scorecardresearch
 

Shani Sade Sati Effects: কুম্ভতে শনির সাড়ে সাতির দ্বিতীয় পর্ব, জানুন খারাপ না সময় আসবে আপনার

Shani Sade Sati Effects: জ্যোতিষীদের মতে, কর্মের দাতা শনিদেব কোনও মানুষকে বিরক্ত করেন না। যাদের জন্ম তালিকায় শনি গ্রহের অবস্থান খারাপ, শনি অশুভ বা পাপের প্রভাবে রয়েছে, শনির অর্ধশতক তাদের বেশি কষ্ট দেয়।

Advertisement
কুম্ভ রাশিতে শুরু হবে শনির সাড়ে সাতির দ্বিতীয় পর্ব কুম্ভ রাশিতে শুরু হবে শনির সাড়ে সাতির দ্বিতীয় পর্ব

Shani Sade Sati - Dhaiya: আগামী ১৭ জানুয়ারি ২০২৩-এ, ন্যায়ের দেবতা শনি (Shani) মকর রাশিতে বক্রী হতে চলেছে। জ্যোতিষশাস্ত্রে, একটি গ্রহের বিপরীতমুখী গতি মানে বক্রী। শনির গতিবিধি পরিবর্তনে কুম্ভ রাশির জাতকদের জীবনে ফেলেছে। জ্যোতিষীদের মতে, শনি মকর রাশিতে বক্রী হওয়ার সঙ্গে সঙ্গে কুম্ভর শনির সাড়ে সাতির দ্বিতীয় পর্ব শুরু হবে। এই সময়ে অনেকে শনির সাড়ে সাতি থেকে মুক্তি পাবেন।

জ্যোতিষীদের মতে, কর্মের দাতা শনিদেব কোনও মানুষকে বিরক্ত করেন না। যাদের জন্ম তালিকায় শনি গ্রহের অবস্থান খারাপ, শনি অশুভ বা পাপের প্রভাবে রয়েছে, শনির অর্ধশতক তাদের বেশি কষ্ট দেয়। আসুন জেনে নেওয়া যাক ১৭ জানুয়ারি থেকে শুরু হওয়া শনির সাড়ে সাতির দ্বিতীয় পর্ব কীভাবে ফলদায়ক হতে চলেছে।

রোগ ও খরচ থেকে মুক্তি

১৭ জানুয়ারি, ৩০ বছর পর, শনিদেব কুম্ভ রাশির প্রথম ঘরে বসবেন এবং সাড়ে সাতির দ্বিতীয় পর্ব শুরু হবে। এই সময়ে, শনি আপনার বারোতম ঘর থেকে বেরিয়ে যাবে, যা স্বাস্থ্য এবং ব্যয়ের স্থান হিসাবে বিবেচিত। যারা স্বাস্থ্য সংক্রান্ত সমস্যায় ভুগছিলেন, তারা স্বস্তি পেতে পারেন। এর সঙ্গে সঙ্গে আপনার খরচের উপর নিয়ন্ত্রণও বাড়বে। আপনার তৃতীয়, সপ্তম ও দশম ঘরে শনির দৃষ্টি পড়বে।

লক্ষ্য থেকে বিচ্যুত হওয়ার সম্ভাবনা

তৃতীয় ঘরে শনির দৃষ্টি আপনাকে ভাল ফল দিতে পারে, তবে আপনার ভুলে যাওয়া উচিত নয় যে শনিও একটি অশুভ গ্রহ। এ কারণে জীবনে অপ্রয়োজনীয় বাধা আসতে পারে। এটি একজন ব্যক্তির একাগ্রতা ব্যাহত করতে পারে। প্রতিযোগিতামূলক পরীক্ষা বা সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন শিক্ষার্থীরা তাদের লক্ষ্য থেকে বিচ্যুত হতে পারে।

দাম্পত্য জীবনে সমস্যা

Advertisement

সপ্তম ঘরে শনির উপস্থিতি বিবাহিত জীবনের জন্য অশুভ বলে মনে করা হয়। সপ্তম ঘরে শনি বিবাহিত জীবনে উত্তেজনা সৃষ্টি করে। জীবনসঙ্গীর সঙ্গে মতভেদ বাড়ে। কথাবার্তার উপর নিয়ন্ত্রণ না থাকায় সম্পর্কের মধ্যে তিক্ততা তৈরি হতে থাকে। অনেক সময়, যোগ্য বয়স হওয়া সত্ত্বেও, একজন ব্যক্তি বিয়ে করতে অনেক সমস্যার সম্মুখীন হয়।

দশম ঘরে শনি

দশম ঘরে শনি থাকার ফলে, জাতকদের জন্য শুভ বলে মনে করা হয়। এর সাহায্যে শনি আপনাকে সর্বদা খুশি রাখবেন এবং আপনাকে ভাল কাজের কর্তা করে তুলবেন। আপনিও পরিশ্রমী এবং চতুর হয়ে উঠবেন। এটি আপনাকে মানুষের মধ্যে উচ্চতর এবং শাসক করতে পারে। এ ধরনের ব্যক্তিদের নেতৃত্বে পর্যাপ্ত গুণাবলী পাওয়া যায়।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement