scorecardresearch
 

September Horoscope 2022: সেপ্টেম্বর মাস এই রাশিদের জন্য বরদান হয়ে আসছে, দেখে নিন রাশিফল

September Monthly Horoscope, Masik Rashifal: আগামীকাল থেকে সেপ্টেম্বর মাস শুরু হতে চলেছে। সেপ্টেম্বর মাসে অনেক রাশির জাতক ভাগ্যবান হবেন। এই মাসে অনেক রাশির জাতক জাতিকা আয় বৃদ্ধির পাশাপাশি চাকরি ও ব্যবসায় অগ্রগতি পেতে পারেন। সেপ্টেম্বর মাসে শুক্র ও বুধের গতিবিধির পরিবর্তন হবে। জেনে নিন কোন কোন রাশির জন্য সেপ্টেম্বর মাস সৌভাগ্য নিয়ে আসছে।

Advertisement
September Horoscope 2022: সেপ্টেম্বর মাস এই রাশিদের জন্য বরদান হয়ে আসছে, দেখে নিন রাশিফল September Horoscope 2022: সেপ্টেম্বর মাস এই রাশিদের জন্য বরদান হয়ে আসছে, দেখে নিন রাশিফল

September Monthly Horoscope Masik Rashifal: আগামীকাল থেকে সেপ্টেম্বর মাস শুরু হতে চলেছে। সেপ্টেম্বর মাসে অনেক রাশির জাতক ভাগ্যবান হবেন। এই মাসে অনেক রাশির জাতক জাতিকা আয় বৃদ্ধির পাশাপাশি চাকরি ও ব্যবসায় অগ্রগতি পেতে পারেন। সেপ্টেম্বর মাসে শুক্র ও বুধের গতিবিধির পরিবর্তন হবে। জেনে নিন কোন কোন রাশির জন্য সেপ্টেম্বর মাস সৌভাগ্য নিয়ে আসছে।


মেষ ARIES

মেষ রাশির জাতকদের জন্য সেপ্টেম্বর মাস মিশ্র ফল দেবে। এই সময়ে, আপনার কথাবার্তা এবং ধৈর্যের মধ্যে সংযম ব্যবহার করা দরকার। হুট করে কোনও সিদ্ধান্ত নেবেন না। শিক্ষা ক্ষেত্রে যুক্ত ব্যক্তিদের জন্য সময় অনুকূল থাকবে।


বৃষ TAURUS

বৃষ রাশির জাতকদের সেপ্টেম্বরের শুরুতে তাদের স্বাস্থ্যের বিশেষ যত্ন নেওয়া দরকার। এই সময়ে পরিবারের কোনও সদস্যের সঙ্গে বিবাদ হতে পারে। পেশা ও ব্যবসায় কাঙ্খিত সাফল্য পাবেন।


মিথুন GEMINI

মিথুন রাশির জাতকদের জন্য সেপ্টেম্বর মাসটি নতুন অসুবিধার পাশাপাশি নতুন সুযোগ নিয়ে আসতে পারে। এই সময়ে আপনাকে অল্প দূরত্ব ভ্রমণ করতে হতে পারে। এই সময়ের মধ্যে আপনি কোনও বিশেষ ব্যক্তির সঙ্গে দেখা করতে পারেন।


কর্কট CANCER

কর্কট রাশির জাতকদের জন্য সেপ্টেম্বর মাস কঠিন হতে পারে। এই সময়ে আপনার উপর দায়িত্বের বোঝা বাড়তে পারে। এই সময়ে কথাবার্তায় সংযম রাখতে হবে। মাসের মাঝামাঝি সময়ে পরিস্থিতির উন্নতি হবে।


সিংহ LEO

সেপ্টেম্বর মাসে আপনার সমস্ত কাজের পরিকল্পনা করুন, অন্যথায় আপনাকে সমস্যায় পড়তে হতে পারে। মাসের শুরুতে বাড়ি বা যানবাহন মেরামতে অর্থ ব্যয় হতে পারে। চাকরি পরিবর্তনের চেষ্টা করলে সাফল্য পাওয়া যেতে পারে।


কন্যা VIRGO

Advertisement

কন্যা রাশির জাতক-জাতিকারা সেপ্টেম্বর মাসে কাজের চাপ বাড়াতে পারে। যা মানসিক চাপ সৃষ্টি করতে পারে। পেশা এবং ব্যবসা সংক্রান্ত যে কোনও সিদ্ধান্ত সাবধানে নিন। এই মাসে খাওয়া-দাওয়ার প্রতি বিশেষ যত্ন নিন।


তুলা LIBRA

সেপ্টেম্বর মাস তুলা রাশির জাতকদের জন্য সুখ, সমৃদ্ধি এবং জাঁকজমক নিয়ে আসতে পারে। এই মাসে বন্ধুদের সহযোগিতা পাবেন। মাসের শুরুতে আপনি কিছু বড় সাফল্য পেতে পারেন।


বৃশ্চিক SCORPIO

সেপ্টেম্বর মাস বৃশ্চিক রাশির জাতকদের জন্য খুবই উপকারী হতে চলেছে। এই মাসে আপনার দীর্ঘদিনের অমীমাংসিত কাজ সম্পন্ন হতে পারে। ব্যবসায় কাঙ্খিত লাভ পাবেন। তবে অর্থ সংক্রান্ত বিষয়ে সাবধানে সিদ্ধান্ত নিন।


ধনু SAGITTARIUS

সেপ্টেম্বর মাস ধনু রাশির জাতকদের জীবনে সাফল্য ও সুখ নিয়ে আসবে। এই মাসে আপনার সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি পাবেন। পেশা ও ব্যবসায় বড় অফার পেতে পারেন। সহযোগীদের সার্বিক সহযোগিতা থাকবে।


মকর CAPRICORN

মকর রাশির জাতকদের জন্য সেপ্টেম্বর মাসটি মিশ্র মাস হতে পারে। এই মাসে আপনি সুখ এবং কখনও দুঃখ অনুভব করতে পারেন। কাজে সাফল্য পেতে আপনাকে অতিরিক্ত পরিশ্রম করতে হবে।


কুম্ভ AQUARIUS

কুম্ভ রাশির জাতকদের জন্য সেপ্টেম্বর মাস মিশ্র হতে পারে। এই মাসে আপনাকে কর্মক্ষেত্রে কথাবার্তায় সংযম রাখতে হবে। কর্মক্ষেত্রে বড় কোনও দায়িত্ব পেতে পারেন। যার কারণে সম্মান বাড়বে। যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তারা সুখবর পেতে পারেন।


মীন PISCES

মীন রাশির জাতক জাতিকারা সেপ্টেম্বরে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। চাকরিজীবীদের আয় বাড়তে পারে। বাড়ি বা জমি সংক্রান্ত কারণে আপনার মানসিক চাপ থাকতে পারে। মাসের দ্বিতীয় সপ্তাহ আপনার জীবনে সুখ নিয়ে আসবে।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement