scorecardresearch
 

Laxmi Yog June 2023 Lucky Zodiac : মঙ্গল-শুক্রের মিলনে 'লক্ষ্মী যোগ', জুন মাসে ভরপুর সাফল্য-উন্নতি ৫ রাশির

Shukra Mangal Yuti in Kark 2023: শুক্র গোচর করে কর্কট রাশিতে প্রবেশ করেছে এবং মঙ্গল ইতিমধ্যে কর্কট রাশিতে রয়েছে। এই কারণে কর্কট রাশিতে তৈরি মঙ্গল-শুক্রের যুতি ৩টি রাশির জাতকদের অনেক সুবিধা দেবে।

Advertisement
৫ রাশির জাতক জাতিকারা পাবেন অর্থ ও উন্নতি ৫ রাশির জাতক জাতিকারা পাবেন অর্থ ও উন্নতি

Shukra Gochar in kark 2023: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে ৩০ মে, ২০২৩ তারিখে শুক্র কর্কট রাশিতে গোচর  করেছে। বিলাসিতা, জাঁকজমক ও সম্পদ প্রদানকারী গ্রহ শুক্র ১ জুলাই পর্যন্ত কর্কট রাশিতে থাকবে। অন্যদিকে, ভূমি, সাহস,পরাক্রম, শৌর্য, ক্রোধের কারক মঙ্গল গ্রহ ইতিমধ্যে কর্কট রাশিতে রয়েছে। ৭ই জুলাই পর্যন্ত মঙ্গল কর্কট রাশিতে থাকবে। এভাবে কর্কট রাশিতে মঙ্গল-শুক্র সংযোগ তৈরি হয়েছে। শুক্র এবং মঙ্গল গ্রহের মিলনের প্রভাব ১২টি রাশির উপর পড়বে। তারমধ্যে ৫টি রাশির জাতকদের জন্য খুব শুভ প্রমাণিত হবে। 

মঙ্গল-শুক্র এই রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল করবে 
মেষ রাশি (Aries)

মঙ্গল-শুক্র যুতি মেষ রাশির জাতকদের অনেক উপকার দেবে। এই লোকেরা একটি নতুন বাড়ি-গাড়ি পেতে পারেন। পৈতৃক সম্পত্তি থেকেও সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। অর্থনৈতিক লাভ হবে এবং আপনি প্রচুর অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন। মায়ের পূর্ণ সমর্থন পাবেন। ব্যবসা ভালো যাবে। যাঁরা সম্পত্তি, রিয়েল এস্টেট সংক্রান্ত ব্যবসা করেন, তাঁরা বিশেষ সুবিধা পাবেন। 

কর্কট রাশি (Cancer)
 মঙ্গল এবং শুক্রের সংযোগ কর্কট রাশিতে তৈরি হয়েছে এবং এই ব্যক্তিদের জন্য শুভ প্রমাণিত হতে পারে। আপনার ব্যক্তিত্বের আকর্ষণ বৃদ্ধি পাবে। বড় মানুষের সঙ্গে সম্পর্ক তৈরি হবে। জীবনসঙ্গীর সঙ্গে সুসম্পর্ক গড়ে উঠবে। অর্থ লাভ হবে। ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে। অবিবাহিতদের বিয়ে ঠিক হতে পারে। রাগ এড়িয়ে চলুন। 

আরও পড়ুন

বৃশ্চিক রাশি (Scorpio)
মঙ্গল ও শুক্রের যুতি  বৃশ্চিক রাশির জাতকদের জন্য শুভ হবে। আপনি ভাগ্যবান হতে পারেন। দীর্ঘদিনের সমস্যা থেকে মুক্তি মিলবে। আপনার আয় বাড়বে। ব্যবসায়ীরা বড় লাভ পেতে পারেন। নতুন কিছু করার পরিকল্পনা সফল হতে পারে। পড়াশোনার জন্য বিদেশে যাওয়ার স্বপ্ন পূরণ হতে পারে। 

মকর রাশি (Capricorn)
শুক্রের রাশি পরিবর্তনের ফলে গঠিত লক্ষ্মী যোগ মকর রাশির জাতকদের জন্য সুখবর বয়ে আনবে। এই সময়ে, বিপুল আর্থিক লাভ হতে পারে। অমীমাংসিত কাজগুলি শেষ করার সময় এসেছে। বাড়ি বা জমি কিনতে পারেন। এই সময়ে সমাজে সম্মান বৃদ্ধি পাবে।  

Advertisement

মিথুন রাশি (Gemini)
শুক্রের গোচর থেকে যে লক্ষ্মী যোগ তৈরি হতে চলেছে তা মিথুন রাশির জাতকদের জন্য খুব শুভ হতে চলেছে। লক্ষ্মী যোগের প্রভাবে এই লোকদের অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। আয় বৃদ্ধির নতুন উৎসের সন্ধান পাবেন। বাড়িতে কোনো ধর্মীয় বা শুভ কাজ হতে পারে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement