scorecardresearch
 

Vastu Tips For Gardening: বাড়ির ছাদবাগানে করলার চারা? ছারখার হয়ে যেতে পারে সংসার

Vastu Tips For Gardening: জ্যোতিষ শাস্ত্রে গাছপালা নিয়ে অবেক কিছু বলা হয়েছে। শাস্ত্রে বলা হয়েছে যে সঠিকভাবে এগুলোর পুজো করলে মানুষের যাবতীয় সমস্যা দূর হয় এবং গ্রহের দোষ থকেও মুক্তি পাওয়া যায়। অনেকে তাদের বাড়িতে অনেক ধরনের গাছ-গাছালি লাগান, যেগুলোকে শুভ ও অশুভ মনে করা হয়। যদি অজান্তে ভুল গাছ লাগানো হয় তবে তা ব্যক্তির জন্য অশুভ ফল দিতে পারে।

Advertisement
বাস্তু টিপস বাস্তু টিপস
হাইলাইটস
  • অনেকে তাদের বাড়িতে অনেক ধরনের গাছ-গাছালি লাগান, যেগুলোকে শুভ ও অশুভ মনে করা হয়।

জ্যোতিষ শাস্ত্রে গাছপালা নিয়ে অবেক কিছু বলা হয়েছে। শাস্ত্রে বলা হয়েছে যে সঠিকভাবে এগুলোর পুজো করলে মানুষের যাবতীয় সমস্যা দূর হয় এবং গ্রহের দোষ থকেও মুক্তি পাওয়া যায়। অনেকে তাদের বাড়িতে অনেক ধরনের গাছ-গাছালি লাগান, যেগুলোকে শুভ ও অশুভ মনে করা হয়। যদি অজান্তে ভুল গাছ লাগানো হয় তবে তা ব্যক্তির জন্য অশুভ ফল দিতে পারে।

করলা গাছ লাগাবেন না
অনেকেই বাড়ির সাধের ছাদ বাগানে করলা গাছ লাগিয়ে থাকেন। কিন্তু বাস্তুতে এই গাছকে নেতিবাচক বলে মনে করা হয়। করলা একটি তেতো সবজি হিসাবে বিবেচিত হয় এবং এটি থেকে নির্গত শক্তিও নেতিবাচক। তাই বাস্তুশাস্ত্র অনুসারে বাড়িতে করলার গাছ লাগাবেন না বলে বলা হয়েছে। এই গাছ লাগালে বাস্তু দোষ হতে পারে এবং ব্যক্তি অশুভ ফলও পেতে পারে। 

করলার চারা বাড়ির বাইরে লাগান
করলার চারা বাড়ির বাইরে লাগানো যেতে পারে, তবে মনে রাখবেন এই গাছটি বাড়ির দক্ষিণ দিকে লাগানো উচিত নয়। এ কারণে পরিবারের সদস্যরা কখনই সুখী হয় না এবং বাড়িতে সর্বদা অশান্তি লেগেই থাকে। অতএব, এই বিষয়ে বিশেষভাবে সাবধানী হন। 

আরও পড়ুন

করলার গাছ আর্থিক ক্ষতি করে
এমনটা বিশ্বাস করা হয় যে বাড়িতে করলার গাছ লাগালে আর্থিক অবস্থার ওপর প্রভাব পড়ে এবং সেই সঙ্গে ব্যক্তিকে ঋণ সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে হয়। তাই করলার চারা বাড়িতে লাগাবেন না। বাড়িতে করলার গাছ লাগালে কোনও ব্যক্তি অশুভ ফল পেতে পারেন। শুধু তাই নয়, একজন ব্যক্তির মান ও সম্মান ক্ষতিগ্রস্ত হতে পারে। 

 

Advertisement