scorecardresearch
 

Zodiac: দুই শক্তিশালী যোগে ৩ রাশির চাকরি-অর্থ-সম্পত্তিলাভ

কন্যারাশিতে চতুর্গ্রহী যোগ (Chaturgrahi Yog) গঠিত হয়েছে। যার কারণে লক্ষ্মীনারায়ণ যোগ এবং বুধাদিত্য যোগ গঠিত হচ্ছে। এই যোগগুলি গঠনের জন্য ৩ রাশির জাতক কেরিয়ার এবং ব্যবসায় ভালো সাফল্য পেতে পারেন। দেখে নিন এই সময় কারা সাফল্যের স্বাদ পাবেন।

Advertisement
Zodiac: দুই শক্তিশালী যোগে ৩ রাশির চাকরি-অর্থ-সম্পত্তিলাভ Zodiac: দুই শক্তিশালী যোগে ৩ রাশির চাকরি-অর্থ-সম্পত্তিলাভ

Zodiac: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ এক রাশি থেকে অন্য রাশিতে গমন করে। সময়ে সময়ে তারা অন্যান্য গ্রহের সঙ্গেও সংযোগ তৈরি করে। আমরা আপনাকে বলি যে গ্রহের রাজা সূর্য কন্যা রাশিতে প্রবেশ করেছেন এবং বুধ ইতিমধ্যেই কন্যা রাশিতে অবস্থান করছে। এর মধ্যে শুক্র গ্রহও কন্যা রাশিতে গমন করেছে। চন্দ্রও কন্যা রাশিতে প্রবেশ করেছে। তাই কন্যারাশিতে চতুর্গ্রহী যোগ (Chaturgrahi Yog) গঠিত হয়েছে। যার কারণে লক্ষ্মীনারায়ণ যোগ এবং বুধাদিত্য যোগ গঠিত হচ্ছে। এই যোগগুলি গঠনের জন্য ৩ রাশির জাতক কেরিয়ার এবং ব্যবসায় ভালো সাফল্য পেতে পারেন। দেখে নিন এই সময় কারা সাফল্যের স্বাদ পাবেন।


সিংহ LEO

লক্ষ্মীনারায়ণ যোগ এবং বুধাদিত্য যোগ গঠন হওয়ার ফলে আপনি ভালো অর্থ উপার্জন করতে পারেন। আপনি এই সময়ে নতুন কাজের প্রস্তাব পেতে পারেন। এছাড়াও, আপনি যদি চাকরি করেন তবে আপনি পদোন্নতি এবং ইনক্রিমেন্ট পেতে পারেন। আকস্মিক আর্থিক লাভও পেতে পারেন। নতুন অর্ডার আসার কারণে ব্যবসায় ভালো লাভের সম্ভাবনা রয়েছে। চাকরিজীবীরা কর্মক্ষেত্রে ভালো পারফর্ম করবেন। কর্মক্ষেত্রে কাজের প্রশংসা পেতে পারেন। এই সময়ে আপনি কোনও সম্পত্তি বা যানবাহন কেনার সিদ্ধান্ত নিতে পারেন। এছাড়াও, আপনি সম্পত্তিতে বিনিয়োগ করে ভালো অর্থ পেতে পারেন।


বৃশ্চিক SCORPIO

লক্ষ্মীনারায়ণ যোগ এবং বুধাদিত্য যোগ গঠনের ফলে আপনার জন্য শুভ দিন শুরু হতে পারে। এই সময়ে আপনার আয় ভালো বৃদ্ধি হতে পারে। এছাড়াও, আয়ের নতুন উৎস তৈরি হতে পারে। আপনি এই সময়ের মধ্যে একটি নতুন ব্যবসা শুরু করতে বা ব্যবসায় বিনিয়োগ করতে পারেন। যা ভবিষ্যতে অত্যন্ত লাভদায়ক প্রমাণিত হতে পারে। স্টক মার্কেট, ফাটকা এবং লটারিতে বিনিয়োগ করে ভালো অর্থ উপার্জন করতে পারেন। সেই সঙ্গে কর্মক্ষেত্রে সম্মান ও প্রতিপত্তি পাবেন। আপনি এই সময়ে একটি টাইগার স্টোন পরতে পারেন, যা আপনার জন্য একটি ভাগ্যবান পাথর হতে পারে।

Advertisement


ধনু SAGITTARIUS

লক্ষ্মীনারায়ণ যোগ এবং বুধাদিত্য যোগের গঠন আপনার জন্য শুভ হতে পারে। অতএব, আপনি এই সময়ে ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। দীর্ঘ দিনের আটকে থাকবে কাজও এই সময়ে সম্পন্ন হতে পারে। প্রতিটি কাজে সাফল্য আসবে। বেকাররা চাকরি পেতে পারেন। শিক্ষার্থীরা পরীক্ষায় সাফল্য পেতে পারে। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। এছাড়াও, আপনি নতুন অর্ডার আসার মাধ্যমে ভালো অর্থ উপার্জন করতে পারেন।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement