURUS

বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য বৃহস্পতির পিছিয়ে যাওয়া খুবই উপকারী হবে। এই রাশির জাতক জাতিকাদের জন্য যে পরিকল্পনা নিয়ে তারা বছরের পর বছর কাজ করে আসছিলেন, সেগুলি সম্পূর্ণ হবে। এছাড়াও, এই রাশির জাতকরা কিছু লাভজনক চুক্তি করার সুযোগ পাবেন। তবে এর জন্য আপনাকে একজন অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিতে হবে।


কর্কট CANCER

কর্কট রাশির জাতকদের জন্যও এই সময়টা খুব ভালো যাবে। এই রাশির জাতকরা আধ্যাত্মিকতার দিকে ঝুঁকে থাকবেন। শুধু তাই নয়, এই রাশির জাতকরা এই সময়ে প্রচুর সাফল্য পাবেন। ব্যবসা এবং চাকরিতে উন্নতির সুযোগ আসবে।


কন্যা VIRGO

বৃহস্পতিও কন্যা রাশির জন্য একটি বিশেষ সময় নিয়ে আসছে। এই রাশির জাতকদের আটকে থাকা কাজ শেষ হবে এবং অর্থ সংক্রান্ত দুশ্চিন্তার অবসান হবে। হঠাৎ ধনপ্রাপ্তির যোগ রয়েছে। এই সময় আপনার আর্থিক পক্ষ মজবুত থাকবে।


বৃশ্চিক SCORPIO

বৃহস্পতি এই রাশির জাতকদের জন্য খুব ভালো খবর নিয়ে আসছে। যাদের বিয়ে দীর্ঘদিন ধরে আটকে ছিল, তাদের বিয়ে এই সময়ে নিশ্চিত হয়ে যাবে। এছাড়াও, আপনি কিছু নতুন কাজে মনোযোগ দিয়ে লাভ অর্জন করবেন। চাকরি ক্ষেত্রে আপনার কাজের প্রশংসা হবে। নতুন কোনও গুরুত্বপূর্ণ দায়িত্বলাভ করতে পারেন।

Advertisement


কুম্ভ AQUARIUS

বৃহস্পতির পশ্চাদ্গমন এই রাশির জাতকদের জন্য শুভ প্রমাণিত হবে। কুম্ভ রাশির জাতক জাতিকাদের লাভের সম্ভাবনা রয়েছে। আপনি আপনার পূর্বপুরুষদের সম্পত্তি থেকেও উপকৃত হবেন। তাই দান-ধ্যানে মন থাকবে। পরিবারে সুখের আবহ থাকবে। ব্যবসায় বড় লাভের সম্ভাবনা দেখা যাচ্ছে।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement