scorecardresearch
 

Vastu Tips: ঘরের দরজায় রাখুন ৩ গাছ, দেবী লক্ষ্মীর কৃপায় অর্থের বর্ষা হবে

Vastu Tips: গাছ-গাছালি লাগালে শুধু আমাদের ঘরই সুন্দর দেখায় না, এগুলি ইতিবাচক শক্তির একটি ভালো উৎস হিসেবেও বিবেচিত হয়। বাড়িতে গাছপালা থাকলে হারানো সমৃদ্ধি ফিরে আসে। সুখ-শান্তির পরিবেশ থাকে এবং ঘরে কখনও অর্থের অভাব হয় না। আপনি প্রায়শই দেখে থাকবেন যে অনেকে অর্থনৈতিক সমৃদ্ধির জন্য বাড়ির ভিতরে মানি প্ল্যান্ট লাগান।

Advertisement
ঘরের দরজায় রাখুন ৩ গাছ, দেবী লক্ষ্মীর কৃপায় অর্থের বর্ষা হবে ঘরের দরজায় রাখুন ৩ গাছ, দেবী লক্ষ্মীর কৃপায় অর্থের বর্ষা হবে

Vastu Tips: গাছ-গাছালি লাগালে শুধু আমাদের ঘরই সুন্দর দেখায় না, এগুলি ইতিবাচক শক্তির একটি ভালো উৎস হিসেবেও বিবেচিত হয়। বাড়িতে গাছপালা থাকলে হারানো সমৃদ্ধি ফিরে আসে। সুখ-শান্তির পরিবেশ থাকে এবং ঘরে কখনও অর্থের অভাব হয় না। আপনি প্রায়শই দেখে থাকবেন যে অনেকে অর্থনৈতিক সমৃদ্ধির জন্য বাড়ির ভিতরে মানি প্ল্যান্ট লাগান। কিন্তু আপনি কি এমন গাছের কথা জানেন, যেগুলো বাড়ির মূল প্রবেশপথে লাগালে সংসারে টাকার বৃষ্টি হয়।

জ্যোতিষাচার্য শৈলেন্দ্র পান্ডের মতে, বাড়ির মূল দরজার বাম দিকে শমী গাছ লাগানো খুব ভালো। এই স্থানে শমীর গাছ রাখলে মা লক্ষ্মীর আশীর্বাদ সবসময় থাকে এবং ঘরে কখনও অর্থের অভাব হয় না।

একইভাবে, মূল ফটকের ডান পাশের ডালিম গাছ থাকলে একজন ব্যক্তিকে ভাগ্যবান করে তোলে। মূল ফটকের ডানদিকে একটি ডালিম গাছ লাগালে দেবী লক্ষ্মী ও ধনকুবের আপনার দরজায় অর্থ-সম্পদ টেনে আনবেন। আপনি যদি খরচ কমাতে এবং ব্যাঙ্ক ব্যালেন্স উন্নত করতে চান, তাহলে আপনি মূল গেটে বেল গাছও লাগাতে পারেন।

কথিত আছে 'পিছে কলা আগে বেল, তারপর দেখো লক্ষ্মীর খেলা'। অর্থাৎ বাড়ির পিছনে একটি কলা এবং সামনে বেল চারা রোপণ করাও খুব শুভ বলে মনে করা হয়। এই ব্যবস্থাগুলি গ্রহণ করলে, বাড়িতে অর্থ পাওয়ার সম্ভাবনা উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পায়। ঋণে দেওয়া টাকাও আপনার দোরগোড়ায় স্বয়ংক্রিয়ভাবে ফেরত চলে আসবে।

 

Advertisement