scorecardresearch
 

Zodiac: সূর্যের তুলায় গমনে ভাগ্য খুলবে ৩ রাশির, হবে চাকরি-অর্থলাভ

সূর্য তুলা রাশিতে শুভ ফল প্রদান করেন না। কারণ তুলা রাশির অধিপতি শুক্র। জ্যোতিষ শাস্ত্র অনুসারে শুক্র এবং সূর্যের মধ্যে শত্রুতার মনোভাব রয়েছে। অতএব, সূর্য দেবের গমন সমস্ত রাশির উপর প্রভাব ফেলবে। তবে ৩টি রাশি রয়েছে, যা এই সময়কালে ব্যবসায় সাফল্য এবং কর্মজীবনে অগ্রগতির সুযোগ পাবে। জেনে নিন কোন কোন রাশি রয়েছে এই তালিকায়।

Advertisement
Zodiac: সূর্যের তুলায় গমনে ভাগ্য খুলবে ৩ রাশির, হবে চাকরি-অর্থলাভ Zodiac: সূর্যের তুলায় গমনে ভাগ্য খুলবে ৩ রাশির, হবে চাকরি-অর্থলাভ

Zodiac: জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের পরে তার রাশি পরিবর্তন করে। রাশিচক্রের এই পরিবর্তন কিছু রাশির জাতকদের জন্য শুভ এবং কিছু রাশির মানুষের জন্য অশুভ হতে পারে। সূর্যদেব গত ১৭ অক্টোবর তুলা রাশিতে প্রবেশ করেছে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, সূর্য তুলা রাশিতে শুভ ফল প্রদান করেন না। কারণ তুলা রাশির অধিপতি শুক্র। জ্যোতিষ শাস্ত্র অনুসারে শুক্র এবং সূর্যের মধ্যে শত্রুতার মনোভাব রয়েছে। অতএব, সূর্য দেবের গমন সমস্ত রাশির উপর প্রভাব ফেলবে। তবে ৩টি রাশি রয়েছে, যা এই সময়কালে ব্যবসায় সাফল্য এবং কর্মজীবনে অগ্রগতির সুযোগ পাবে। জেনে নিন কোন কোন রাশি রয়েছে এই তালিকায়।


বৃষ TAURUS 

সূর্য গ্রহের রাশিচক্রের পরিবর্তন আপনার জন্য উপকারী হতে পারে। কারণ সূর্য দেবতা আপনার রাশি থেকে ষষ্ঠ ঘরে গমন করতে চলেছেন। যাকে রোগ ও শত্রু স্থান বলা হয়। অতএব, এই সময়ে আপনার শক্তি এবং সাহস বৃদ্ধি হতে পারে। এছাড়াও আপনি শত্রুদের বিরুদ্ধে জয়লাভ করতে পারেন। সূর্য দেবতার প্রভাবে আইন আদালতের বিষয়েও সাফল্য পেতে পারেন। আপনি এই সময়ের মধ্যে একটি ফিরোজা পাথর ধারণ করতে পারেন, যা আপনার জন্য ভাগ্যবান প্রমাণিত হতে পারে।


কন্যা VIRGO

সূর্য গ্রহের স্থানান্তর আপনাকে প্রতিটি ক্ষেত্রে সাফল্য দিতে পারে। কারণ সূর্য দেবতা এবং আপনার রাশির অধিপতি বুধের মধ্যে বন্ধুত্বের অনুভূতি রয়েছে। তাই এই সময়ে ব্যবসায় ভালো লাভ হতে পারে। আপনি যে পরিকল্পনায় কাজ করছেন তাতে সাফল্য পেতে পারেন। সেই সঙ্গে আপনার বিদেশ ভ্রমণের সম্ভাবনাও তৈরি হচ্ছে। তবে স্বাস্থ্য নিয়ে একটু সাবধান থাকতে হবে। আপনার গলায় কিছু সমস্যা হতে পারে। আপনাকে অত্যন্ত যত্ন সহকারে সবকিছু করতে হবে। এই সময়ে আপনি একটি পান্না রত্ন পাথর ধারণ করতে পারেন, যা আপনার জন্য উপকারী প্রমাণিত হতে পারে।

Advertisement


মকর CAPRICORN

সূর্য দেবতার গমন আপনার জন্য শুভ হতে পারে। কারণ সূর্য দেবতা আপনার রাশির পঞ্চম ঘরে প্রবেশ করেছেন। যাকে বলা হয় সন্তানের বোধ, প্রেমের সম্পর্ক এবং উচ্চশিক্ষার ঘর। অতএব, এই সময়ে আপনি সন্তান লাভের সুখবর পারেন। এছাড়াও, আপনি সন্তানের দিক থেকে কিছু ভালো খবর পেতে পারেন। সেই সঙ্গে প্রেমের সম্পর্কের ক্ষেত্রেও আপনার শক্তি দেখা যায়। আপনি একটি নতুন চাকরির অফার পেতে পারেন।


** এই প্রতিবেদন সার্বিক গণার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement