scorecardresearch
 

Venus Transit 2024: পূর্ণিমায় অর্থ বয়ে আনবে শুক্র, ৫ রাশির এপ্রিলেই অপ্রত্যাশিত অর্থ লাভ-আয়বৃদ্ধি

রোম্যান্স, সম্পদ এবং বৈষয়িক আরামের জন্য দায়ী গ্রহ শুক্রের রাশিচক্র পরিবর্তন খুবই বিশেষ। শুক্রের ট্রানজিট সমস্ত রাশি চিহ্নের জীবনে একটি বড় প্রভাব ফেলে। ২৪ এপ্রিল চৈত্র পূর্ণিমায় শুক্র গ্রহের যাত্রা শুরু করবে। পূর্ণিমার দিনটি সম্পদের দেবী লক্ষ্মীকে উৎসর্গ করা হয়। এই শুক্র ট্রানজিট আরও বিশেষ হতে চলেছে। জানুন কোন রাশির জন্য শুক্রের মেষ রাশিতে প্রবেশ অর্থ বয়ে আনবে।

Advertisement
শুক্র গোচর শুক্র গোচর

Venus Transit 2024: রোম্যান্স, সম্পদ এবং বৈষয়িক আরামের জন্য দায়ী গ্রহ শুক্রের রাশিচক্র পরিবর্তন খুবই বিশেষ। শুক্রের ট্রানজিট সমস্ত রাশি চিহ্নের জীবনে একটি বড় প্রভাব ফেলে। ২৪ এপ্রিল চৈত্র পূর্ণিমায় শুক্র গ্রহের যাত্রা শুরু করবে। পূর্ণিমার দিনটি সম্পদের দেবী লক্ষ্মীকে উৎসর্গ করা হয়। এই শুক্র ট্রানজিট আরও বিশেষ হতে চলেছে। জানুন কোন রাশির জন্য শুক্রের মেষ রাশিতে প্রবেশ অর্থ বয়ে আনবে।

এই রাশিচক্রের জন্য শুক্র গ্রহের অবস্থান শুভ

কর্কট রাশি
শুক্রের গোচর কর্কট রাশিদের জন্য বর হতে পারে। এই রাশির চাকরিজীবীরা পদোন্নতি পেতে পারেন। আয় বাড়বে। খ্যাতি বৃদ্ধি পাবে। একই সঙ্গে যারা ব্যবসা করছেন তারাও দারুণ উন্নতি করতে পারেন। নতুন গাড়ি কেনার পরিকল্পনা সফল হতে পারে। যারা বিদেশে কাজ করতে চান, তাদের স্বপ্ন পূরণ হতে পারে।

আরও পড়ুন

সিংহ রাশি
শুক্র রাশির পরিবর্তন সিংহ রাশিদের জীবনে বড় সাফল্য ও খ্যাতি দিতে পারে। নতুন চাকরি পেতে পারেন। কর্মক্ষেত্রে সিদ্ধান্তকে সম্মান করা হবে। খ্যাতি বৃদ্ধি পাবে। কিছু সুবর্ণ সুযোগ সামনে আসতে পারে। সরকারের পক্ষ থেকে কাজ শেষ করার এটাই উপযুক্ত সময়। কিছু ভালো তথ্য পাওয়া যেতে পারে। পুজোর প্রতি আগ্রহী হবে।

তুলা রাশি
তুলা রাশির অধিপতি শুক্র এবং এই শুক্র গ্রহ এই রাশির জাতক জাতিকাদের জন্য শুভ হতে চলেছে। এই রাশির জাতক জাতিকারা যারা সরকারি চাকরি পাওয়ার স্বপ্ন দেখছেন তারা সাফল্য পেতে পারেন। প্রতিযোগিতামূলক পরীক্ষা এবং সাক্ষাত্কারে কাঙ্ক্ষিত ফলাফল পাবেন। তাই চেষ্টা বন্ধ করবেন না। অবিবাহিতদের বিয়ে নিশ্চিত করা যায়।

ধনু রাশি
শুক্রের গোচর ধনু রাশিদের জন্য প্রচুর সাফল্য বয়ে আনতে চলেছে। মহান কিছু অর্জন করতে পারেন। যারা চাকরি করছেন তারা তাদের বসের সঙ্গে ভালভাবে মিলিত হবেন। যা উপকারী হবে। নতুন কাজ শুরু করতে পারেন। যারা প্রেমের বিয়ে করতে চান তারা বিয়ে করতে পারেন।

Advertisement

মকর রাশি
শুক্রের গোচর মকর রাশিদের জন্য সুখবর দিতে পারে। একটি বড় সম্পত্তি কিনতে বা একটি নতুন গাড়ি কিনতে পারেন। সম্পত্তি সংক্রান্ত কোনও বিবাদ থাকলে তা মিটে যাবে। এক্ষেত্রে লাভে থাকবেন। রাজনীতিতে সক্রিয় ব্যক্তিদের জন্য সময়টি খুবই শুভ।

Advertisement