scorecardresearch
 

Zodiac: এই দিন বক্রী হচ্ছেন শনিদেব! প্রচুর অর্থপ্রাপ্তি হবে এই ৪ রাশির

শনি কুম্ভ রাশিতে পিছিয়ে যাচ্ছে। এক এক রাশির মানুষের ওপর এক এক রকম এর প্রভাব পড়বে। শনির এই চলন কারও জন্য শুভ প্রমাণিত হবে, কারও জন্য অশুভ হওয়ার সম্ভাবনা রয়েছে। তবে এখানে আমরা এমন ৪টি রাশির কথা বলব, শনির এই চলন ব্যক্তিদের জন্য উপকারী প্রমাণিত হতে চলেছে। দেখে নিন তালিকায় কোন কোন রাশি রয়েছে।

Advertisement
এই দিন বক্রী হচ্ছেন শনিদেব! প্রচুর অর্থপ্রাপ্তি হবে এই ৪ রাশির এই দিন বক্রী হচ্ছেন শনিদেব! প্রচুর অর্থপ্রাপ্তি হবে এই ৪ রাশির

Zodiac: জ্যোতিষ শাস্ত্র অনুসারে, শনি (Shani) প্রত্যেক ব্যক্তিকে তাদের কর্ম অনুসারে ফল দেন। অর্থাৎ ভালো কাজের ভালো ফল আর খারাপ কাজের খারাপ ফল। ৫ জুন, শনি কুম্ভ রাশিতে পিছিয়ে যাচ্ছে। এক এক রাশির মানুষের ওপর এক এক রকম এর প্রভাব পড়বে। শনির এই চলন কারও জন্য শুভ প্রমাণিত হবে, কারও জন্য অশুভ হওয়ার সম্ভাবনা রয়েছে। তবে এখানে আমরা এমন ৪টি রাশির কথা বলব, শনির এই চলন ব্যক্তিদের জন্য উপকারী প্রমাণিত হতে চলেছে। দেখে নিন তালিকায় কোন কোন রাশি রয়েছে।


মেষ ARIES

৫ জুন, শনি আপনার একাদশ ঘরে ফিরে যাচ্ছে। যা আপনার জন্য ভালো হবে। এই সময়ে আপনার কর্মজীবনের উন্নতি হবে। যারা চাকরি খুঁজছেন তারাও সাফল্য পাবেন। আর্থিক অবস্থা ভালো থাকবে। আয় বৃদ্ধির প্রভূত সম্ভাবনা রয়েছে। কোনও অপূর্ণ ইচ্ছা পূরণ হতে পারে।


বৃশ্চিক SCORPIO

৫ জুন শনি আপনার চতুর্থ ঘরে বিপরীতমুখী হবে। এই সময়টি পারিবারিক জীবনে ঝামেলার ইঙ্গিত দিচ্ছে। তবে আর্থিক জীবনের দিক থেকে এই সময়টি শুভ হতে চলেছে। কর্মজীবনে অনেক ভালো ফলাফল পাবেন। কর্মক্ষেত্রে কোনও ভালো খবর শুনতে পারেন। আপনি কঠোর পরিশ্রম থেকে ভালো সুবিধা পেতে সফল হবেন।


কুম্ভ AQUARIUS

শনিদেব আপনার নিজের রাশিতে অর্থাৎ আপনার লগ্নে ঊর্ধ্বমুখী হবেন। আপনার কর্মজীবনের দিক থেকে শনির এই চলনটি শুভ হতে চলেছে। কর্মজীবনে উন্নতির সম্ভাবনা থাকবে। চাকরিতে আপনার কর্মক্ষমতা চমৎকার হবে এবং চাকরি সংক্রান্ত কিছু ভালো খবরও শোনা যেতে পারে। শিক্ষার্থীরা পরীক্ষায় ভালো নম্বর পাবে।


মকর CAPRICORN

আপনার পরিবারের দ্বিতীয় ঘরে অর্থাৎ পরিবারে ঘরে শনিদেব বিপরীতমুখী হবেন। এই সময়ে আপনার আরাম বাড়বে। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা থেকে মুক্তি পাবেন। আপনি সর্বত্র সম্মান পাবেন। পরীক্ষায় সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে।

Advertisement


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement