scorecardresearch
 

Zodiac: মঙ্গলের বৃষে গোচর, দীর্ঘদিনের স্বপ্ন পূরণ হবে এই ৩ রাশির

Zodiac: বৃষ রাশিতে মঙ্গলের গমন কিছু রাশির জীবনে বিশেষ প্রভাব ফেলতে চলেছে। এই ট্রানজিটটি ১০ অগাস্ট বুধবার রাত ৯টা ৪৩ মিনিটে ঘটবে। বৃষ রাশিতে মঙ্গল গমনের সময়, বিশেষত ৩ রাশির জাতক বস্তুগত আনন্দের সঙ্গে সম্পর্কিত নানা সুযোগ সুবিধা পেতে পারেন। এই ট্রানজিট সময়টি সম্পত্তি এবং রিয়েল এস্টেট ক্ষেত্রে কর্মরত জাতকদের জন্য বিশেষভাবে অনুকূল হবে।

Advertisement
Zodiac: মঙ্গলের বৃষে গোচর, দীর্ঘদিনের স্বপ্ন পূরণ হবে এই ৩ রাশির Zodiac: মঙ্গলের বৃষে গোচর, দীর্ঘদিনের স্বপ্ন পূরণ হবে এই ৩ রাশির

Zodiac: বৃষ রাশিতে মঙ্গলের গমন কিছু রাশির জীবনে বিশেষ প্রভাব ফেলতে চলেছে। এই ট্রানজিটটি ১০ অগাস্ট বুধবার রাত ৯টা ৪৩ মিনিটে ঘটবে। বৃষ রাশিতে মঙ্গল গমনের সময়, বিশেষত ৩ রাশির জাতক বস্তুগত আনন্দের সঙ্গে সম্পর্কিত নানা সুযোগ সুবিধা পেতে পারেন। এই ট্রানজিট সময়টি সম্পত্তি এবং রিয়েল এস্টেট ক্ষেত্রে কর্মরত জাতকদের জন্য বিশেষভাবে অনুকূল হবে। জেনে নিন কোন কোন রাশির জাতকরা এই ট্রানজিট থেকে বিশেষ সুবিধা পেতে পারেন।


কর্কট CANCER

মঙ্গলের বৃষ রাশিতে গমন আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। কর্মক্ষেত্রে নিজের পরিচয় তৈরি করতে পারবেন। যারা রিয়েল এস্টেট, ইঞ্জিনিয়ারিং বা প্রতিরক্ষা ইত্যাদি ক্ষেত্রে কাজ করছেন তারা এই সময়ের মধ্যে পদোন্নতি পেতে পারেন। এই সময়ের মধ্যে আপনার দীর্ঘ দিনের কোনও ইচ্ছা পূরণ হওয়ার একটি শক্তিশালী সম্ভাবনা রয়েছে। শিক্ষা ক্ষেত্রে যুক্ত ব্যক্তিদের জন্য এই সময়টি উপকারী প্রমাণিত হবে। যারা চাকরির পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তারা সুখবর পেতে পারেন।


সিংহ LEO

চাকরিজীবীদের জন্য এই ট্রানজিটটি উপকারী প্রমাণিত হবে। অফিসিয়াল পদে নতুন সুযোগ পাওয়ার সম্ভাবনা থাকবে। এই সময়কালে, স্বাস্থ্যসেবা, রিয়েল এস্টেট এবং সশস্ত্র বাহিনী ইত্যাদি ক্ষেত্রে কর্মরত জাতকরা বিশেষ সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। সব কিছুতে আপনি আপনার প্রিয়জনের সমর্থন পাবেন। পড়াশোনায় আগ্রহ থাকবে। 


মকর CAPRICORN

এই সময়ে আপনি আপনার লক্ষ্য পূরণ করতে সক্ষম হবেন। প্রতিটি কাজে ভাগ্য আপনার সঙ্গ দেবে। আর্থিক অবস্থা চমৎকার থাকবে। আপনি একাধিক মাধ্যমে অর্থ রোজগার করতে সক্ষম হবেন। পদোন্নতির জোরাল সম্ভাবনা রয়েছে। আপনার যে কোনও ইচ্ছা পূরণ হতে পারে। যারা নতুন চাকরির চেষ্টা করছেন তারা এ সময় নতুন কোনও সুযোগ পেতে পারেন। তবে এ ক্ষেত্রে স্থআন পরিবর্তন করতে হতে পারে।

Advertisement


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement