scorecardresearch
 

Zodiac: আগামী ১৪১ দিন শনির কুনজরে নাজেহাল হতে চলেছে এই ৪ রাশি! খুব সাবধান

Zodiac: শনি জয়ন্তীর পর থেকে শুরু হতে চলেছে শনিদেবের পশ্চাদপসরণ। ৩০ মে শনি জয়ন্তী এবং ৫ জুন শনির বিপরীত গতি শুরু হবে। শনির বিপরীত গতি শুরু হবে ৫ জুন বিকেল ৩টা ১৬ মিনিটে। ৫ জুন থেকে ২৩ অক্টোবর কুম্ভ রাশিতে পিছিয়ে যাবেন শনিদেব। মোট ১৪১ দিন উল্টো পথে ঘুরবেন শনি। জ্যোতিষ মতে, শনির বিপরীত গতি ৪টি রাশির জাতকদের চূড়ান্ত সমস্যায় ফেলবে।

Advertisement
১৪১ দিন শনির কুনজরে নাজেহাল হতে চলেছে এই ৪ রাশি! খুব সাবধান ১৪১ দিন শনির কুনজরে নাজেহাল হতে চলেছে এই ৪ রাশি! খুব সাবধান

Zodiac: শনি জয়ন্তীর পর থেকে শুরু হতে চলেছে শনিদেবের পশ্চাদপসরণ। ৩০ মে শনি জয়ন্তী এবং ৫ জুন শনির বিপরীত গতি শুরু হবে। শনির বিপরীত গতি শুরু হবে ৫ জুন বিকেল ৩টা ১৬ মিনিটে।  ৫ জুন থেকে ২৩ অক্টোবর কুম্ভ রাশিতে পিছিয়ে যাবেন শনিদেব। মোট ১৪১ দিন উল্টো পথে ঘুরবেন শনি। জ্যোতিষ মতে, শনির বিপরীত গতি ৪টি রাশির জাতকদের চূড়ান্ত সমস্যায় ফেলবে। তাদের খুব সাবধানে থাকার পরামর্শও দেওয়া হয়েছে। দেখে নিন তালিকায় কোন কোন রাশি রয়েছে।


মেষ ARIES

শনি বক্রী হওয়ার সঙ্গে সঙ্গে মেষ রাশির জাতক জাতিকারা আর্থিক দিক থেকে ক্ষতিগ্রস্ত হবেন। ধার দেওয়া টাকা ফেরত পাওয়ার সম্ভাবনা খুবই কম। কোনও বড় বিনিয়োগে টাকা দেওয়ার আগে অবশ্যই শুভাকাঙ্ক্ষীদের পরামর্শ নিন। মেষ রাশির জাতকদের দাম্পত্য জীবনেও প্রভাব ফেলবে। বাড়িতে কলহ বা বিবাদ হতে পারে। যদি আপনার সম্পর্কের আলোচনা চলছে, তবে এটিও এই সময়ে প্রভাবিত হতে পারে।


কর্কট CANCER

কর্কট রাশিতে দুর্ঘটনার সম্ভাবনা থাকবে। গাড়ি চালানোর সময় আরও সতর্ক থাকতে হবে। আপনার আর্থিক দিকও পরবর্তী ১৪১ দিনের জন্য প্রভাবিত হবে। অযথা অর্থের অপচয় এড়িয়ে চলুন এবং খরচ নিয়ন্ত্রণ করুন। শনির বক্র চলনের কারণে আপনার কাজও নষ্ট হয়ে যেতে পারে। আপনি যদি এই সময়ের মধ্যে কোনও গুরুত্বপূর্ণ কাজ করার কথা ভাবছেন তবে আপাতত কিছু সময়ের জন্য আপনার সিদ্ধান্ত স্থগিত রাখুন।


মকর CAPRICORN

শনি মকর রাশির অধিপতি এবং এই জাতকদের উপরও সাড়ে সাতির প্রভাব রয়েছে। বিপরীতমুখী শনি আপনার কেরিয়ারে ক্ষতি করতে পারে। কেরিয়ারে অনেক চ্যালেঞ্জ আসতে পারে। কথাবার্তা ও রাগের উপর সংযম না থাকার কারণে আপনি ক্ষতির সম্মুখীন হবেন। কর্মক্ষেত্রে আপনার বস বা সিনিয়রদের সঙ্গে আপনার সম্পর্কের অবনতি হতে পারে। কর্মজীবনের পাশাপাশি আপনি অর্থের দিক থেকেও ক্ষতির সম্মুখীন হতে পারেন। সামনের ১৪১ দিন অত্যন্ত বুঝেশুনে পা ফেলুন।

Advertisement


কুম্ভ AQUARIUS

শনি তার নিজস্ব রাশি কুম্ভ রাশিতে বসে আছে। শনি পিছিয়ে যাওয়ার সঙ্গে সঙ্গে এই রাশিতে বিবাহ সম্পর্কিত বিষয়গুলি প্রভাবিত হবে। বন্ধুবান্ধব ও আত্মীয়দের সঙ্গেও সম্পর্কের অবনতি হতে পারে। আপনার কথাবার্তা এবং আচরণ দুটোই উন্নত করতে হবে। এই সময়ে খুব সাবধানে টাকা-পয়সা বিনিয়োগ করলে ভালো হবে। না হলে ভালো ক্ষতির সম্ভাবনা রয়েছে।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement