scorecardresearch
 

Zodiac: মার্গী চলনে বুধ, জুনে প্রোমোশন পাকা এই ৪ রাশির জাতকের

Zodiac: বৃষ রাশিতে ২৩ দিন বক্রী থাকার পর, ৩ জুন ফের মার্গী হতে চলেছে বুধ। জ্যোতিষশাস্ত্রে, বুধকে বুদ্ধিমত্তা, বক্তৃতা, গণিত, যোগাযোগ এবং বাণিজ্যের কারক গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। যে ব্যক্তির রাশিতে বুধ দৃঢ় অবস্থানে থাকে তাদের ভাগ্য উজ্জ্বল হয়। এই ধরনের লোকদের ভালো যোগাযোগের দক্ষতা থাকে এবং তারা তাদের কথায় সবাইকে বিমোহিত করে।

Advertisement
মার্গী চলনে বুধ, প্রোমোশন পাকা এই ৪ রাশির জাতকের মার্গী চলনে বুধ, প্রোমোশন পাকা এই ৪ রাশির জাতকের

Zodiac: বৃষ রাশিতে ২৩ দিন বক্রী থাকার পর, ৩ জুন ফের মার্গী হতে চলেছে বুধ। জ্যোতিষশাস্ত্রে, বুধকে বুদ্ধিমত্তা, বক্তৃতা, গণিত, যোগাযোগ এবং বাণিজ্যের কারক গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। যে ব্যক্তির রাশিতে বুধ দৃঢ় অবস্থানে থাকে তাদের ভাগ্য উজ্জ্বল হয়। এই ধরনের লোকদের ভালো যোগাযোগের দক্ষতা থাকে এবং তারা তাদের কথায় সবাইকে বিমোহিত করে। জেনে নিন কোন কোন রাশির জাতক জাতিকা বুধের মার্গী হওয়ার সুফল পেতে চলেছেন।


মেষ ARIES

এই রাশির জাতকদের জন্য বুধের গমন শুভ হবে। প্রতিটি কাজে সুবর্ণ সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। চারপাশের পরিবেশ হবে মনোরম। এই সময়ে আপনি পরিবারের সদস্যদের পূর্ণ সমর্থন পাবেন। আপনি পুরানো বিবাদ মেটাতে সফল হবেন। আর্থিক অবস্থা আগের থেকে ভালো হবে। আর্থিক লাভের প্রবল সম্ভাবনা রয়েছে।


সিংহ LEO

আপনি ভাগ্যবান হবেন। চাকরিজীবীরা শুভ ফল পাবেন। কর্মক্ষেত্রে পদোন্নতি ও ভালো বেতন বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে। বস এবং ঊর্ধ্বতন কর্মকর্তারা আপনার কাজে খুশি হবেন। আপনি আপনার ব্যক্তিগত জীবনে কিছু ভালো খবর পেতে পারেন।


তুলা LIBRA

এই রাশির জাতক জাতিকাদের কর্মজীবনে ভালো সাফল্য পাওয়ার সম্ভাবনা থাকবে। পদোন্নতির জোরালো সম্ভাবনা রয়েছে। আপনি বিনিয়োগ করেও ভালো অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। পরিশ্রমের ফল ভালো হবে। ছাত্রছাত্রীরাও পড়াশোনায় সাফল্য পাবে।


বৃশ্চিক SCORPIO

পরিশ্রমের পূর্ণ ফল পাবেন। আপনি আপনার কর্মজীবনে একটি ভালো অবস্থান অর্জন করতে সক্ষম হবেন। তবে এই সময়ে আপনাকে আপনার রাগ নিয়ন্ত্রণ করতে হবে, অন্যথায় ক্ষতি হতে পারে। চাকরিতে পদোন্নতির প্রবল সম্ভাবনা রয়েছে।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

Advertisement

 

Advertisement