scorecardresearch
 

Shani Sade Sati Does Not Affect: শনির সাড়ে সাতির প্রভাব পড়ে না এই ৩ রাশির ওপরে, প্রতিটি কাজে সাফল্য

Shani Sade Sati Effects: জ্যোতিষশাস্ত্রে শনিকে সবচেয়ে ধীর গতিশীল গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। শনির এক রাশি থেকে অন্য রাশিতে গমন করতে সময় লাগে আড়াই বছর। এই সময়টি শনির ধাইয়া নামেও পরিচিত।

Advertisement
শনির সাড়ে সাতি শনির সাড়ে সাতি
হাইলাইটস
  • জ্যোতিষশাস্ত্রে শনিকে সবচেয়ে ধীর গতিশীল গ্রহ হিসাবে বিবেচনা করা হয়
  • শনির এক রাশি থেকে অন্য রাশিতে গমন করতে সময় লাগে আড়াই বছর

Shani Sade Sati Effects: জ্যোতিষশাস্ত্রে শনিকে সবচেয়ে ধীর গতিশীল গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। শনির এক রাশি থেকে অন্য রাশিতে গমন করতে সময় লাগে আড়াই বছর। এই সময়টি শনির ধাইয়া নামেও পরিচিত। শনির সাড়ে সাতি (Shani Sade Sati) ও ধাইয়াকে অত্যন্ত কঠিন সময় বলে মনে করা হয়। শনির বয়স যদি সাড়ে সাত বছর হয়, তাহলে জীবনের প্রতিটি ক্ষেত্রেই সমস্যার সম্মুখীন হতে হয়। সাড়ে সাতি হলে মানুষের প্রতিটি সিদ্ধান্ত ভুল হতে থাকে, জীবনে কলহ বাড়ে এবং বন্ধুও শত্রু হয়ে যায়।

শনি অবশ্যই প্রতিটি রাশির মানুষকে এক সময় বা অন্য সময়ে প্রভাবিত করে। তবে এর প্রভাব তিনটি রাশির লোকদের উপর খুব কম। যখনই শনি এক রাশি থেকে অন্য রাশিতে প্রবেশ করেন বা তাঁর দশা পরিবর্তন করেন, তখনই রাশিচক্রের চিহ্নগুলি শুভ এবং অশুভ উভয়ই ফল পায়। শনির সাড়ে সাতি কিছু রাশিকে প্রভাবিত করে না। এ কারণে তাদের কোনও কাজে কোনও বাধা বিঘ্ন আসে না।

শনি সাড়ে সাতির প্রভাব

আরও পড়ুন

যদি ইতিমধ্যেই কারও জন্মকুণ্ডলীতে কোনও শুভ গ্রহের দশা চলে এবং এই সময়ে শনির সাড়ে সাতি শুরু হয়, তবে এমন পরিস্থিতিতে শনিদেব খুব কমই তাঁর খারাপ নজর দেন। এসব মানুষের কোনও কাজে কোনও বাধা আসে না। এই লোকেরা অবশ্যই প্রতিটি কাজে সাফল্য পান। তবে এর জন্য তাঁদের কঠোর পরিশ্রম করতে হবে। কুম্ভ এবং মকর রাশি শনির নিজস্ব রাশি। অন্যদিকে, তুলা রাশিতে শনি উচ্চপদস্থ। এমন অবস্থায় শনির সাড়ে সাতির পরেও এই তিন রাশির উপর শনির প্রভাব কম।

অন্যদিকে, যদি জন্মকুণ্ডলীতে শনিদেব তৃতীয়, ষষ্ঠ, অষ্টম এবং দ্বাদশ ঘরে উচ্চপদস্থ হন, তবে শনি সাড়ে সাতি হওয়া সত্ত্বেও এটি ব্যক্তির উপর অশুভ প্রভাব ফেলে না। বরং শনিদেব শুভ ও ফলদায়ক। জাতকের কুণ্ডলীতে যদি চন্দ্র শক্তিশালী ঘরে বসে থাকে, তাহলে শনির সাড়ে সাতির সময়েও জাতকের উপর কোনও খারাপ প্রভাব পড়বে না। এই ব্যক্তিদের সুবিধা পাওয়ার সম্ভাবনা বেশি।

Advertisement

Advertisement