scorecardresearch
 

Zodiac: সেপ্টেম্বরে কুবেরের আশীর্বাদে প্রচুর অর্থলাভ হবে এই ৪ রাশির

Zodiac: আগামী কাল বৃহস্পতিবার থেকে সেপ্টেম্বর মাস শুরু হচ্ছে। এই মাসে অনেক বড় গ্রহের রাশি পরিবর্তনের পাশাপাশি অনেক ব্রত ও উৎসবও হবে। এই মাস শুরু হচ্ছে ঋষি পঞ্চমী দিয়ে। এর সঙ্গে মহালক্ষ্মী উপবাসও শুরু হবে ৩ সেপ্টেম্বর থেকে। বর্তি একাদশী, রাধাষ্টমী, অনন্ত চতুর্দশী, মহালয়া, জীবিত পুত্রিকা ব্রতের মতো উৎসবও এই মাসেই হবে।

Advertisement
Zodiac: সেপ্টেম্বরে কুবেরের আশীর্বাদে প্রচুর অর্থলাভ হবে এই ৪ রাশির Zodiac: সেপ্টেম্বরে কুবেরের আশীর্বাদে প্রচুর অর্থলাভ হবে এই ৪ রাশির

Zodiac: আগামী কাল বৃহস্পতিবার থেকে সেপ্টেম্বর মাস শুরু হচ্ছে। এই মাসে অনেক বড় গ্রহের রাশি পরিবর্তনের পাশাপাশি অনেক ব্রত ও উৎসবও হবে। এই মাস শুরু হচ্ছে ঋষি পঞ্চমী দিয়ে। এর সঙ্গে মহালক্ষ্মী উপবাসও শুরু হবে ৩ সেপ্টেম্বর থেকে। বর্তি একাদশী, রাধাষ্টমী, অনন্ত চতুর্দশী, মহালয়া, জীবিত পুত্রিকা ব্রতের মতো উৎসবও এই মাসেই হবে। শারদীয়া নবরাত্রিও শুরু হবে ২৬ সেপ্টেম্বর থেকে। এই মাসে ধন দেবতা কুবেরের বিশেষ কৃপা লাভ করবেন ৪ রাশির জাতক। এদের গোটা মাস ধরে বহু ক্ষেত্রে অর্থ লাভের যোগ রয়েছে। দেখে নিন তালিকায় কোন কোন রাশি রয়েছে।


মীন PISCES

এই রাশির জাতক জাতিকাদের জন্য এই মাসটি খুব শুভ হতে চলেছে। আর্থিক দিক শক্তিশালী হবে। ব্যবসায় ভালো লাভ করতে পারবেন। পরিবারের পরিবেশ আনন্দদায়ক হবে। প্রেম ও দাম্পত্য জীবনে সাফল্য পাবেন।


মকর CAPRICORN

এই মাসে আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। প্রেম জীবনে সাফল্য পাবেন। আর্থিক দিক শক্তিশালী হবে। আর্থিক লাভের প্রবল সম্ভাবনা রয়েছে। বেতন বৃদ্ধির প্রবল সম্ভাবনা রয়েছে। অর্থ সঞ্চয়ে সফল হবেন। নতুন চাকরির সুযোগ আসতে পারে।


কন্যা VIRGO

এই রাশির জাতকদের আর্থিক দিক শক্তিশালী হবে। প্রেম ও দাম্পত্য জীবনে সাফল্য পাবেন। আর্থিক অবস্থা চমৎকার হবে। ব্যবসায় ভালো লাভ করতে পারবেন। কর্মজীবনে সুবিধা পাওয়ার অনেক সুযোগ থাকবে।


কর্কট CANCER

কর্মজীবনে আপনি চমৎকার সুযোগ পাবেন। ব্যবসায় ভালো লাভের সম্ভাবনা রয়েছে। শিক্ষাক্ষেত্রে সাফল্য পাবেন। পারিবারিক জীবন অনুকূল থাকবে। আর্থিক দিক শক্তিশালী হবে।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

Advertisement

 

Advertisement