scorecardresearch
 

Zodiac: আগামী ১৪০ দিন ধন-সম্পদে ভরে থাকবে এই ৪ রাশির জীবন

২০ অগাস্ট থেকে মঙ্গল, বুধ এবং দেবগুরু বৃহস্পতির রাশি পরিবর্তন শুরু হয়েছে। যা আগামী ১৪০ দিনের জন্য অর্থাৎ ৬ জানুয়ারি ২০২৩ পর্যন্ত সমস্ত রাশিচক্রকে প্রভাবিত করবে। জেনে নিন মঙ্গল, বুধ ও দেবগুরু বৃহস্পতির রাশি পরিবর্তনের জন্য কোন কোন রাশির জাতক লাভবান হবে।

Advertisement
Zodiac: আগামী ৬ জানুয়ারি পর্যন্ত ধন-সম্পদে ভরে থাকবে এই ৪ রাশির জীবন Zodiac: আগামী ৬ জানুয়ারি পর্যন্ত ধন-সম্পদে ভরে থাকবে এই ৪ রাশির জীবন

Zodiac: জ্যোতিষশাস্ত্রে নবগ্রহের বর্ণনা রয়েছে। প্রতিটি গ্রহের নিজস্ব বিশেষ তাৎপর্য রয়েছে। একটি গ্রহের এক রাশি থেকে অন্য রাশিতে পরিবর্তনের প্রক্রিয়াকে রাশিচক্র পরিবর্তন বলে। গ্রহের রাশিচক্রের পরিবর্তন (Grah Rashi Parivartan) সমস্ত রাশির উপর প্রভাব ফেলে। গ্রহের স্থানান্তর কিছু রাশির জন্য শুভ এবং কিছু রাশির জন্য অশুভ প্রমাণিত হয়। ২০ অগাস্ট থেকে মঙ্গল, বুধ এবং দেবগুরু বৃহস্পতির রাশি পরিবর্তন শুরু হয়েছে। যা আগামী ১৪০ দিনের জন্য অর্থাৎ ৬ জানুয়ারি ২০২৩ পর্যন্ত সমস্ত রাশিচক্রকে প্রভাবিত করবে। জেনে নিন মঙ্গল, বুধ ও দেবগুরু বৃহস্পতির রাশি পরিবর্তনের জন্য কোন কোন রাশির জাতক লাভবান হবে।


মিথুন GEMINI

জ্যোতিষশাস্ত্র অনুসারে, এই তিনটি গ্রহের গমন মিথুন রাশির জাতকদের জন্য উপকারী প্রমাণিত হতে পারে। এমন পরিস্থিতিতে, আগামী ১৪০ দিন আপনার জন্য প্রবল লাভজনক প্রমাণিত হবে। এই সময়ে চাকরি ও ব্যবসায় পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবন সুখের হবে। হঠাৎ সম্পত্তি লাভ হতে পারে। ফাটকায় টাকা পেতে পারেন।


তুলা LIBRA

আসন্ন ৪ মাস তুলা রাশির জাতকদের জন্য শুভ হবে। এই সময়ে আপনি পারিবারিক সমর্থন পাবেন। কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা হতে পারে। চাকরিতে বাধা থেকে মুক্তি পাবেন। নতুন চাকরির সুযোগ আসতে পারে। যার ফলে হয়তো আপনাকে স্থান পরিবর্তন করতে হতে পারে। তবে এই চাকরি আপনার জন্য লাভজনক প্রমাণিত হবে।


বৃশ্চিক SCORPIO

বৃশ্চিক রাশির জন্য আগামী ১৪০ দিন কোনও বরদানের চেয়ে কম কিছু হবে না। এই সময়ে আপনি মান সম্মান পাবেন। আপনি যে কাজই হাত দেবেন, তাতেই সাফল্য পাবেন। পরিবারের সঙ্গে ভালো সময় কাটবে।


মীন PISCES

তিনটি বড় গ্রহের স্থানান্তরের প্রভাব মীন রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে। জ্যোতিষীদের মতে, আপনি এই সময়ে ব্যবসায় ভালো লাভ করতে পারেন। চাকরিজীবীদের পদোন্নতির সম্ভাবনা রয়েছে। যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তারা সাফল্য পেতে পারেন। বিয়ের যোগ রয়েছে। ফলে পাকা কথা হয়ে যেতে পারে। যারা এখনও সম্পর্কে জড়াননি তাদের জীবনে প্রেম আসতে পারে।

Advertisement


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement