scorecardresearch
 

Weekly Horoscope: এই ৪ রাশিতে অর্থযোগ, দেখুন সাপ্তাহিক রাশিফল

Weekly Horoscope 22 August to 28 August 2022: আগস্টের নতুন সপ্তাহ শুরু হতে চলেছে (Weekly Rashifal 22 August to 28 August 2022) এবং এই সপ্তাহটি কিছু রাশির জাতকদের জন্য খুব বিশেষ হবে। জ্যোতিষীরা বলছেন, এই সপ্তাহে কর্কট ও মীন রাশিতে অর্থ যোগ তৈরি হবে। কর্মজীবন এবং আর্থিক ক্ষেত্রে, এই সপ্তাহটি অনেক রাশির জন্য শুভ ফল দিতে চলেছে। তবে, কিছু রাশির জাতক এই সময় চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। আসুন জেনে নেওয়া যাক এই নতুন সপ্তাহটি সমস্ত রাশির জন্য কেমন হতে চলেছে।

Advertisement
Weekly Horoscope: এই ৪ রাশিতে অর্থযোগ, দেখুন সাপ্তাহিক রাশিফল Weekly Horoscope: এই ৪ রাশিতে অর্থযোগ, দেখুন সাপ্তাহিক রাশিফল

Weekly Horoscope 22 August to 28 August 2022: আগস্টের নতুন সপ্তাহ শুরু হতে চলেছে (Weekly Rashifal 22 August to 28 August 2022) এবং এই সপ্তাহটি কিছু রাশির জাতকদের জন্য খুব বিশেষ হবে।  জ্যোতিষীরা বলছেন, এই সপ্তাহে কর্কট ও মীন রাশিতে অর্থ যোগ তৈরি হবে। কর্মজীবন এবং আর্থিক ক্ষেত্রে, এই সপ্তাহটি অনেক রাশির জন্য শুভ ফল দিতে চলেছে। তবে, কিছু রাশির জাতক এই সময় চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। আসুন জেনে নেওয়া যাক এই নতুন সপ্তাহটি সমস্ত রাশির জন্য কেমন হতে চলেছে।

 

মেষ ARIES

সপ্তাহের শুরু থেকেই স্বাস্থ্যের উন্নতি হবে। কঠোর পরিশ্রম হবে, তবে আটকে থাকা কাজও সম্পন্ন হবে। অর্থ ও পেশাগত অবস্থান ভালো থাকবে। পারিবারিক বিষয়ে অহেতুক উত্তেজনা পরিহার করতে হবে। আপনি সপ্তাহের শেষে কোনও ধর্মীয় বা শুভ কাজে ব্যস্ত থাকবেন। মঙ্গলবার সপ্তাহের সেরা দিন হবে।


বৃষ TAURUS 

সপ্তাহের শুরু থেকেই অনেক ব্যস্ততা থাকবে। নতুন কাজ ও কেরিয়ারের জন্য অনেক দৌড়ঝাঁপ হবে। অর্থ পরিস্থিতি ভালো থাকবে, দীর্ঘ দিনের আটকে থাকা টাকা ফেরত পেতে পারেন। এই সপ্তাহে দীর্ঘ ভ্রমণ এড়িয়ে চলুন। সপ্তাহের শেষে সর্দি-জ্বর থেকে সাবধান থাকুন। বুধবার আপনার জন্য এই সপ্তাহের সেরা দিন হবে।


মিথুন GEMINI 

সপ্তাহের শুরুতে আটকে থাকা কাজ শেষ হবে। তবে অপ্রয়োজনীয় বিতর্ক এড়িয়ে চলতে হবে। চিন্তা ভাবনা করে অন্যের কাজে হাত দিন, সমস্যায় পড়তে পারেন। অর্থ এবং কর্মজীবনের অবস্থান ঠিক থাকবে। বিবাহ এবং সম্পত্তি সংক্রান্ত বিষয়গুলি সপ্তাহের শেষে গতি পেতে পারে। এই সপ্তাহে বৃহস্পতিবার আপনার জন্য সেরা দিন হবে


কর্কট CANCER 

Advertisement

সপ্তাহের শুরুতে স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। খুব প্রয়োজন না হলে ভ্রমণ করবেন না, খাওয়া-দাওয়ার দিকে খেয়াল রাখুন। সম্পত্তি সংক্রান্ত বিষয়েও কিছু ঝামেলা হতে পারে। সপ্তাহের মাঝামাঝি থেকে পরিস্থিতির উন্নতি হবে, আর্থিক লাভের সম্ভাবনা তৈরি হবে। সপ্তাহান্তে কিছু গুরুত্বপূর্ণ কাজ শেষ হওয়ার সম্ভাবনাও রয়েছে। এই সপ্তাহে শনিবার আপনার জন্য ভালো দিন হবে।


সিংহ LEO 

সপ্তাহের শুরু থেকে আর্থিক পরিস্থিতির উন্নতি হবে। কর্মজীবন ও পারিবারিক পরিস্থিতি ভালো থাকবে। দায়িত্ব বাড়বে, কিছু পদ পরিবর্তন হবে। এই সপ্তাহে কথাবার্তা এবং প্রকৃতির প্রতি বিশেষ মনোযোগ দিন। সপ্তাহের শেষে সন্তানের দিক থেকে বিশেষ অগ্রগতি হতে পারে। এই সপ্তাহে মঙ্গলবার আপনার জন্য ভালো দিন হবে।


কন্যা VIRGO 

সপ্তাহের শুরুতে আটকে থাকা কাজ শেষ হবে। দাম্পত্য জীবন ও পারিবারিক সমস্যার সমাধান হবে। সামগ্রিকভাবে, অর্থ এবং কর্মজীবনের অবস্থান ঠিক থাকবে। এই সপ্তাহে স্থান পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। সপ্তাহের শেষে স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নিন। সোমবার এই সপ্তাহে আপনার জন্য একটি ভালো দিন হতে পারে।


তুলা LIBRA 

সপ্তাহের শুরুতে ভ্রমণের যোগ হচ্ছে। অহেতুক তর্ক ও পারিবারিক দুশ্চিন্তা হতে পারে। তবে সপ্তাহের মাঝামাঝি থেকে অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। এই সময় থেকে আপনার অমীমাংসিত কাজ নিষ্পত্তি করার চেষ্টা করুন। সপ্তাহের শেষে যানবাহন বা সম্পত্তি লাভ হতে পারে। বুধবার আপনার জন্য বিশেষভাবে অনুকূল দিন হবে।


বৃশ্চিক SCORPIO 

সপ্তাহের শুরুতে আপনার স্বাস্থ্যের খুব যত্ন নিন। কাজের গতি বাড়বে এবং আটকে থাকা কাজ শেষ হবে। ভ্রমণ ও অর্থের লেনদেনে সতর্ক থাকতে হবে। আর্থইক ক্ষতি হতে পারে। স্বাস্থ্যের দিকে মনোযোগ দিন। সপ্তাহের শেষে কোনও ধর্মীয় বা শিক্ষামূলক কাজে ব্যস্ত থাকবেন। এই সপ্তাহে শুক্রবার আপনার জন্য অনুকূল হবে।


ধনু SAGITTARIUS 

সপ্তাহের শুরুতে আপনি বিনোদন-বিলাস ইত্যাদিতে ব্যস্ত থাকবেন। কর্মজীবনে সাফল্য আসবে, শত্রুরা পরাজিত হবে। নতুন পদ প্রতিপত্তি লাভ হতে পারে। এই সময়ে, আপনার স্থান পরিবর্তনের সম্ভাবনা তৈরি হচ্ছে। আপনার কথাবার্তা এবং রাগ নিয়ন্ত্রণ করুন, লেখাপড়া সংক্রান্ত কাজে সতর্ক থাকুন। এই সপ্তাহে শনিবার আপনার জন্য বিশেষভাবে অনুকূল হতে পারে।


মকর CAPRICORN

সপ্তাহের শুরুতে আপনি কিছু পারিবারিক দায়িত্ব নিয়ে ব্যস্ত থাকবেন। কাজের চাপ থাকবে, তবে সাফল্যও আসবে। পারিবারিক ও মানসিক সমস্যার অবসান হবে। এই সপ্তাহে সুযোগগুলি চিহ্নিত করুন এবং আপনার কর্মজীবনে এগিয়ে যান। সপ্তাহের শেষে পেট ও চোখের সমস্যা সম্পর্কে সতর্ক থাকুন। শুক্রবার এই সপ্তাহের একটি বিশেষ দিন হবে।


কুম্ভ AQUARIUS 

সপ্তাহের শুরুতে ব্যস্ততা বাড়বে। তবে কেরিয়ার ও অর্থের অবস্থান ঠিক থাকবে। কাল্পনিক উদ্বেগ এবং অপ্রয়োজনীয় উত্তেজনা থাকতে পারে। শিক্ষা প্রতিযোগিতার ক্ষেত্রে সাফল্য পাবেন। নতুন কোনও কাজ শুরু করার পরিকল্পনা থাকলে তা বাস্তবায়ন করতে পারেন। এখন সময় ভালো। শনিবার আপনার জন্য বিশেষভাবে অনুকূল দিন হবে।


মীন PISCES 

সপ্তাহের শুরুতে স্বাস্থ্য, বিশেষ করে ঠাণ্ডা-সর্দির দিকে খেয়াল রাখতে হবে। অর্থলাভের যোগ তৈরি হচ্ছে, আটকে থাকা অর্থ প্রাপ্তি হবে। মা, বাবা এবং স্ত্রীর স্বাস্থ্যেরও যত্ন নিতে হবে। সপ্তাহের শেষে কর্মজীবনে বড় লাভ হতে পারে। রবিবার আপনার জন্য বিশেষভাবে অনুকূল হবে।


** এই প্রতিবেদন সার্বিক গণনার উপর ভিত্তি করে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement