scorecardresearch
 

Rashi Parivartan- December 2022: মকরে তৈরি হচ্ছে ত্রিগ্রহী যোগ! ডিসেম্বরে ফকির থেকে রাজা হতে পারে ৪ রাশির জাতকরা

Grah Gochar December 2022: ডিসেম্বর মাসে একাধিক গ্রহ স্থানান্তরের কারণে অনেক যোগ তৈরি হচ্ছে। বছরের শেষ মাসে তৈরি হবে ত্রিগ্রহী যোগ। গ্রহের এই রাশি পরিবর্তন সব রাশির জাতকদের প্রভাবিত করবে।

Advertisement
মকরে তৈরি হচ্ছে ত্রিগ্রহী যোগ মকরে তৈরি হচ্ছে ত্রিগ্রহী যোগ

Grah Gochar December 2022: ২০২২ সাল শেষ হতে আর কয়েকদিন বাকি। ডিসেম্বর মাসে একাধিক গ্রহ স্থানান্তরের কারণে অনেক যোগ তৈরি হচ্ছে (Rashi Parivahan December 2022)। ডিসেম্বরে তৈরি হবে ত্রিগ্রহী যোগ। গ্রহের এই রাশি পরিবর্তন সব রাশির জাতকদের প্রভাবিত করবে।

ত্রিগ্রহী যোগ কী (What is Trigrahi Yoga?

জ্যোতিষশাস্ত্র অনুসারে, বুধ ২৮ ডিসেম্বর মকর রাশিতে প্রবেশ করবে এবং শুক্র ২৯ ডিসেম্বর মকরে প্রবেশ করবে। শনিদেব ইতিমধ্যেই এই রাশিতে রয়েছেন। একই রাশিতে তিনটি গ্রহের মিলনের ফলে মকর রাশিতে ত্রিগ্রহী যোগ তৈরি হবে ডিসেম্বর মাসে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতক- জাতিকারা এই যোগ গঠনের ফলে উপকৃত হতে পারেন।

* মেষ /Aries 

মকর রাশিতে বুধ, শুক্র ও শনিদেবের মিলন হলে এই রাশির জাতকরা লাভবান হতে পারেন। ব্যবসার জন্য এই সময়টা ভাল হতে পারে। আপনার সামাজিক বৃত্ত বাড়তে পারে। অর্থের প্রবাহ আর্থিকভাবে ভাল হবে এবং আপনি ভবিষ্যতের জন্য অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন। অংশীদারি ব্যবসায়ও লাভ হতে পারে।

* মীন/ Pisces

মকর রাশিতে এই তিনটি গ্রহের গমনের ফলে এই রাশির জাতকদের জন্য শুভ দিন শুরু হতে পারে। ইচ্ছাপূরণের যোগ। সম্পত্তি থেকেও সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে করা কঠোর পরিশ্রম এই সময়ে পুরস্কৃত হতে পারে। কর্মজীবনে অগ্রগতি পেতে পারেন। আইন অধ্যয়নরত শিক্ষার্থীরা সাফল্য পেতে পারেন।

* কুম্ভ/ Aquarius

এই সময়ে আপনি চাকরি পরিবর্তনের পরিকল্পনা করতে পারেন। বিদেশে পড়াশোনার কথা ভাবা শিক্ষার্থীদের জন্য সময় অনুকূল হতে পারে। পারিবারিক জীবনের জন্য সময় অনুকূল হতে পারে। কর্মক্ষেত্রে সমস্ত চ্যালেঞ্জ ও ঝামেলা দূর করতে শনিদেবের সমর্থন মিলতে পারে। এছাড়াও, কর্মক্ষেত্রে সময় আপনার পক্ষে ভাল হতে পারে।

Advertisement

* মকর / Capricorn

এই রাশিতে তিনটি গ্রহ মিলিত হচ্ছে। এই রাশির জাতকরা অনেক সুবিধা পেতে পারে। আপনার পক্ষে অনেক ভাল এবং বড় পরিবর্তন ঘটতে পারে, যার কারণে আপনার জীবনধারাও পরিবর্তন হতে পারে। কর্মজীবনেও উন্নতির প্রবল সম্ভাবনা রয়েছে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 


 

Advertisement