scorecardresearch
 

Shani Gochar 2022: আগামী সপ্তাহে রাশি পরিবর্তন করবে শনি! সর্বক্ষেত্রে সৌভাগ্য এই ৪ রাশির

Shani Rashi Parivartan 2022 Effects: শনি তার নিজস্ব রাশি কুম্ভতে প্রবেশ করবে। ৩০ বছর পর কুম্ভে ফিরছেন শনি। এই গমন ৪ রাশির জাতকদের জন্য বিশেষভাবে শুভ প্রমাণিত হতে পারে।

Advertisement
শনির রাশি পরিবর্তন শনির রাশি পরিবর্তন

Shani Rashi Parivartan 2022: জ্যোতিষশাস্ত্রে (Astrology)  শনি গ্রহকে ন্যায়-বিচারের দেবতা বলা হয়। এটা বিশ্বাস করা হয় যে, শনিদেব (Shani) যখনই রাশি পরিবর্তন করেন, তখনই তা সমস্ত রাশির মানুষকে প্রভাবিত করে। শনি, আড়াই বছরে একবার রাশি পরিবর্তন (Rashi Parivartan)করে। 

আগামী ২৯ এপ্রিল রাশি পরিবর্তন করতে চলেছে, শনি (Saturn)। এই সময় শনি তার নিজস্ব রাশি কুম্ভতে প্রবেশ করবে। ৩০ বছর পর কুম্ভে ফিরছেন শনি। এই গমন ৪ রাশির জাতকদের জন্য বিশেষভাবে শুভ প্রমাণিত হতে পারে। এই রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল হওয়ার সম্ভাবনা রয়েছে। আসুন জানা যাক, কারা রয়েছেন সেই তালিকায়। 

* মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

২০২২ সালে, মেষের উপর শনিদেবের বিশেষ আশীর্বাদ থাকবে। নতুন বছরে আপনাকে শনির সাড়ে সাতি বা শনি ঢাইয়ার মুখোমুখি হতে হবে না। এবছর আপনি আপনার প্রতিভা দেখানোর সুযোগ পাবেন। প্রতিটি ক্ষেত্রে ভাল করতে সক্ষম হবেন। আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। পরিশ্রমের পূর্ণ ফল পাবেন। প্রতিপত্তি ও সম্পদ বৃদ্ধি পাবে। যারা চাকরি পরিবর্তন করতে ইচ্ছুক, তাদের জন্যও সময় ভাল আসবে। সরকারি চাকরির ইচ্ছা পূরণের জোরালো লক্ষণ রয়েছে। যারা ব্যবসায়িক ক্ষেত্রে কাজ করছেন তারাও ভাল লাভ পাবেন।


* বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

বৃষ রাশির জাতকদের জন্যও নতুন বছরটি শুভ। বৃষর অধিপতি শুক্র এবং জ্যোতিষশাস্ত্র অনুসারে শনিদেব ও শুক্র বন্ধু। তাই শনির গমনে বিশেষ তারা সুবিধা পাবেন। যারা সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন তাদের সাফল্যের প্রবল সম্ভাবনা। যারা চাকরি করছেন, তারা কেরিয়ারে অসাধারণ উন্নতি করবেন, বেতন বৃদ্ধির প্রবল সম্ভাবনা। কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা হবে। ঋণ থেকে মুক্তি মিলতে পারে। বিগত বছরের তুলনায় এই বছর শুভ প্রমাণিত হবে।

Advertisement

* ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)  

নতুন বছরে ধনু , শনির অর্ধশতক থেকে মুক্তি পাবেন। কারণ শনি, কুম্ভ রাশিতে প্রবেশ করার পরই এই রাশির জাতকদের সাড়ে সাতির প্রকোপ শেষ হয়ে শুভ দিন শুরু হবে। অমীমাংসিত কাজ দ্রুত শেষ হবে। কর্মক্ষেত্রে বড় কোনও অর্জন হতে পারে। আপনার কাজ অত্যন্ত প্রশংসিত হবে। নতুন চাকরির প্রস্তাব আসতে পারে। এবছর আপনি আপনার প্রতিভা দেখানোর সুযোগ পাবেন। নতুন সম্পর্ক তৈরি হবে, যেখান থেকে সুফল পাওয়ার সম্ভাবনা থাকবে। ব্যবসায় বিশেষ অগ্রগতির সম্ভাবনা রয়েছে।


* মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20)


এই রাশির জাতকদের জন্য নতুন বছরটি শুভ হবে। ২৯ এপ্রিল থেকে, আপনার উপর শনির সাড়ে সাতির প্রথম পর্ব শুরু হবে। কিন্তু ১২ জুলাই শনির বিপরীতমুখী দশায় মকর রাশিতে পুনঃপরিবর্তন করবে। আপনি ১৭ জানুয়ারি ২০২৩ পর্যন্ত শনির দশা থেকে মুক্তি পাবেন। যার কারণে নতুন বছরে শনি আপনার উপর দীর্ঘকাল নজর রাখবে না। তাই এবছর আর্থিক স্বচ্ছলতা থাকবে। সরকারি চাকরিজীবীদের জন্যও এই বছর ভাল কাটবে। বিভিন্ন মাধ্যমে টাকা আসবে।

 

Advertisement