scorecardresearch
 

June Surya Gochar: বড় পদ-অর্থ সমৃদ্ধি, সূর্যের কৃপায় এক বছর পর কপাল খুলছে ৪ রাশির

Surya Gochar 2023 Zodiac Effects: ৩৬৫ দিন পর সূর্যের রাশি পরিবর্তন হতে চলেছে। জুন মাসে সূর্য দেবতা মিথুন রাশিতে গোচর করবেন। ১ বছর পর মিথুন রাশিতে সূর্যের গোচর ঘটছে। ১৫ জুন, সন্ধে ৬টা ২৯ মিনিটে, সূর্য মিথুন রাশিতে গোচর করবে। ৩২ দিন মিথুন রাশিতে থাকার পর সূর্য আবার তার রাশি পরিবর্তন করবে।

Advertisement
রাশি রাশি
হাইলাইটস
  • ৩৬৫ দিন পর সূর্যের রাশি পরিবর্তন হতে চলেছে
  • জুন মাসে সূর্য দেবতা মিথুন রাশিতে গোচর করবেন
  • ১ বছর পর মিথুন রাশিতে সূর্যের গোচর ঘটছে

Surya Gochar 2023 Zodiac Effects: ৩৬৫ দিন পর সূর্যের (Surya Gochar) রাশি পরিবর্তন হতে চলেছে। জুন মাসে সূর্য দেবতা মিথুন রাশিতে গোচর করবেন। ১ বছর পর মিথুন রাশিতে সূর্যের গোচর ঘটছে। ১৫ জুন, সন্ধে ৬টা ২৯ মিনিটে, সূর্য মিথুন রাশিতে গোচর করবে। ৩২ দিন মিথুন রাশিতে থাকার পর সূর্য আবার তার রাশি পরিবর্তন করবে। ১৭ জুলাই, সকাল ৫টা ১৯ মিনিটে, সূর্য মিথুন রাশি থেকে বেরিয়ে কর্কট রাশিতে প্রবেশ করবে। এই সময় সূর্য বৃষ রাশিতে থাকবেন। মিথুন রাশিতে সূর্যের গোচরের ফলে ৪টি রাশির ভাগ্য উজ্জ্বল হবে। তাদের মধ্যে কেউ বড় পদ পেতে পারলে কারও সুখ-সমৃদ্ধি বাড়তে পারে। 

সান ট্রানজিট (Sun Transit 2023) ২০২৩-এর ইতিবাচক প্রভাব কাদের ওপর পড়বে?

মেষ রাশি
মিথুন রাশিতে সূর্যের গোচরের আপনার জন্য শুভ হতে পারে। এর প্রভাবে আপনার শক্তি ও সাহস বৃদ্ধি পাবে। আপনার ব্যক্তিত্বেরও উন্নতি হবে। অর্থের অভাব হবে না, এর ফলে অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। চাকরিজীবীরা কর্মক্ষেত্রে সহকর্মীদের সহযোগিতা পাবেন। তারা আপনার কাজের প্রশংসা করবে। এতে উপকার হবে। ব্যবসায়ীরা সরকারের কাছ থেকে কিছু সাহায্য পেতে পারেন। এই মাসে অনেক ট্রিপ করতে পারেন, যাতে আপনার উপকার হবে।

আরও পড়ুন

সিংহ রাশি
আপনার রাশির অধিপতি সূর্য। এক মাসে এই রাশির জাতক জাতিকাদের সামাজিক সম্মান বাড়বে। প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে পরিচয় হবে, যা আপনার জন্য উপকারী হতে পারে। কাজের দিক থেকে সময় ভাল যাবে, যে কাজই করুন না কেন, তাতে সফলতা পাবেন। পরিবারের উন্নতি হবে। প্রেম জীবনের জন্য সময়টি কিছুটা বিরক্তিকর হতে পারে, তবে আপনি এটিকে ট্র্যাকে ফিরিয়ে আনার চেষ্টা করবেন।

কন্যা রাশি
মিথুন রাশিতে সূর্যের গোচর কর্মে সাফল্য এনে দেবে। ১৫ জুন থেকে ১৭ জুলাই পর্যন্ত সময়টি আপনার চাকরি বা ব্যবসার জন্য খুব ভাল বলা যেতে পারে। চাকরিজীবীরা বড় পদ পেতে পারেন বা বড় কোম্পানিতে কাজ করার প্রস্তাব পেতে পারেন। আপনার কাজ স্বীকৃতি পেতে পারে, আপনি কিছু পুরস্কার পেতে পারেন। যারা ব্যবসা করছেন তাদের জন্যও সময় ভাল যাবে। কাজে অগ্রগতি হবে এবং লাভের সুযোগ থাকবে।

Advertisement

কুম্ভ রাশি
সূর্যের গোচর শনির রাশি কুম্ভ রাশির জন্য উপকারী প্রমাণিত হতে পারে। এই সময়ে, যদি কিছু নতুন কাজ করতে চান তবে আপনি সাফল্য পেতে পারেন। শিক্ষা প্রতিযোগিতার সঙ্গে যুক্ত ব্যক্তিদের মনোযোগ কেন্দ্রীভূত রেখে কঠোর পরিশ্রম করতে হবে। কোনও ভাল খবর পাওয়া যেতে পারে। এই মুহূর্তে অর্থনৈতিক দিক শক্তিশালী থাকবে এবং ব্যবসায়ও অগ্রগতি হবে। আয়ের নতুন উৎস তৈরি হতে পারে, এতে অর্থনৈতিক লাভ হবে। এই সময়ে আপনার প্রেম জীবন সুখী এবং শান্তিপূর্ণ হতে পারে।

Advertisement