scorecardresearch
 

Zodiac: শুক্রের সিংহে গোচর, ৪ রাশির মিলবে অর্থ-যশ-খ্যাতি

Zodiac: প্রেম ও সুখের দাতা শুক্র আজ রাশি পরিবর্তন (Shukra Rashi Parivartan) করতে চলেছে। শুক্রের এই রাশি পরিবর্তন ঘটবে আজ বিকেল সাড়ে ৪টে ২৯ মিনিটে। আজ শুক্র গ্রহ কর্কট রাশি ছেড়ে সিংহ রাশিতে প্রবেশ করবে। ২৪ সেপ্টেম্বর পর্যন্ত এই রাশিতে থাকবে। শুক্রের এই রাশিচক্র পরিবর্তন চারটি রাশির জন্য খুব বিশেষ বলে মনে করা হচ্ছে।

Advertisement
Zodiac: শুক্রের সিংহে গোচর, ৪ রাশির মিলবে অর্থ-যশ-খ্যাতি Zodiac: শুক্রের সিংহে গোচর, ৪ রাশির মিলবে অর্থ-যশ-খ্যাতি

Zodiac: প্রেম ও সুখের দাতা শুক্র আজ রাশি পরিবর্তন (Shukra Rashi Parivartan) করতে চলেছে। শুক্রের এই রাশি পরিবর্তন ঘটবে আজ বিকেল সাড়ে ৪টে ২৯ মিনিটে। আজ শুক্র গ্রহ কর্কট রাশি ছেড়ে সিংহ রাশিতে প্রবেশ করবে। ২৪ সেপ্টেম্বর পর্যন্ত এই রাশিতে থাকবে। শুক্রের এই রাশিচক্র পরিবর্তন চারটি রাশির জন্য খুব বিশেষ বলে মনে করা হচ্ছে। এই রাশির জাতক জাতিকাদের বড় আর্থিক লাভের যোগ রয়েছে এবং তারা কর্মজীবনে অনেক বড় সাফল্যও পেতে পারেন। দেখে নিন তালিকায় কোন কোন রাশির জাতক রয়েছেন।


মেষ ARIES

মেষ রাশির জাতকদের জন্য এই যাত্রা খুবই শুভ বলে মনে করা হচ্ছে। এই রাশিতে আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। আপনি অর্থ উপার্জনে সফল হবেন। কর্মক্ষেত্রে অগ্রগতি হবে। শিক্ষার্থীদের জন্য সময় অনুকূল থাকবে। এই রাশির জাতকদের স্বাস্থ্যের উন্নতি হবে। আপনি একজন গরিব ব্যক্তিকে অর্থ দান করতে পারেন। তাতে ঈশ্বরের বিশেষ আশীর্বাদ পাবেন।


বৃষ TAURUS

বৃষ রাশির জাতকদের জন্য এই ট্রানজিট উপকারী হতে পারে। উন্নতির নতুন পথ খুলে যাবে। কেনাকাটার জন্য ভালো সময়। মান-সম্মান বৃদ্ধি পাবে। যারা সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন তাদের জন্য সময় ভালো যাবে। কোনও অভাবিকে গুড় দান করতে পারেন। তাহলে কাজের ক্ষেত্রে কিছু বাধা থাকলে কেটে যাবে।


সিংহ LEO

সিংহ রাশির জাতকরাও এই রাশি পরিবর্তনের ফলে লাভবান হবেন। কর্মজীবনে বাধা দূর হবে। আটকে থাকা কাজ শেষ হবে। স্বাস্থ্যের উন্নতি হবে। দীর্ঘদিনের কোনও সমস্যা থাকলে এখন শেষ হতে পারে। সূর্যদেবকে জল নিবেদন করুন। আপনার অর্থভাগ্য সবল হবে।


মীন PISCES

মীন রাশির জাতক জাতিকাদের কাজের চাপ অতিরিক্ত হতে পারে। তবে এই রাশিতে অর্থ লাভের পরিস্থিতি তৈরি হচ্ছে। কোনও ধর্মীয় স্থানে যেতে পারেন। তরুণরা উচ্চশিক্ষার ভালো সুযোগ পাবে। ভ্রমণ উপকারী হবে। সূর্যদেবকে জল নিবেদন করুন। ধ্যান এবং যোগ আপনার মানসিক চাপ কমাতে সাহায্য করবে।

Advertisement


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement