scorecardresearch
 

Shani Vakri Shash Rajyog: ৩০ বছর পর শশ রাজযোগে সোনালি দিন শুরু ৩ রাশির, অর্থলাভের যোগ

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনিকে সমস্ত গ্রহের মধ্যে সবচেয়ে ধীর গতিশীল গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। শনি গ্রহের এক রাশি থেকে অন্য রাশিতে যাত্রা করতে সময় লাগে আড়াই বছর।

Advertisement
শশ রাজযোগ ২০২৩ শশ রাজযোগ ২০২৩
হাইলাইটস
  • ১৭ জুন শনি তাঁর নিজের রাশি কুম্ভ রাশিতে পিছিয়ে যাচ্ছেন
  • কুম্ভ রাশিতে শনির পিছিয়ে যাওয়ার কারণে শশ রাজযোগ তৈরি হচ্ছে

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনিকে সমস্ত গ্রহের মধ্যে সবচেয়ে ধীর গতিশীল গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। শনি গ্রহের এক রাশি থেকে অন্য রাশিতে যাত্রা করতে সময় লাগে আড়াই বছর। একই সময়ে, শনি ন্যায়বিচারের দেবতা এবং কর্মের দাতা হিসাবেও পরিচিত। এমন পরিস্থিতিতে যখনই শনির গতিবিধির পরিবর্তন হয়, তখনই ১২টি রাশির সমস্ত জাতকের জীবনে এর প্রভাব দেখা যায়। এই মাসের ১৭ জুন শনি তাঁর নিজের রাশি কুম্ভ রাশিতে পিছিয়ে যাচ্ছেন।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, কুম্ভ রাশিতে শনির পিছিয়ে যাওয়ার কারণে শশ রাজযোগ তৈরি হচ্ছে। বৈদিক জ্যোতিষশাস্ত্রে এটি অত্যন্ত শুভ যোগ বলে বিবেচিত হয়। এই সময়কালে ৩টি রাশির লোকেরা এই রাজযোগ থেকে বিশেষভাবে উপকৃত হবেন। এই সময়ে এই রাশির জাতক জাতিকারা সম্পদ ও সম্মান পেতে পারেন। আসুন জেনে নেই এই রাশিগুলো সম্পর্কে।

কুম্ভ রাশি

আরও পড়ুন

জ্যোতিষ শাস্ত্র অনুসারে, শনির পিছিয়ে যাওয়া গতি কুম্ভ রাশির জাতকদের জন্য বিশেষ সুবিধা বয়ে আনতে চলেছে। এই সময়ে এই রাশির জাতকদের জন্য উপকারী প্রমাণিত হবে। শনি কুম্ভ রাশির ঊর্ধ্বমুখী গৃহে পিছিয়ে যাচ্ছে। আর এই রাশির অধিপতি গ্রহ। এমন পরিস্থিতিতে এই সময়ের মধ্যে ব্যক্তির ব্যক্তিত্বের উন্নতি হবে। নেতৃত্বের ক্ষমতা বাড়বে। দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজ এই সময়ের মধ্যে শেষ হবে। এই সময়ে জীবনসঙ্গীর উন্নতি হতে পারে। আপনি যদি অংশীদারিত্বে কাজ করেন তবে আপনি সাফল্য পাবেন।

সিংহ রাশি

শশ রাজযোগ এই রাশির জাতকদের জন্য অনুকূল হতে চলেছে। জানিয়ে রাখি শনিদেব এই রাশির সপ্তম ঘরে গমন করতে চলেছেন। এমন পরিস্থিতিতে হঠাৎ টাকা পেতে পারেন। এ সময় পরিবার ও সকল সদস্যের সঙ্গে সুসম্পর্ক গড়ে উঠবে। অবিবাহিতদের জন্য বিয়ের প্রস্তাব আসতে পারে। বিবাহিতদের জীবন সুন্দর হবে। এ সময় জীবিকারও উন্নতি হবে। আপনি যদি কিছু কাজ শুরু করার কথা ভাবছেন তবে অংশীদারিত্বে কাজ শুরু করা যেতে পারে। শনিদেব সিংহ রাশির ষষ্ঠ ঘরে প্রবেশ করতে চলেছেন। আদালতের মামলায় জয়ী হতে পারেন।

Advertisement

বৃশ্চিক রাশি

জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনি গ্রহের পিছিয়ে যাওয়ার কারণে গঠিত শশ রাজযোগ এই রাশির জাতকদের জন্যও অনুকূল ফল বয়ে আনতে পারে। আর্থিক ও সম্পত্তি সংক্রান্ত বিষয়ে সুবিধা হবে। অনুগ্রহ করে বলুন যে শনি আপনার রাশির চতুর্থ ঘরে প্রবেশ করছে। এই সময়ে আপনি যানবাহন বা সম্পত্তি ইত্যাদি কিনতে পারেন। পৈত্রিক সম্পত্তি এই সময়ে লাভবান হতে পারে। মায়ের সহযোগিতা পাবেন। রিয়েল এস্টেট, সম্পত্তি এবং শনির ক্ষেত্রে কর্মরত ব্যক্তিদের জন্যও এই সময়টি খুব শুভ হবে।

Advertisement