scorecardresearch
 

Zodiac: পদোন্নতি-অর্থলাভ-বেতন বৃদ্ধি, আগামী ১ বছর রাহুর কৃপা থাকবে ৩ রাশির উপর

আজ আমরা আপনাকে এমন কিছু রাশির কথা বলতে যাচ্ছি যাদের উপর রাহুর কৃপা আগামী ১ বছর থআকবে। রাহুর আশীর্বাদে এই রাশির জাতকরা সুখ, সমৃদ্ধি, সম্পদ, উন্নতি, সম্মান, খ্যাতি এবং বিলাসিতা ইত্যাদি পাবেন। ছু রাশি আছে যার উপর রাহু বিশেষ প্রভাব ফেলবে। তিন রাশির উপর রাহুর দয়া সারা বছরই থাকবে।

Advertisement
পদোন্নতি-অর্থলাভ-বেতন বৃদ্ধি, আগামী ১ বছর রাহুর কৃপা থাকবে ৩ রাশির উপর পদোন্নতি-অর্থলাভ-বেতন বৃদ্ধি, আগামী ১ বছর রাহুর কৃপা থাকবে ৩ রাশির উপর

Zodiac: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, সমস্ত গ্রহগুলি তাদের প্রকৃতি এবং কারকত্বের ভিত্তিতে স্থানীয়দের জন্য শুভ ও অশুভ ফল দেয়। ৯টি গ্রহের মধ্যে কিছু গ্রহ সবসময়ই শুভ ফল দেয়, তারপর এমন কিছু গ্রহ আছে যাদের নাম এলেই মনে খারাপ চিন্তা আসতে শুরু করে। জ্যোতিষশাস্ত্রে এমন তিনটি গ্রহের কথা বলা হয়েছে যেগুলো নিয়ে মানুষ সবসময় ভয় পায়, এই গ্রহগুলো হলো শনি, রাহু ও কেতু। তবে এই তিনটি গ্রহ যে সবসময়ই অশুভ ফল দেয় তা নয়, নির্দিষ্ট পরিস্থিতিতে ভালো ফলও দেয়। এই তিনটি গ্রহ যদি জন্মকুণ্ডলীতে কোন উপকারী অবস্থানে থাকে বা অন্য গ্রহের সঙ্গে মিলিত হয়ে একটি শুভ অবস্থান তৈরি করে, তবে তারা শুভ ফল দিতে বাধ্য। আজ আমরা আপনাকে এমন কিছু রাশির কথা বলতে যাচ্ছি যাদের উপর রাহুর কৃপা আগামী ১ বছর থআকবে। রাহুর আশীর্বাদে এই রাশির জাতকরা সুখ, সমৃদ্ধি, সম্পদ, উন্নতি, সম্মান, খ্যাতি এবং বিলাসিতা ইত্যাদি পাবেন।

রাহুর রাশিচক্রের পরিবর্তন অবশ্যই ১২টি রাশির উপর প্রভাব ফেলবে। কিন্তু কিছু রাশি আছে যার উপর রাহু বিশেষ প্রভাব ফেলবে। তিন রাশির উপর রাহুর দয়া সারা বছরই থাকবে। এই তিনটি রাশি হল- বৃষ, মিথুন এবং কর্কট।


বৃষ TAURUS

রাহুর অবস্থান বৃষ থেকে মেষ রাশিতে পরিবর্তিত হয়েছে। এমন পরিস্থিতিতে বৃষ রাশির জাতকরা আগামী বছরে উন্নতির অনেক সুযোগ পাবেন। আপনি অনেক উৎস থেকে অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। আপনি চাকরিতে সাফল্য পাবেন এবং আপনি অর্থ বাড়ানোর অনেক সুযোগ পাবেন। পদোন্নতির সুযোগ আসবে। আয়ের ব্যাপক বৃদ্ধি হবে। রাহুর রাশি পরিবর্তন ব্যবসায় কর্মরত ব্যক্তিদের জন্য কোনও আশীর্বাদের চেয়ে কম নয়। ব্যবসায় একটি ভালো চুক্তির সঙ্গে আপনি ভালো লাভও পাবেন। ভাগ্যের পূর্ণ সমর্থনের কারণে আপনি অবশ্যই প্রতিটি কাজে সফল হবেন।

Advertisement


মিথুন GEMINI

কর্মজীবন এবং আর্থিক উন্নতির দিক থেকে রাহু আপনার জন্য শুভ প্রমাণিত হবে। দিন দিন আপনার সাফল্যের গ্রাফ বাড়তেই থাকবে। কর্মক্ষেত্রে ইতিবাচক পরিবর্তন দেখা যাবে। এছাড়াও প্রতিপত্তি এবং সম্মান ক্রমাগত বৃদ্ধি হবে। একটি নির্দিষ্ট প্রকল্পের পরিপ্রেক্ষিতে আপনি ২০২২ সালের শেষ কয়েক দিনে সাফল্য পাবেন। আপনার আয় এবং লাইফস্টাইলেও অসাধারণ উন্নতির সম্ভাবনা দৃশ্যমান। চাকরিজীবীরা ভালো সুযোগ পাবেন।


কর্কট CANCER

কর্কট রাশির জাতক জাতিকাদের প্রতি বছরজুড়ে রাহু সদয় থাকবে। এদের উপর রাহুর কোন প্রকার অশুভ প্রভাব পড়বে না। বেতনভোগীরা বছরের মাঝামাঝি কোনও বড় পদ পেতে পারেন। গত বছর চাকরিতে যাদের ভালো সময় কাটেনি তারা এ বছর ভালো খবর পেতে পারেন। চাকরি পরিবর্তনের জন্য এটি আপনার জন্য ভালো সময় হবে। পৈতৃক সম্পত্তি বিক্রির মাধ্যমে আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। রিয়েল এস্টেটের ক্ষেত্রে অনেক চুক্তি পাওয়ার লক্ষণ রয়েছে। বিনিয়োগের দৃষ্টিকোণ থেকে এ বছর প্রচুর লাভ হবে।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement