scorecardresearch
 

Zodiac: সূর্যের কন্যা গোচরে মালামাল হবে এই রাশির জাতক, আপনি আছেন?

Zodiac: গত ১৭ অগাস্ট সূর্য রাশি পরিবর্তন করে কন্যা রাশিতে প্রবেশ করেছে। সূর্যদেব প্রতি মাসে রাশি পরিবর্তন করেন। সূর্য দেবতার রাশি পরিবর্তনকে সংক্রান্তিও বলা হয়। জ্যোতিষশাস্ত্রে গ্রহের রাশি পরিবর্তনকে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। সূর্যদেবের রাশি পরিবর্তন কয়েকটি রাশির জাতকের জন্য অথ্যন্ত শুভ হতে চলেছে।

Advertisement
Zodiac: সূর্যের কন্যা গোচরে মালামাল হবে এই রাশির জতাক, আপনি আছেন? Zodiac: সূর্যের কন্যা গোচরে মালামাল হবে এই রাশির জতাক, আপনি আছেন?

Zodiac: গত ১৭ অগাস্ট সূর্য রাশি পরিবর্তন করে কন্যা রাশিতে প্রবেশ করেছে। সূর্যদেব প্রতি মাসে রাশি পরিবর্তন করেন। সূর্য দেবতার রাশি পরিবর্তনকে সংক্রান্তিও বলা হয়। জ্যোতিষশাস্ত্রে গ্রহের রাশি পরিবর্তনকে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। সূর্যদেবের রাশি পরিবর্তন কয়েকটি রাশির জাতকের জন্য অথ্যন্ত শুভ হতে চলেছে। তবে কিছু রাশির জাতকের এই সময় সাবধান হওয়া প্রয়োজন। আসুন জেনে নিই সূর্যের রাশি পরিবর্তনের ফলে কোন রাশি কেমন ফল পাবে।


মেষ ARIES

মানসিক শান্তি থাকবে, তবে আত্মবিশ্বাসের অভাবও থাকবে। পরিবারের সমর্থন পাবেন। মায়ের কাছ থেকে টাকা পেতে পারেন। আয়ের অসুবিধা এবং ব্যয়ের আধিক্যে আপনি বিরক্ত হবেন। কোনও ধর্মীয় স্থানে ভ্রমণের পরিকল্পনা হতে পারে। স্বাস্থ্য সম্পর্কে সচেতন হোন। বিবাদ এড়িয়ে চলুন।


বৃষ TAURUS

আত্মসংযমী থাকুন। চাকরিতে কর্মকর্তাদের সঙ্গে অপ্রয়োজনীয় তর্ক-বিতর্ক এড়িয়ে চলুন। প্রগতির পথ সুগম হবে। আয় বাড়বে। আত্মবিশ্বাস বাড়বে, তবে কর্মক্ষেত্রে প্রতিকূল পরিস্থিতির মুখোমুখি হতে পারেন। অনেক পরিশ্রম হবে। অ্যাকাডেমিক কাজে সাফল্য পাবেন। মানসিক চাপ থেকে দূরে থাকুন।


মিথুন GEMINI

মন অস্থির থাকবে। চাকরিতে উন্নতির সুযোগ আসতে পারে। কর্মক্ষেত্রে সুখকর ফল পাবেন। স্থান পরিবর্তনও হতে পারে। আশা ও হতাশার মিশ্র অনুভূতি থাকবে। রাগের মুহূর্ত এবং তৃপ্তির মুহূর্ত থাকবে। পড়াশোনার প্রতি আগ্রহ বাড়তে পারে। শিল্প ও সঙ্গীতের প্রতি আগ্রহ বাড়বে।


কর্কট CANCER

আত্মবিশ্বাসের অভাব হবে। অ্যাকাডেমিক কাজে মনোযোগ দিন। কাজে বিঘ্ন ঘটতে পারে। আপনার স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন। সন্তানদের কাছ থেকে ভালো খবর পেতে পারেন। পারিবারিক জীবন সুখের হবে। পৈতৃক ব্যবসার প্রসার ঘটতে পারে। অভিভাবকদের সহযোগিতা পাবেন। লাভের সুযোগ থাকবে।

Advertisement


সিংহ LEO

মনে শান্তি থাকবে। পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হওয়ার সম্ভাবনা তৈরি হচ্ছে। সুস্বাদু খাবারের প্রতি আগ্রহ বাড়তে পারে। আত্মবিশ্বাসের অভাব হবে। জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন। পরিবারে ধর্মীয় অনুষ্ঠান হতে পারে। ভাই-বোনের সহযোগিতা পাবেন।


কন্যা VIRGO

মনে উত্থান-পতন থাকবে। পারিবারিক সমস্যার দিকে মনোযোগ দিন। চাকরিতে কর্মকর্তাদের সঙ্গে অপ্রয়োজনীয় তর্ক-বিতর্ক এড়িয়ে চলুন। অতিরিক্ত কাজের চাপ থাকতে পারে। কথাবার্তায় কঠোরতার প্রভাব থাকবে। কর্মক্ষেত্রে অনুকূল পরিস্থিতি থাকবে। পরিশ্রম বেশি হবে। পড়তে আগ্রহী হবেন।


তুলা LIBRA

রাগের মুহূর্ত এবং তৃপ্তির অনুভূতি হতে পারে। চাকরি পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। আপনার স্ত্রীর স্বাস্থ্যের যত্ন নিন। আপনার আবেগ নিয়ন্ত্রণে রাখুন। পড়ার প্রতি আগ্রহ বাড়বে, তবে নেতিবাচক চিন্তা মনে প্রভাব ফেলতে পারে। সুখ বাড়বে।


বৃশ্চিক SCORPIO

মন খুশি থাকবে। কথোপকথনে ধৈর্য ধরুন। ব্যবসার প্রসার ঘটতে পারে। ভাই-বোনের সহযোগিতা পাবেন। বাবার কাছ থেকে টাকা পেতে পারেন। জীবনে নতুন প্রেম আসতে পারে। বৈষয়িক আনন্দ বাড়বে। পরিবারে ধর্মীয় অনুষ্ঠান হতে পারে। পোশাক উপহার হিসেবে পেতে পারেন। প্রকৃতিতে বিরক্তি থাকবে।


ধনু SAGITTARIUS

বুদ্ধিবৃত্তিক কাজে ব্যস্ত থাকবেন। মানসিক শান্তির জন্য চেষ্টা করুন। জীবনযাত্রার অবস্থা বিশৃঙ্খল হতে পারে। আপনার স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন। পরিবারে মতভেদ হতে পারে। কথোপকথনে ধৈর্য ধরুন। আয়ের উৎস থাকবে। মায়ের স্বাস্থ্য সমস্যা হতে পারে। খরচ বেশি হবে।


মকর CAPRICORN

কথাবার্তায় মাধুর্য থাকবে। আর্থিক পরিস্থিতির উন্নতি হবে। যানবাহনের রক্ষণাবেক্ষণে ব্যয় বাড়তে পারে। নতুন আয়ের উৎস তৈরি হতে পারে। মন অস্থির থাকবে। কর্মক্ষেত্রে পরিবর্তনের সম্ভাবনা তৈরি হচ্ছে। বর্তমান কর্মক্ষেত্রে কিছু অসুবিধা হতে পারে।


কুম্ভ AQUARIUS

মুহূর্তে মেজাজ রাগান্বিত হবে - মুহূর্তে আপনি সন্তুষ্ট হবেন। চাকরির পরীক্ষা এবং ইন্টারভিউতে সাফল্য পাবেন। ক্ষমতাসীন প্রশাসনের পক্ষ থেকে সাহায্য পেতে পারেন। অতিরিক্ত ব্যয় নিয়ে চিন্তিত থাকবেন। পারিবারিক সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে। স্বাস্থ্যের দিকে নজর রাখুন। সঞ্চিত তহবিল হ্রাস পেতে পারে।


মীন PISCES

ব্যবসার প্রসার ঘটবে। আয় বাড়বে। কোনও ধর্মীয় স্থানে তীর্থযাত্রায় যেতে পারেন। বন্ধুদের সহযোগিতা পাবেন। পোশাক-বিলাসের জন্য ব্যয় বাড়বে। কর্মক্ষেত্রে অসুবিধা হতে পারে। আত্মবিশ্বাস কমে যেতে পারে। মন অস্থির থাকবে। অপ্রয়োজনীয় বিতর্ক থেকে দূরে থাকুন।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement