scorecardresearch
 

Bengali New Year Lucky Rashi: আজ থেকে আগামী এক বছর ৩ রাশি প্রচুর আয়, বহুগুণ বাড়বে ব্যাঙ্ক ব্যালেন্স

বিক্রম সংবত ২০৮১ শুরু হয়েছে। এই নতুন বছরের নাম 'পিঙ্গল'। এই সম্বতের রাজা মঙ্গল এবং মন্ত্রী শনি। এদিকে আজ ১৪ এপ্রিল রবিবার পয়লা বৈশাখ, শুরু হচ্ছে বাংলার নতুন বছর ১৪৩১।কেমন কাটবে বাংলা নতুন বছর? জ্যোতিষশাস্ত্র অনুসারে, এই বছরটি 3টি রাশির জন্য খুব শুভ হতে পারে।

Advertisement
বাংলা নববর্ষ সৌভাগ্য আনল ৩ রাশির বাংলা নববর্ষ সৌভাগ্য আনল ৩ রাশির

 বিক্রম সংবত ২০৮১ শুরু হয়েছে। এই নতুন বছরের নাম 'পিঙ্গল'। এই সম্বতের রাজা মঙ্গল এবং মন্ত্রী শনি। এদিকে আজ ১৪ এপ্রিল রবিবার  পয়লা বৈশাখ, শুরু হচ্ছে বাংলার নতুন বছর ১৪৩১।কেমন কাটবে বাংলা নতুন বছর? জ্যোতিষশাস্ত্র অনুসারে, এই বছরটি 3টি রাশির জন্য খুব শুভ হতে পারে। 

হিন্দু নববর্ষ 'বিক্রম সংবত ২০৮১' মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪ থেকে শুরু হয়েছে। বিক্রম সংবত ভারতীয় সম্রাট বিক্রমাদিত্য শুরু করেছিলেন, তাই একে বিক্রম সংবত বলা হয়। এটি বিক্রম সংবত ২০৮১ এবং এর নাম 'পিঙ্গল'।  বিশ্বাস করা হয় যে ভগবান ব্রহ্মা চৈত্র মাসের শুক্লপক্ষের প্রতিপদ তিথিতে বিশ্ব সৃষ্টি করেছিলেন, তাই হিন্দু ধর্মে চৈত্র প্রতিপদকে হিন্দু নববর্ষের সূচনা বলে মনে করা হয়। হিন্দু নববর্ষ বিক্রম সংবত ২০৮১-এর রাজা মঙ্গল এবং মন্ত্রী হশনি। এছাড়া মঙ্গলবার থেকেই শুরু হয়েছে নতুন বছর।  এদিকে আজ থেকে বাংলা নতুন বছরের সূচনা হল । এদিন মিথুন রাশিতে থাকবে চাঁদ। জ্যোতিষ গণনা অনুযায়ী বঙ্গাব্দ ১৪৩১ বেশ কিছু রাশির জাতকদের জন্য শুভ হবে। আগামী একবছর ৩টি রাশির জাতকদের প্রচুর সম্পদ দেবে। এছাড়াও, তাদের জীবনে অনেক ইতিবাচক পরিবর্তন আসবে। আসুন জেনে নেওয়া যাক বাংলা নববর্ষ ১৪৩১-এর সৌভাগ্যবান রাশিগুলি সম্পর্কে। 

বাংলা নতুন বছরের ভাগ্যবান রাশি
মেষ রাশি (Aries)

নতুন বছর মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য সম্পদ বয়ে আনবে। এসব মানুষের আয় বাড়বে। এতে আপনার আর্থিক অবস্থা আগের থেকে ভালো হয়ে যাবে। আয়ের নতুন উৎসও তৈরি হতে পারে। চাকরিজীবীরা পদোন্নতি পেতে পারেন। ব্যবসায়ী শ্রেণীর আয়ও বাড়তে পারে। এই লোকেরা কম বিনিয়োগ করেও বেশি মুনাফা অর্জন করবেন। 

আরও পড়ুন

সিংহ রাশি (Leo)
 এই বছরটি সিংহ রাশির জাতকদের জন্য নানাভাবে স্বস্তি ও উপহার নিয়ে আসছে। এই লোকেরা  নতুন চাকরি পেতে পারে। বেকাররা চাকরি পেতে পারেন। নতুন বাড়ি ও যানবাহন কেনার প্রবল সম্ভাবনা রয়েছে। আগামী এক বছর বিনিয়োগের জন্য ভালো। দীর্ঘদিন ধরে চলে আসা বড় কোনো সমস্যার অবসান ঘটবে। 

Advertisement

ধনু রাশি (Sagittarius)
নতুন বাংলা বছর ১৪৩১ ধনু রাশির জাতকদের অর্থ উপার্জনের অনেক সুযোগ দেবে। আপনি একাধিক উৎস থেকে অর্থ উপার্জন করবেন। গোপন সূত্র থেকেও টাকা পেতে পারেন। পুরানো বিনিয়োগও ভালো রিটার্ন দেবে। যারা নতুন কাজ বা ব্যবসা শুরু করতে চান তাদের জন্যও এই বছরটি খুব ভালো।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 
 >

Advertisement